'ভুল ভুলাইয়া ২'-এর সেটে ভয়ঙ্কর অভিজ্ঞতা, শুটিং শেষে কণ্ঠস্বর হারান কার্তিক

ছবির শুটিং করার সময় এক অদ্ভুত ঘটনার সাক্ষী থাকলেন ছবির কলাকুশলীরা। যার জেরে প্রায় সবার ঘুম উড়ে যাওয়ার জোগাড় হয়েছিল। খুব ভয়ে পেয়ে গিয়েছিলেন সবাই। ভয় পেয়েছিলেন কার্তিকও। 

Asianet News Bangla | Published : Sep 10, 2021 2:02 PM IST

আপকামিং ছবি 'ভুল ভুলাইয়া ২'-এর শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন কার্তিক আরিয়ান। অনীস বাজমী পরিচালিত এই ছবিটি ২০০৭ সালে অক্ষয় কুমার অভিনীত কমেডি হরর 'ভুল ভুলাইয়া'-র সিকুয়েল। আর এই ছবির শুটিং করার সময় এক অদ্ভুত ঘটনার সাক্ষী থাকলেন ছবির কলাকুশলীরা। যার জেরে প্রায় সবার ঘুম উড়ে যাওয়ার জোগাড় হয়েছিল। খুব ভয়ে পেয়ে গিয়েছিলেন সবাই। ভয় পেয়েছিলেন কার্তিকও। 

কী সেই ঘটনা? 

জানা গিয়েছে, সহ অভিনেত্রী তাব্বুর সঙ্গে 'ভুল ভুলাইয়া ২'-এর ক্লাইম্যাক্সের শুটিং করছিলেন কার্তিক। ঠিক সেই সময় ঘটে ঘটনাটি। ওই দৃশ্যে অনেক নাটক ও অ্যাকশনের প্রয়োজন ছিল। স্ক্রিপ্ট অনুযায়ী, কার্তিককে ওই দৃশ্যে অনেক চিৎকার করতে হয়েছে। রীতিমতো চিৎকার করে কথা বলতে হয়েছে। শুটিংও ঠিকমতো হয়ে যায়। এই দৃশ্য শুট হওয়ার পর খুব খুশি ছিলেন ছবির কলাকুশলীরা। কিন্তু, শুটিং শেষ হওয়ার পরই দেখা যায় কার্তিকের গলা দিয়ে চিৎকার তো দূরের কথা। কোনও আওয়াজই বের হচ্ছে না। হঠাৎ করে কী করে কণ্ঠস্বর বন্ধ হয়ে গেল তা বুঝতেই পারছিলেন না কেউই। রীতিমতো চিন্তা ও ভয়ে কুঁকড়ে গিয়েছিলেন সবাই। 

 

 

এরপর সঙ্গে সঙ্গে কার্তিককে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে পর্যবেক্ষণ করেন চিকিৎসক। জানান, কয়েকদিন কার্তিককে বিশ্রাম নিতে হবে। অতিরিক্ত চিৎকারের ফলে তাঁর গলায় সংক্রমণ হয়েছে। যার জন্য কণ্ঠস্বর বের হচ্ছে না। চিন্তার কোনও কারণ নেই, কয়েকদিন বিশ্রাম নিলেই সব ঠিক হয়ে যাবে। অবশেষে চিকিৎসকের কথা শুনে স্বস্তি ফিরে পান কলাকুশলীরা।  

আরও পড়ুন- এবারের গণেশ চতুর্থী জমবে সলমন খানের সঙ্গে, দেখুন নতুন গান বিঘ্নহর্তা

আরও পড়ুন- 'এতদিন হয়ে গেল কোনও বিতর্ক নেই, কেমন লাগছে', কঙ্গনাকে প্রশ্ন কপিলের
 
তবে শুটিং ফ্লোরে এই ধরনের ঘটনার সাক্ষী আগে কখনও হননি অনীস। হঠাৎ কার্তিকের কণ্ঠস্বর বন্ধ হয়ে যাওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়েছিল সবার চোখে মুখে। এই অভিজ্ঞতার কথা কোনওদিন ভুলবেন না বলে জানিয়েছেন পরিচালক। 

আরও পড়ুন- নাচের সময় স্টেপ ভুল, ফারহার কাছে বকুনি খেয়েছিলেন অমিতাভ

'ভুল ভুলাইয়া ২'-এর শুটিং শুরু হয়েছিল ২০১৯ সালে। কিন্তু, করোনা পরিস্থিতির জেরে বন্ধ রাখা হয়েছিল শুটিং। পরিস্থিতি ঠিক হওয়ার পর ফের শুটিং শুরু হয়েছে। এই ছবিতে কার্তিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে কিয়ারা আদবানীকে। এছাড়াও রয়েছেন রচপাল যাদব। সব ঠিক থাকলে চলতি বছরের ১৯ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। 

Bhabanipur BJP candidate Priyanka Tibrewal reacts on post poll violence issue RTB

Share this article
click me!