সুশান্তের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দ্বিধাবোধ করণের, ভিডিও ভাইরাল হতেই ফের বিতর্ক তুঙ্গে

  • সুশান্ত সিং রাজপুতকে প্রথম থেকেই অপছন্দ করণ জোহারের
  • পুরনো একটি ভাইরাল ভিডিওতে সুশান্তের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে চাইছেন না করণ
  • এমনই দাবি জানাচ্ছে সাইবারবাসীরা
  • অন্যদিকে সুশান্তকে বেশ উৎসাহিত দেখাচ্ছিল ভিডিওতে

Adrika Das | Published : Jun 27, 2020 2:48 PM IST

সুশান্ত সিং রাজপুতকে প্রথম থেকেই অপছন্দ করণ জোহারের। এমনই অভিযোগ পূর্বেই এসেছিল বলিউডের জনপ্রিয় প্রযোজক তথা পরিচালক করণ জোহারের বিরুদ্ধে। সুশান্তের মানসিক অবসাদের অন্যতম কারণ হিসেবে তাঁকে দায়ী করছে দেশবাসী। সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে চলছে প্রতিবাদ। এমনকি তাঁর ফলোয়ড়া সংখ্যা কমে গিয়েছে লাখেরও বেশি। তাঁকেই সুশান্তের মৃত্যুর জন্য দুষছে ভক্তরা। 

আরও পড়ুনঃ'আবু সালেমের সঙ্গে সনুর সম্পর্ক নিয়ে তদন্ত হোক', দিব্যা-সনু দ্বন্দ্বে চাঞ্চল্যকর তথ্য

সোশ্যাল মিডিয়াতে যে সকল ভিডিও, পোস্ট ভাইরাল হয়েছে তা স্বাভাবিকভাবেই করণের বিরুদ্ধে চলে গিয়েছে। যেমন তাঁর অনুষ্ঠান কফি উইথ করণের যে ভিডিওগুলি ভাইরাল হয়েছে, সেখানে তাঁকে অন্যান্য তারকাদের সম্বন্ধে নানা মন্তব্য করেছেন। এছাড়াও সোনম কাপুর সুশান্তকে না চেনার কথাটি বলার পর, সেই সাত বছরের পুরনো ভিডিওটি নিয়ে বিপাকে পড়েছেন। এতকিছুর মধ্যে আরও একটি ভিডিও ভাইরাল হয় যা দেখে সকলে দাবি সুশান্তকে প্রথম থেকেই অপছন্দ করতেন করণ। 

আরও পড়ুনঃ'মন্নত'-এর ব্যালকনিতেই এবার লাইটস-ক্যামেরা-অ্যাকশন, তবে কি রূপোলি পর্দায় ফিরছেন শাহরুখ

 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

RARE glimpse of Sushant and Kjo together!😲 Posing sesh at a Diwali party from a few years back💔 FOLLOW 👉 @voompla INQUIRIES 👉 @ppbakshi . #voompla #bollywood #karanjohar #sushantsinghrajput #bollywoodstyle #bollywoodfashion #mumbaidiaries #delhidiaries #indianactress #bollywoodactress #bollywoodactresses

A post shared by Voompla (@voompla) on

 

ভিডিওটি একটি দিওয়ালির অনুষ্ঠানে সুশান্ত এবং করণ পাপারাৎজীর সামনে পোজ দিয়ে ছবি তুলছেন। সুশান্তকে ভিডিওতে হাসিমুখে দেখা গেলেও করণ যেন তাঁর পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দ্বিধাবোধ করছেন করণ। তাঁর সঙ্গে কতক্ষণে ছবি তোলা শেষ করে সেখান থেকে সরে যেতে পারলেই বেঁচে যান তিনি। এমনই নানা দাবি নিয়ে কমেন্ট সেকশনে প্রশ্ন তুলছে নেটিজেনরা। সেখানে তারা এও দাবি জানিয়েছে, "করণ জোহারের পাব্লিক রিলেশন টিম যথাসম্ভব চেষ্টা করে চলেছে ওনার সম্মান বজায় রাখতে। তবে করণের চরিত্র এবার ধীরে ধীরে প্রকাশ্যে আসছে। এবার সব চেষ্টাই বিফলে যাবে।"   

Share this article
click me!