করোনা ভাইরাসের কোপে একের পর এক তারকাদের পরিবার হচ্ছে আক্রান্ত। সাধারণ মানুষের সঙ্গে পাল্লা দিয়ে মৃত্যুর খবর আসছে সিনে দুনিয়া থেকেও। কোনও মতেই বর্তমানে ঠেকানো যাচ্ছে না সংক্রমণ। সতর্কতা তুঙ্গে রেখেও সম্ভব হচ্ছে না শ্যুটিং। নানা করোনা বিধি মেনেও মিলছে না স্বস্তি। সারা দেশ জুড়ে প্রতিদিন গড়ে ৪ হাজার করে মানুষের প্রাণ চলে যাচ্ছে। এই মারণ ভাইরাসই কেড়েছিল অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের প্রাণ। 

আরও পড়ুন- ২৪ ঘণ্টারও কম সময়,বিরুষ্কার ডাকে করোনা খাতে জমা পড়ল প্রায় সাড়ে তিন কোটি 

 

একসপ্তাহ আগেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করেছিলেন ঋদ্ধিমা। এবার প্রকাশ্যে এলো খোদ অভিনেত্রী ও অভিনেতা গৌরব চক্রবর্তী করোনায় আক্রান্ত। সোশ্যাল মিডিয়ায় সেই খবর শেয়ার করলেন তাঁরা। বর্তমানে টলি-দুনিয়ার বহু তারকাই করোনায় আক্রান্ত। মাঝে মধ্যেই বন্ধ থাকছে একের পর এক ধারাবাহিকের শ্যুটিং। আবার সেটে না এসেও আক্রান্ত হচ্ছেন বহু তারকা। নিজেদের অসুস্থতার খবর জানিয়ে এক দীর্ঘ পোস্ট করেন গৌরব। 

কঠিন সময় দিয়ে যাচ্ছে এখন বহু পরিবার। সদ্য ঋদ্ধিমা তাঁর মাকে হারান, গৌরব হারান তাঁর দিদিমাকে। এরই মাঝে ঋদ্ধিমার বাবার অবস্থা বেশ খারাপ হয়ে যায়। অক্সিজেনের সাপোর্টে কোনও মতে স্বাভাবিক হয় পরিস্থিতি। তবে এতো কিছুর পরও মেলেনি শান্তি। আবারও জানা যায় ঋদ্ধিমা ও গৌরবও করোনায় আক্রান্ত। তিনি আরও লেখেন এই কথাগুলো তিনি লিখছেন শুধু এই টুকু বিষয় সামনে আনতে যে প্রতিটা পরিবারের ছবিটাই এখন এক। তাই ধৈর্য্য না হারিয়ে লড়াই চালিয়ে যেতে হবে।