অন্তঃসত্ত্বা বলেই হাতছাড়া হয়েছিল একগুচ্ছ কাজ, আজও আক্ষেপ তাড়িয়ে বেড়ায় নেহাকে

সম্প্রতি মুক্তি পেয়েছে নেহা ধুপিয়া অভিনীত 'আ থার্সডে'। সাসপেন্স-থ্রিলারে প্রেগন্যান্ট পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে নেহা ধুপিয়াকে ( Neha Dhupia)। তবে অবাক করার মতো  বিষয় হয় নেহা অন্তঃসত্ত্বা হয়ে পড়াতেই এই ছবির চিত্রনাট্য পুরোটাই পাল্টে ফেলেছিলেন পরিচালক বেহজাদ খাম্বাটা। প্রেগন্যান্ট পুলিশের চরিত্রে নেহার অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। তবে নেহার অভিনয় প্রশংসিত হলেও অভিনেত্রীরহ গলায় আক্ষেপের সুর ঝরে পড়েছে।

Riya Das | Published : Feb 21, 2022 4:22 AM IST / Updated: Feb 21 2022, 12:35 PM IST

বি-টাউনের ঠোঁটকাটা, স্পষ্টবাদী তকমা রয়েছে বলি অভিনেত্রী নেহা ধুপিয়ার ( Neha Dhupia) । কোনও অন্যায় মুখ বুজে সহ্য নয়, বরং অন্যায়ের প্রতিবাদে গর্জে ওঠা এটাই তার সহজাত। বলিউডের সাহসী অভিনেত্রী নাকি বিয়ের আগেই গর্ভবতী  হয়ে পড়েছিলেন। বি-টাউনের অন্দরে কাত পাতলেই শোনা যায় সেই খবর। সেই তালিকায় রয়েছেন নেহা ধুপিয়া। তারপরেই আর দেরি না করে দীর্ঘদিনের প্রেমিকের গলায় মালা দিয়েছিলেন নেহা ধুপিয়া।  বিয়ের ৬ মাসের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া। বিয়ের পরও দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন নেহা। বর্তমান সংসার-সন্তান সামলেও  চুটিয়ে কাজ করছেন  নেহা ধুপিয়া ( Neha Dhupia Pregnancy)। 

সম্প্রতি মুক্তি পেয়েছে নেহা ধুপিয়া অভিনীত 'আ থার্সডে' (A Thursday)। সাসপেন্স-থ্রিলারে প্রেগন্যান্ট পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে নেহা ধুপিয়াকে ( Neha Dhupia)। তবে অবাক করার মতো  বিষয় হয় নেহা অন্তঃসত্ত্বা হয়ে পড়াতেই এই ছবির চিত্রনাট্য পুরোটাই পাল্টে ফেলেছিলেন পরিচালক বেহজাদ খাম্বাটা। প্রেগন্যান্ট পুলিশের চরিত্রে নেহার অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। তবে নেহার অভিনয় প্রশংসিত হলেও অভিনেত্রীরহ গলায় আক্ষেপের সুর ঝরে পড়েছে ( Neha Dhupia Pregnancy) ।

 

আরও পড়ুন-বক্ষযুগল ঢাকলেন গোলাপি ফুলে, 'ব্রা' ছাড়াই ব্লেজার চাপিয়ে ফের ভাইরাল উরফি

আরও পড়ুন-পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

আরও পড়ুন-সাদা বালিয়াড়িতে প্যান্ট ছাড়াই আনমনা শ্রাবন্তী,লো নেকের খাঁজে ভিড়মি খেলেন ভক্তরা

 

এক সাক্ষাৎকারে নেহা ( Neha Dhupia) জানান, এই প্রেগন্যান্ট হওয়ার জন্যই একদিন একাধিক কাজ হারাতে হয়েছিল তাকে। প্রেগন্যান্সির সময় কখনওই কোনও শারীরিক অসুবিধা হয়নি আমার। কাজ করছিলাম ঠিক মতো। তবে অন্তঃসত্ত্বা হওয়ার আগে বেশ কিছু প্রজেক্টে কাজ করছিলাম কিন্তু প্রেগন্যান্সির খবর পেতেই সমস্ত প্রজেক্ট থেকে আমাকে বাদ দেওয়া হয়েছিল।  কারণ গর্ভবর্তী  হলেই চেহারায় বেশ কিছু পরিবর্তন আসে। সেকারণেই একাধিক কাজ হাতছাড়া হয়েছিল। গত বছর ৩ অক্টোবর দ্বিতীয় সন্তানকে স্বাগত জানিয়েছেন নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। ছেলে ও মেয়ে কারোর ছবি এখনই প্রকাশ্যে আনতে চান না নেহা ও অঙ্গদ। কারণ তার মতে, তার সন্তানরা সোশ্যাল মিডিয়ায় মুখ দেখাতে চান কিনা সেই সিদ্ধান্ত নিজেদের সন্তানদের উপরেই ছেড়ে দিতে চান। তবে এখনই ছেলে ও মেয়ের কোনও ছবি দিতে চান না তারা। এর আগেও নিজের মেয়েকে স্তন্যপান করানোর ছবি পোস্ট করেছিলেন নেহা ধুপিয়া। তারপর আবার পোশাকের ভিতর ছেলেকে ঢুকিয়ে নিয়েই স্তন্যপান করানোর ছবি শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছিলেন নেহা। ছবি দেখে নেটিজেনদের একাংশ ভালবাসা উজাড় করে দিলেও প্রকাশ্যে স্তন্যপান করানোর ছবি দেওয়ার পরই ধেয়ে এসেছিল অশ্লীল কটাক্ষ। কারণ, প্রকাশ্যে মহিলাদের স্তন্যপান নিয়ে এখনও অনেক ছুঁৎমার্গ রয়েছে ভারতীয় সমাজ ব্যবস্থায়। শিশুকে স্তন্যপান করানো স্বাভাবিক বিষয় হলে তা  নিয়ে সমালেচনা চলেই  আসছে। যদিও কোনওকিছুতেই পাত্তা দিতে নারাজ নেহা ( Neha Dhupia) , একাধিকবার স্তন্যপান করানো নিয়ে একাধিকবার গর্জে উঠতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। 

Read more Articles on
Share this article
click me!