এবার নেটফ্লিক্সে করিনার কামাল, সুজয় ঘোষের নির্দেশনায় আসছে নতুন মার্ডার মিস্ট্রি

মাধুরীর পর এবার ওটিটি প্ল্যাটফর্ম কাঁপাতে আসছেন নবাব বেগম করিনা কাপুর খান। ওটটি প্ল্যাটফর্ম নেটফিক্সের তরফে বুধবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে জানাল পরিচালক সূজয় ঘোষ আর বলিউডের বেবোর যৌথ মিলনে দর্শকের জন্য অপেক্ষা করছে নতুন চমক। জাপানি নভেল বা উপন্যাস দ্য ডিভোশন অফ সসপেক্ট এক্স অবলম্বনে ওটিটি প্ল্যাটফর্মে ভরপুর মার্ডার মিস্ট্রির রসদ নিয়ে আসছেন বলিউডের এই পরিচালক-অভিনেত্রী জুটি।  

Kasturi Kundu | Published : Mar 16, 2022 8:19 AM IST

অতিমারি করোনা পরিস্থিতিতে (Covid 19) একপ্রকার ঘরবন্দি ছিল মানুষ। সেই রকম পরিস্থিতিতে সকলের মনোরঞ্জনের প্রধান হাতিয়ার হয়ে উঠেছিল ওটিটি প্ল্যাটফর্ম (OTT Platform)। বিভিন্ন ওয়েব সিরিজ থেকে সিনেমা, সবেতেই ওটিটি প্ল্যাটফর্মের জুড়ি মেলা ভার। টিনসেল টউনের নামী দামী তারকারাও ওটিটি-তে হাতেখড়ি দিয়েছে। সদ্যই বলিউডের ধকধক গার্ল মাধুরী দিক্ষীত অভিনীত দ্য ফেম গেম সিরিজ মন জয় করেছে ওটিটি প্ল্যাটফর্মের দর্শকের। মাধুরীর পর এবার ওটিটি প্ল্যাটফর্ম কাঁপাতে আসছেন নবাব বেগম করিনা কাপুর খান (Kareena kapoor Khan)। ওটটি প্ল্যাটফর্ম নেটফিক্সের (Netflix) তরফে বুধবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে জানাল পরিচালক সূজয় ঘোষ (sujay Ghosh) আর বলিউডের বেবোর যৌথ মিলনে দর্শকের জন্য অপেক্ষা করছে নতুন চমক। জাপানি নভেল (Japanese Vovel)বা উপন্যাস দ্য ডিভোশন অফ সসপেক্ট এক্স (The Divosion Of Suspect Ex) অবলম্বনে ওটিটি প্ল্যাটফর্মে ভরপুর মার্ডার মিস্ট্রির রসদ নিয়ে আসছেন বলিউডের এই পরিচালক-অভিনেত্রী জুটি।  

নেটফ্লিক্সের তরফে একটি ভিডিও পোস্টের মাধ্যমে দেখানো হয়েছে ওটিটি প্ল্যাটফর্মের আসন্ন প্রোজেক্টের জন্য করিনা কাপুর সহ জয়দীপ অহেলাওয়াত, বিজয় ভর্মা ও সুজয় ঘোষের স্ক্রিপ্ট রিডিং সেশন। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছে নর্দ্যান লাইট, ফিল্মস। বাউন্ডস্ক্রিপ্ট ও ক্রস পিকচারের সঙ্গে যৌথ উদ্যোগে কাজ করবে এই সংস্থা। প্রথমবার ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করা প্রসঙ্গে পরিচালক সুজয় ঘোষ বলেছেন, তাঁর পড়া সেরা লাভ স্টোরি বা প্রেমে গল্পের মধ্যে ডিভোশন অন্যতম সেরা উপন্যাস। এই ধরনের উপন্যাসের থেকে গল্প নিয়ে সিনেমার প্রেক্ষাপট তৈরি করার সুযোগ পেয়ে নিজেকে ধন্য বলে মনে করছেন তিনি। সেই সঙ্গে সইফ ঘরণী করিনা, জয়দীপ ও বিজয়ের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে একেবারে আপ্লুত সিনেমাপ পরিচালক সুজয় ঘোষ। 

অন্যদিকে প্রথমবার ডিজিটাল প্ল্যাটফর্ম বা ওটিটি-তে হাতেখড়ি দিতে একপ্রকার উদগ্রীব হয়ে রয়েছেন ছবির নায়িকা। এটি এমন এক ধরনের ছবি যেখানে একসঙ্গে ভিন্নস্বাদের ফ্লেভারের রসদ আরোহনের সুযোগ পাবেন। সেই সঙ্গে সুজয় ঘোষের মত পরিচালক ও ট্যালেন্ডেড স্টার-কাস্টের সঙ্গে কাজের সুযোগের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি। সব মিলিয়ে সম্পূর্ণ একটা নতুন ধরনের জার্নি শুরুর অপেক্ষায় প্রহর গুনছেন করিনা কাপুর খান। বলি ডিভা মাধুরী দিক্ষীতের প্রথম ওয়েব সিরিজ কিন্তু সাফল্যের উচ্চশিখরে পৌঁছাতে পারেনি। একন অপেক্ষা ওটিটি প্ল্যাটফর্মে করিনার কামালে দর্শক মন কতটা গলে। 

Read more Articles on
Share this article
click me!