রাধে শ্যামের প্রতিটা ফ্রেমে প্রেম জড়িয়ে, ভ্যালেন্টাইন্স ডে-র উপহারে চমক

কয়েকদিন আগেই রাধে শ্যাম ছবির মুক্তিতে থাবা বসিয়েছিল করোনা ভাইরাস, প্রভাসের ছবির মুক্তির অপেক্ষাতে দিন গুনছিল ভক্তমহল, এই ছবিতেই প্রভাসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পুজাকে।

Jayita Chandra | Published : Feb 14, 2022 12:46 PM IST

২০২১-এর শেষেই ছন্দে ফিরছিল সিনে জগত (Cinema World) , একের পর এক ছবি মুক্তি নিয়ে আশাবাদী ছিলেন পরিচালক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরা, ২০২২-কে পাখির চোখ করে একের পর এক ছবি সাজাচ্ছিলেন সকলেই। এমনই সময় আবারও ঘুরে দাঁড়ালো করোনা ভাইরাস (Coronavirus Out Break)। ঝড়ের গতিতে একের পর এক ছবি মুক্তির (Big Movie Releasee) দিন আবারও পিছনো শুরু। বিগ বাজেট (Big Budget Movie) একাধিক ছবি ছিল মুক্তির অপেক্ষায়। সেই তালিকাতেই নাম লিখিয়েছিল রাধে শ্যাম (Radhe Shyam) । কয়েকদিন আগেই রাধে শ্যাম ছবির মুক্তিতে থাবা বসিয়েছিল করোনা ভাইরাস, প্রভাসের ছবির মুক্তির অপেক্ষাতে দিন গুনছিল ভক্তমহল, এই ছবিতেই প্রভাসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পুজাকে। সোশ্যাল মিডিয়ায় আগে থেকেই ভাইরাল হয়েছিল খবর, পিছিয়ে যেতে চলেছে ছবির মুক্তি, তবে তা নিয়ে কোনও অফিসিয়াল খবর ছিল না, তবে কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অবশেষে এই খবর নিশ্চিত তা জানিয়েছিলেন পুজা। তবে এবার প্রভাস দিলেন সুসংবাদ, মুক্তি পেতে চলেছে রাধে শ্যাম, ১১ মার্চ প্রেক্ষাগৃহে আসছে ছবি।

 

 

সেই ছবির ভিডিও ক্লিপিং শেয়ার করে সকলকে তাক লাগালেন প্রভাস। ঝড়ের গতীতে ভাইরাল জুটি। প্রভাসের নয়া লুকে বুঁদ নেট দুনিয়া। ছোট টিজারে প্রেমের ছোঁয়ায় মাতল ভক্তমহল। বাহুবলি থেকে সফর শুরু, প্রভাব সিনে দুনিয়ায় রয়েছে বহুদিন। তবে ভারতের ছবির জগতের মুখ হয়ে বিশ্ব জয় শুরু তাঁর বাহুবলি থেকে। তবে থেকেই প্রভাব এক প্যান ইন্ডিয়া ফেস। প্রভাস অভিনীত যে কোনও ছবির বক্স অফিস নিয়েই এখন বাজি ধরতে পারেন ভক্তরা। তবে মাঝে ২০২০ সিনে জগতের চেনা ছবি পাল্টে দেয়। মুক্তি পায়নি একাধিক ছবি। সেই সাহো শেষ। তারপর পর্দায় পাওয়া হয়নি প্রভাসকে।

আরও পড়ুন- লাভ রঞ্জনের ফ্রেমে ডুবে শ্রদ্ধা-রণবীর, আগামী ছবির সেটে ফিরে বেজায় খুশি সেলেব জুটি

আরও পড়ুন- অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

আরও পড়ুন- 'কাঁচা বাদাম' জ্বরে কাবু গোটা বিশ্ব, এই ট্রেন্ডে গা ভাসাল সৃজিত-মিথিলার মেয়ে আইরা

 

২০২১-এই প্রেম দিবসে সুখবর শুনিয়েছিলেন প্রভাস। মুক্তি পেয়েছিল তাঁর পরবর্তী ছবি রাধে শ্যামের টিজার। ঝড়ের গতীতে তা হয়ে উঠেছিল ভাইরাল। প্রভাস অভিনীত এই ছবিতে দেখা যাবে পূজা হুগকে। ছবির টিজার মুক্তি পাওয়া মাত্রই তা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। প্রভাস ভক্তদের উত্তেজনায় সকাল সকল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে ধরা দিয়েছিল রাধে শ্যাম ছবির টিজার। হালকা ঝলক আর দুটি সংলাপ। এতেই কাবু আট থেকে আশি। 

Read more Articles on
Share this article
click me!