চরম অসভ্য-বদমেজাজি তৈমুর, পাপারাৎজিদের কড়া ধমক দিতেই করিনা পুত্রকে তুলোধনা নেটিজেনদের

মাত্র ৫ বছর বয়সেই তার ক্রেজ বড়দেরও ছাঁপিয়ে যাচ্ছে। তবে করিনা ও সইফ পুত্রের এমন কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। কয়েকদিন আগেই তৈমুরকে নিয়ে বাড়ির বাইরে পা রেখেছিলেন করিনা কাপর। এবং তাকে দেখতেই ঘিরে ধরেন নেটিজেনরা। মা ও ছেলেকে দেখা মাত্রই ক্যামেরার ঝলকানি শুরু হয়, ব্যস তাতেই রেগে লাল তৈমুর। বাড়ির বাইরে পাপারাৎজিদের দেখেই চেঁচিয়ে কড়া ধমক দিয়ে তৈমুর বলেন, ক্যামেরা বন্ধ করো, এসব বন্ধ করো। তৈমুরকে রেগে যেতে দেখেই  হকচকিয়ে ওঠেন চিত্রগ্রাহকরা। সেই জায়গা থেকে মুহূর্তের মধ্যে ছেলেক সরিয়ে নিয়ে যান করিনা কাপুর। এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই ক্ষেপে যান  নেটিজেনদের একাংশ। 

Riya Das | Published : Apr 25, 2022 8:48 AM IST / Updated: Apr 25 2022, 03:25 PM IST

বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। এবং সেই তালিকায় জনপ্রিয়তার শীর্ষে সইফিনার পুত্র তৈমুর আলি খান।  ছোট বয়স থেকেই লাইট-ক্যামেরায় অভ্যস্ত সইফ-করিনার বড় ছেলে  তৈমুর আলি খান। তার ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। ছোট থেকে বড় সকলের মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে সইফিনার পুত্র তৈমুর আলি খান। তৈমুরের নতুন কোনও ছবি হোক বা কোনও মজার কীর্তি তা নিমেষে নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়। এককথায় বলতে গেলে বি-টাউনের সবচেয়ে চর্চিত শিশু বলতেই সবার প্রথমেই আসে তৈমুরের নাম। জন্মের পর থেকেই সইফিনার পুত্রকে ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। তার দিকে সবর্দাই যেন  পাপারাৎজির ক্যামেরা তাক করে থাকে । মাত্র ৫ বছর বয়সেই তার ক্রেজ বড়দেরও ছাঁপিয়ে যাচ্ছে। তবে করিনা ও সইফ পুত্রের এমন কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

কয়েকদিন আগেই তৈমুরকে নিয়ে বাড়ির বাইরে পা রেখেছিলেন করিনা কাপর। এবং তাকে দেখতেই ঘিরে ধরেন নেটিজেনরা। মা ও ছেলেকে দেখা মাত্রই ক্যামেরার ঝলকানি শুরু হয়, ব্যস তাতেই রেগে লাল তৈমুর। বাড়ির বাইরে পাপারাৎজিদের দেখেই চেঁচিয়ে কড়া ধমক দিয়ে তৈমুর বলেন, ক্যামেরা বন্ধ করো, এসব বন্ধ করো। তৈমুরকে রেগে যেতে দেখেই  হকচকিয়ে ওঠেন চিত্রগ্রাহকরা। সেই জায়গা থেকে মুহূর্তের মধ্যে ছেলেক সরিয়ে নিয়ে যান করিনা কাপুর। এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই ক্ষেপে যান  নেটিজেনদের একাংশ। অনেকেই কমেন্টে জানিয়েছেন, একদম অসভ্য বাচ্চা। অন্য এক নেটিজেন জানিয়েছেন,  একদম বেয়াদপ বাচ্চা তৈরি হচ্ছে তৈমুর। কেউ আবার বলেছেন,  করিনা ও সইফ বড় ছেলেকে সঠিক শিক্ষা দিতে ব্যর্থ হচ্ছেন। যে কারণেই তৈমুর বারবার এমন ব্যবহার করছে। উল্লেখ্য, এর আগে বাবা সইফ আলি খানকে ঘুষি মারতে দেখা গেছিল তৈমুরকে। যা নিয়েও জোর চর্চা হয়েছিল নেটপাড়ায়।

 

 

আরও পড়ুন-সেক্স-যৌনতার নেশায় নয়, মুহূর্তে বদলে যাচ্ছে জীবন, ৪০ ছুঁইছুঁই প্রিয়ঙ্কা ফাঁস করলেন সিক্রেট

আরও পড়ুন-শারীরিক সম্পর্ক ভুলেই বিচ্ছেদের পথে হাঁটলেন সিদ্ধার্থ- কিয়ারা, কেন আলাদা হল 'শেরশাহ' জুটি?

আরও পড়ুন-বিয়ের আগেই উদ্দাম সহবাস, আথিয়ার জন্যই কি মুম্বইতে ফ্ল্যাট ভাড়া নিলেন কে এল রাহুল

এদিন  বাড়ির সামনে খেলনা গাড়ি চেপে ঘুরতে দেখা গেছে তৈমুরের ভাই জেহকে। এর আগে একাধিকবার পাপারাৎজিদের দেখেই বিগড়ে গিয়েছিস নবাব পুত্রর মুড। কোনওমতেই যেন তাদের ছবি না তোলে সেখানেই শুরু করেছিল চিৎকার। ক্যামেরা দেখেই  নো ফোটো বলে চিৎকার করতে শুরু করেছিল সইফ পুত্র তৈমুর।  চিৎকার করতে করতে পাপারাৎজিদের  দিকে সটান লাথি ছুড়ে মেরেছিল তৈমুর, এবং তারপই মুখ বিকৃত করে ভেংচি কাটতে দেখা গিয়েছিলএই ছোট্ট খুদেকে। তৈমুরের কীর্তিতে বেজায় চটেছিলেন নেটিজেনরা। প্রকাশ্যে করিনার খুদেকে নিয়ে বিরূপ মন্তব্য করতেও দুবার ভাবেননি নেটিজেনরা। এমনকি তার শিক্ষা্ নিয়েও প্রশ্ন উঠছিল। কারণ মায়ের সামনে একজন সন্তান কীভাবে এহেন আচরণ করে, তা নিয়েও প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা।  এবারও তেমনটই হয়েছে।  তৈমুরের ব্যবহারে প্রচন্ড রেগে গিয়েছেন নেটপাড়ার একাংশ।

Read more Articles on
Share this article
click me!