'মন্নত'-এর ব্যালকনিতেই এবার লাইটস-ক্যামেরা-অ্যাকশন, তবে কি রূপোলি পর্দায় ফিরছেন শাহরুখ

  • মন্নত-এর ব্যালকনিতেই চলেছে শুটিং
  • তবে কি বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান
  • সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও
  • শেষবারের মতো জিরো সিনেমায় শাহরুখকে দেখা গেছে

Riya Das | Published : Jun 27, 2020 11:14 AM IST

কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। কিন্তু দীর্ঘদিন ধরেই তাকে আর বড়পর্দায় দেখা যায়না । দর্শকরা অধীর আগ্রহে বসে রয়েছে তার সিনেমার জন্য। এবার অপেক্ষার অবসান ঘটল।ক্যামেরার সামনে ফিরলেন বলিউডের বাদশা শাহরুখ খান।

আরও পড়ুন-চিনা পণ্য বয়কটের ডাক কঙ্গনার, সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন অভিনেত্রী...

গত বছর বলিউডের কিং খানের সময়টা যে খুব একটা ভাল যায়নি। তা সকলেই জানে। কারণ গত বছর শাহরুখের কোনও সিনেমাই মুক্তি পায়নি। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ধামাকা নিয়ে বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। মন্নত-এ নিজের ব্যালকনিতেই শুটিং সারলেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

 

আরও পড়ুন-টুবলু থেকে পঞ্চমের যাত্রাপথ, কেমন ছিল সুরের জাদুকরের সেই সফরনামা...

অনেকদিন আগেই শুরু হয়েছে  ধারাবাহিক ও বিজ্ঞাপনের শ্যুটিং।  করোনা রুখতে সমস্ত বিধিনিষেধ মেনেই সীমিত লোকজনকে নিয়ে শুরু হয়েছ শুটিং পর্ব। কিন্তু মন্নত-এর ব্যালকনিতে লাইটস-ক্যামেরা-অ্যাকশন দেখে সকলেই অবাক। তবে কি সুরক্ষার জন্যই নিজের বাড়িতে শুটিং করছেন অভিনেতা। যদিও কিসের শুটিং চলছে তা এখনও জানা যায়নি। কিন্তু চেক শার্ট ও জিনসে ফুল ফর্মেই দেখা গেছে শাহরুখতে। কিং খানকে দেখে উচ্ছ্বসিত ভক্তেরা। তবে কি সত্যিই রূপোলি পর্দার ফেরার ইঙ্গিত দিলেন শাহরুখ। সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা। সূত্র থেকে জানা গেছে, আগামী প্রজেক্টের জন্য একদম প্রস্তুত। শেষবারের মতো জিরো সিনেমায় শাহরুখকে দেখা গেছে।  কিন্তু বক্স অফিসে সেভাবে সাফল্য পায়নি তার এই ছবি। দীর্ঘ এক বছর ধরে বড়পর্দাতেও সেভাবে দেখা মেলেনি বাদশার। তবে জল্পনায় শোনা যাচ্ছে আর কিছুদিনের মধ্যেই নতুন ছবি নিয়ে আবার ফ্লোর কাঁপাতে আসছেন বলিউডের কিং খান। 

Share this article
click me!