প্রাণে এত ভয়, সুশান্তের মৃত্যুর পর এ কি করলেন আলিয়া- করিনা

  • সুশান্তের মানসিক অবসাদের পিছনে সত্যিই কি বলিউডের কোনও হাত রয়েছে
  • অনেক অভিনেতা-অভিনেত্রীরা  নিজেদের টুইটার থেকে সরে গিয়েছেন
  •  ইনস্টাগ্রাম প্রোফাইলে কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন আলিয়া ভাট এবং করিনা কাপুর খান
  • হাই প্রোফাইল মৃত্যুর পিছনে অন্য কিছু জড়িয়ে রয়েছে কিনা তা বার করার চেষ্টায় মুম্বই পুলিশ

Riya Das | Published : Jun 22, 2020 10:40 AM IST

সুশান্তের মানসিক অবসাদের পিছনে সত্যিই কি বলিউডের কোনও হাত রয়েছে। বলিউডে গোষ্ঠীদন্দ্ব, পেশাগক প্রতিদ্বন্দ্বিতা নিয়ে আঙুল তুলেছেন বলি সেলিব্রিটি থেকে নেটিজেনরা। বি-টাউনের প্রথম সারির অভিনেতা সলমন খান, আলিয়া ভাট, করণ জোহর রয়েছেন সেই নিশানায়। বলি ইন্ডাস্ট্রিতে স্বজনপোষন চলেই আসছে। আর তারই হয়তো শিকার সুশান্ত।ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ। হাই প্রোফাইল মৃত্যুর পিছনে অন্য কিছু জড়িয়ে রয়েছে কিনা তা বার করার চেষ্টায় মুম্বই পুলিশ।  

আরও পড়ুন-'মিথ্যে অভিযোগ বন্ধ না করলে ফাঁস হবে গোপন সত্য', রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়...

অনেক অভিনেতা-অভিনেত্রীরা  নিজেদের টুইটার থেকে সরে গিয়েছেন। তাদের মধ্যে রয়েছেন বলি অভিনেত্রী সোনাক্ষী সিনহা। নেটিজেনদের একের পর এক জবাব দিয়েই যাচ্ছেন সোনম কাপুর। সোনাক্ষি-সোনমের পর অবার আলিয়া ভাট এবং করিনা কাপুর। সম্প্রতি নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইলে কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন আলিয়া ভাট এবং করিনা কাপুর খান। ভক্তদের একের পর এক মন্তব্যে বিদ্ধ হয়েছেন তারকারা। তাদের ছবিতে বা কোনও পোস্টে যেন মন্তব্য না করতে পারেন ভক্তরা সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রীরা।

আরও পড়ুন-ছবিতে ক্লিক করতেই দাড়োয়ানের ঘাড় ধাক্কা, তিন দশক পরেও সেই অপমান আজও ভোলেননি অক্ষয়...

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই অভিনেতার বহু পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে।  সেখানেই আলিয়া ভাটকে কে সুশান্ত বলতে দেখা গেছে। তারপর থেকেই আলিয়ার বিরুদ্ধে ফুঁসে উঠেছেন  নেটিজেনরা। অন্যদিকে একটি টক শো-তে করিনা কাপুর জানিছিলেন, সারা যেন  সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দেখা না করে। তারপর থেকেই করিনাকে নিয়ে নানা মন্তব্য করেছেন নেটিজেন এবং সুশান্তের ভক্তরা। এবং সম্প্রতি তাদের সোশ্যাল মিডিয়া কমেন্ট অপশন বন্ধ করা নিয়েও আওয়াজ তুলেছেন সুশান্ত ভক্তরা।

Share this article
click me!