প্রথম জন্মদিন, সইফ-করিনা পুত্র জেহ-কে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে নেটদুনিয়া

 বর্তমানে একের পর ছবি জুহু থেকে সামনে আসতে দেখা যায়, মাঝে মধ্যেই করিনা জেহ ও তৈমুরকে নিয়ে প্রকাশে বেরিয় থাকেন। সেই জেহ-র প্রথম জন্মদিন সেলিব্রেশন। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় শুভেচ্ছার বন্যা।

Jayita Chandra | Published : Feb 21, 2022 6:32 AM IST

ঠিক এক বছর আগেই করিনা কাপুর (Kareena kapoor Khan) তাঁর দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছে, নাম রেখেছিলেন জেহ (kareena kapoor Son Jeh), তবে পাপরাজিৎ-দের কাছে ছিল না জেহ-র ছবি তোলার কোনও অনুমতী, আর ঠিক সেই কারণেই তৈমুরের মত জনপ্রিয় হয়নি করিনা-সইফের এই পুত্র (Saif ali Khan- Kareena kapoor Khan)। লালা সিং চাড্ডা ছবির শ্যুটিং চলাকিন অন্তঃসত্ত্বা হয়েছিলেন করিনা কাপুর (Kareena kapoor Khan)। গুড নিউজ ছবি করার কয়েকমাসের মধ্যেই সুখবর শেয়ার করেছিলেন করিনা কাপুর ও সইফ আলি খান। কিন্তু তৈমুরের মত এবার আর কোনও ভুলই থাকবে না, স্থির করেছিলেন এই স্টার। তৈমুরের জন্মলগ্ন থেকেই একের পর এক ছবি নেট দুনিয়ায় হয়ে উঠেছিল ভাইরাল, মুহূর্তে তৈরি হয়ে গিয়েছিল সোশ্যাল পেজে ফ্যানক্লাব, আর জেহ-র (Happy Birthday Jeh) বেলায় তেমনটা হোক চাননি করিনা। 

 

 

নিজেই এক দুবার জেহর ছবি শেয়ার করেছিলেন তিনি (kareena Kapoor Social Media Post) । তবে বর্তমানে একের পর ছবি জুহু থেকে সামনে আসতে দেখা যায়, মাঝে মধ্যেই করিনা জেহ ও তৈমুরকে নিয়ে প্রকাশে বেরিয় থাকেন। সেই জেহ-র প্রথম জন্মদিন সেলিব্রেশন। এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতায় শুভেচ্ছার বন্যা। জন্ম লগ্ন থেকেই করিনা পুত্র বেজায় জনপ্রিয় নেট দুনিয়ায়। তবে তৈমুরের জনপ্রিয়তাকে ছুঁতে পারেনি জেহ। কারণ তৈমুরের প্রথম দিন থেকেই ছবি শেয়ার হয়েছিল নেট দুনিয়ায়। এবার ঠিক তেমনটা হতে দেননি পাতৌদি পরিবার। 

 

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

এদিন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে করিনা কাপুর শুভেচ্ছা জানালো জেহকে (Birthday Wish Of Kareena Kapoor Khan) । তৈমুরের পেছনে পেছনে হামাগুড়ি দিচ্ছে জেহ, সঙ্গে ক্যাপশনে লিখলেন ভাই, একটু আমার জন্য দাঁড়াও, আজ আমি ১, চলো দুজনে মিলে এই পৃথিবীকে এক্সপ্লোর করি, অবশ্যই মা আমাদের পেছনে থাকবে, শুভজন্মদিন জেহ বাবা, আমার প্রাণ। করিনার দ্বিতীয় ছবিতে সইফের জেহকে খাওয়ানোর ছবি পোস্ট করে লিখলেন, আব্বাও তোমাদের ফলো করবে। আর এই পোস্টেি সকাল থেকে শুভেচ্ছার বন্যা নেট দুনিয়ায়। 

Share this article
click me!