'এতদিন হয়ে গেল কোনও বিতর্ক নেই, কেমন লাগছে', কঙ্গনাকে প্রশ্ন কপিলের

সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের টুইটার পেজে এই অনুষ্ঠানের একটি প্রোমো শেয়ার করা হয়েছে। আপকামিং ছবি 'থালাইভি'-র প্রমোশনের জন্য সেই অনুষ্ঠানের আপকামিং এপিসোডে গিয়েছিলেন কঙ্গনা। 

Asianet News Bangla | Published : Sep 10, 2021 10:24 AM IST

বলিউডের কনট্রোভার্সি কুইন তিনি। প্রায় সব সময় থাকেন খবরের শিরোনামে। বিতর্কিত মন্তব্য করে মাঝে মধ্যেই সমালোচনার শিকার হন তিনি। সম্প্রতি 'দা কপিল শর্মা শো'-তে গিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সেখানে এই বিতর্ক নিয়ে তাঁকে প্রশ্ন করেন কপিল শর্মা।

সোনি এন্টারটেনমেন্ট টেলিভিশনের টুইটার পেজে এই অনুষ্ঠানের একটি প্রোমো শেয়ার করা হয়েছে। আপকামিং ছবি 'থালাইভি'-র প্রমোশনের জন্য সেই অনুষ্ঠানের আপকামিং এপিসোডে গিয়েছিলেন কঙ্গনা। এই এপিসোড এখনও টিভিতে সম্প্রচারিত হয়নি। প্রোমোতে দেখা গিয়েছে সেটে পা দেওয়া মাত্রই কঙ্গনার সঙ্গে মশকরা করতে শুরু করেন কপিল। শুরুতেই কপিল বলেন, "আমি তো ভয় পেয়ে গিয়েছিলাম যে কাকে কি বলে দিলাম। এত নিরাপত্তারক্ষী পাওয়ার জন্য একজন মানুষকে কী করতে হয়?" এর উত্তরে কঙ্গনা বলেন, "শুধুমাত্র সত্যি কথা বলতে হয়।"

 

 

এরপর কঙ্গনাকে কপিল জিজ্ঞাসা করেন, "এতদিন হয়ে গেল কোনও বিতর্ক নেই, কেমন লাগছে?" তবে এর উত্তর দিতে পারেননি কঙ্গনা। এই প্রশ্ন শুনেই হাসিতে ফেটে পড়েন তিনি। আসলে কপিলের এই প্রশ্নে যে তিনি বেশ মজা পেয়েছেন তা তাঁর হাসিই বলে দিয়েছে।

আরও পড়ুন- নাচের সময় স্টেপ ভুল, ফারহার কাছে বকুনি খেয়েছিলেন অমিতাভ

আরও পড়ুন- এবারের গণেশ চতুর্থী জমবে সলমন খানের সঙ্গে, দেখুন নতুন গান বিঘ্নহর্তা

তামিলনাড়ুর রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব ছিলেন জয়ললিতা। একজন বিখ্যাত অভিনেত্রী থেকে রাজনীতিতে যোগ দেন তিনি। রাজনীতিতে ব্যাপক সাফল্য পেয়েছিলেন। তাঁর জীবনের নানা ওঠা পড়ার কাহিনি তুলে ধরা হবে 'থালাইভি' ছবিতে। আর সেখানে জয়ললিতার চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এই ছবির জন্য প্রচুর কসরত করতে হয়েছে তাঁকে। ছবির প্রয়োজনে ওজন বাড়িয়েছিলেন তিনি। আজই সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। আর সেই ছবির প্রমোশনের জন্যই 'দা কপিল শর্মা শো'-তে পৌঁছে গিয়েছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুন- জাভেদের বিরুদ্ধে করা ফৌজদারি মামলা খারিজ, বম্বে হাইকোর্টে বড় ধাক্কা কঙ্গনার

EC announces by-poll schedule for 3 West Bengal seats bmm

Share this article
click me!