সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে কীভাবে মানুষ একে অন্যের পাশে দাঁড়াচ্ছে, মানবিকতার ওপর ভরসা ফিরল কার্তিকের

  • কার্তিকের সোশ্যাল পাতায় এবার মানবিক পোস্ট
  • কঠিন সময় কীভাবে একযোগে লড়ছেন সকলে
  • প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা 
  • জানালেন মানবিকতার ওপর ভরসা ফিরল আবার 

Jayita Chandra | Published : May 10, 2021 4:49 AM IST

সোশ্যাল মিডিয়া, এক কথায় বতে দেখে অধিকাংশ মানুষই তা দেখে বাঁকা চোখে। সোশ্যাল মিডিয়ায় থাকা মানেই আলোচনা-সমালোচনা। কিন্তু সেই সোশ্যাল মিডিয়াকেই যে অস্ত্র করে মানুষ বিশ্ব জয় করতে পারে তার নজির খুব একটা মিলত না। তবে এই সমীকরণ পাল্টে যায় ঠিক ২০২০-র দোরগোরায়। সোশ্যাল মিডিয়ায় গোটা বিশ্বের সঙ্গে যোগাযোগ করে কীভাবে মানুষের খবর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে তুলে দেওয়া যায়, কীভাবে প্রতিটা মানুষের কণ্ঠ হয়ে ওঠা যায়, যেখানে সেলেব থেকে শুরু করে সাধারণ মানুষ মিলেমিশে একাকার, তার প্রমাণ মেনে।

আরও পড়ুন- সদ্য করোনা কেড়ে মায়ের প্রাণ, এবার মারণ ভাইরাসে আক্রান্ত সেলেব জুটি গৌরব ঋদ্ধিমাও 

এক বা দুদিনের জন্য নয়। টানা এক বছর ধরেই মানুষে এভাবেই কঠিন সময়ে অস্ত্র করে তুলেছে সোশ্যাল মিডিয়াকে। এবার সেই দিকেই নজর দিলেন কার্তিক আরিয়ান। সাধারণত তিনি মাঝে মধ্যেই নানা মজার পোস্ট করে থাকেন। তবে এখন সেই সময় নয়। স্বর্ণ মন্দিরে প্রার্থণা করার ছবি পোস্ট করে এবার সেই কথা সোশ্যাল মিডিয়ায় লিখলেন কার্তিক। 

 

 

কার্তিকের কথায়- সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে যেভাবে মানুষ মানুষের পাশে দাঁড়াচ্ছে, তা এক কথায় প্রশংসনীয়। তা দেখে মানবিকতার ওপর ভরসা ফিরছে আবার। কোথাও নেই বেড, কোথাও আবার মিলছে না অক্সিজেন, সারা দেশের ছবিটা যখন ঠিক এইরূপ, তখনই পাল্টে গিয়েছে সোশ্যাল মিডিয়ার চেহারা। হয়ে উঠেছে হাজার হাজার মানুষের কণ্ঠস্বর। সকলে এক যোগে এগিয়ে এসেছে, একে অন্যকে সাহায্য করছে যথা সম্ভব। 

Share this article
click me!