ছোটবাচ্চা কী যৌন আবেদনের ভঙ্গিতে মানানসই, স্মৃতি ইরানিকে প্রশ্ন কনট্রোভার্সি ক্যুইনের

সম্প্রতি সোশ্যাল সাইটে একটি ভিডিও খুবই ভাইরাল হয়েছে। সেই ভিডিও-তে দখা যাচ্ছে, একটি বাচ্চা মেয়ে মুখে সিগারেট নিয়ে একবারে শরীরী আবেদনে উষ্ণতার পারদ চড়ানোর লুকে পোজ দিয়েছে। আলিয়া অভিনীত গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির লুকের আদলেই নিজেকে মেলে ধরেছে এই বাচ্চা মেয়েটি। এতেই ক্ষেপে ব্যোম কঙ্গনা। 
 

Kasturi Kundu | Published : Feb 14, 2022 10:08 PM IST

আগামী ২৫ ফেব্রুয়ারি বিগস্ক্রিনে মুক্তি পেতে চলেছে বলিউডের বহুপ্রতিক্ষীত মুভি গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi)। পরিচালক সঞ্জয়লীলা বনসালীর (Sanjay Leela Bhansali) নির্দেশনায় মুক্তি পাবে ছবিটি। এই ছবিকে ঘিরে এমনিতেই বহু বিতর্ক দানা বেঁধেছে। এবার সেই বিতর্কের (controversy) পারদকে একটু উসকে দিলেন বলিউডের কনট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)। আসলে সম্প্রতি সোশ্যাল সাইটে একটি ভিডিও খুবই ভাইরাল হয়েছে। সেই ভিডিও-তে দখা যাচ্ছে, একটি বাচ্চা মেয়ে মুখে সিগারেট নিয়ে একবারে শরীরী আবেদনে উষ্ণতার পারদ চড়ানোর লুকে পোজ দিয়েছে। আলিয়া অভিনীত গঙ্গুবাই কাথিয়াওয়াড়ির লুকের আদলেই নিজেকে মেলে ধরেছে এই বাচ্চা মেয়েটি। আর সেখানেই মহেশ কন্যাকে Alia Bhatt) একপ্রকার একহাত নিয়েছেন বি-টাউনের আরেক অভিনেত্রী কঙ্গনা রাণাওয়াত। তিনি একটি পোস্টে লিখেছেন, ভিডিও-তে বাচ্চাটি যেরকম চরিত্রে নিজেকে সকলের সামনে তুলে ধরে ভাইরাল হয়েছে সেটি আদতে একটি যৌনকর্মীর চরিত্রের সঙ্গে মেলে। একটা বাচ্চার ক্ষেত্রে এই ধরনের শরীরী আবেদনে মুখে সিগারেট রেগে সে সংলাপ সে বলছে সেটি মোটেই কাম্য নয়। নিজের এই বক্তব্যটি নারী ও শিশু কল্যান মন্ত্রকের মন্ত্রী স্মৃতি ইরানিকে (Smriti Irani) ট্যাগ করেন নায়িকা (Bollywood Actress)। কঙ্গনা (Kangna Ranawat) প্রশ্ন তুলেছে, এইভাবে একটি শিশুর মধ্যে শরীরী ভাষা , সিগারেট এবং এই ধরনের সংলাপ ব্যবহার করা কী ঠিক...

প্রসঙ্গত, হুসেন জাইদির উপন্যাস 'মাফিয়া কুইনস অফ মুম্বই' অবলম্বনে এই ছবি তৈরি করেছেন পরিচালক সঞ্জয়লীলা বনসালি। ছয়ের দশকের মুম্বইয়ের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। কাথিয়াওয়াড়ির মেয়ে গঙ্গা হরজীবনদাসের কাহিনি উঠে এসেছে গঙ্গুবাই কাথিয়াওয়াড়িতে, যিনি গঙ্গুবাই নামে পরিচিত। আগামী ২৫ ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পাবে বলিডিভা আলিয়া ভাট অভিনীত এই ক্রাইম ড্রামা গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। ট্রেলারেই প্রশংসা কুড়িয়ে নিয়েছেন সিনেমার মুখ্য চরিত্র আলিয়া ভাট। এই ছবির হাত ধরে একেবারে ছকভাঙা চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট। সিনেমার টিজার থেকে ট্রেলার এবম গানে ইতিমধ্যেই বাজিমাত করে ফেলেছেন রণবীর প্রেমিকা। এখন অপেক্ষা ২৫ ফেব্রুয়ারির। তার মাঝে এই ছবিকে ঘিরে নতুন করে কোও বিতর্ক দানা বাঁধে কিনা সেটাও বিবেচ্য বিষয়। 

আরও পড়ুন-গাঙ্গু স্টাইলে ঢোলিদার তালে নেচে ভাইরাল রণবীর সিং, টেক্কা দিলেন আলিয়াকেও

আরও পড়ুন-গাঙ্গু-র নয়া লুক, ছবির প্রথম গান মুক্তিতেই আলিয়া ঝড় নেট দুনিয়া

আরও পড়ুন-ডিজিটাল স্টার কিয়ারা খান্নার ঠোঁটে এবার গাঙ্গু সংলাপ, মুহূর্তে ভাইরাল খুদে সেলেব

সঞ্জয়লীলা বনসালির বিভিন্ন ছবিকে ঘিরেই অনেক সময় বিতর্ক দানা বেঁধেছে। সেই বিষয়ে প্রথমেই মনে পড়ে যায় পদ্মাবতের কতা। দীপিকা পাডুকোন ও রণবীর সাং অভিনীত এই ছবিকে ঘিরে বিতর্ক এতটাই জোড়ালো হয়েছিল যে ছবি থেকে প্রচুর দৃশ্য বাদ দিয়ে দর্শক দরবারে  ছবি মুক্তির অনুমতি দিতে বাধ্য হয়েছিল সেন্সর বোর্ড। ফের সঞ্জয়লীলা বনসালির আসন্ন ছবি আলিয়া ভাট অভিনীত গঙ্গুবাই কাথিয়াওয়াড়িকে ঘিরেই তৈরি হয়েছে বিতর্ক। তবে, বিতর্ক যতই জড়ালো হোক না কেন, এই ছবি দেখার অপেক্ষায় প্রহর গুনছে সিনেপ্রেমিকরা। 

Read more Articles on
Share this article
click me!