শুরু হচ্ছে বিগবস- সিজন-ষোলো, অভিনেত্রী সোনিয়া অযোধ্যা কে দেখা যেতে পারে বলে গুঞ্জন

খুব শীঘ্রই শুরু হতে চলেছে বিগ-বস সিজন ১৬। প্রতিবারের মত এবারও হোস্টিং করবেন সলমন খান। প্রতিবারই বিগবসে কিছু না কিছু চমক থেকেই, এবারে শোনা যাচ্ছে কসৌটি জিন্দেগী কি খ্যাত অভিনেত্রী সোনিয়া অযোধ্যা কে দেখা যাবে এই সিজনে।

Abhinandita Deb | Published : Jun 28, 2022 1:03 PM IST / Updated: Jun 28 2022, 06:35 PM IST

বিগ বস হল সবচেয়ে জনপ্রিয় এবং প্রিয় রিয়েলিটি শোগুলির মধ্যে একটি যা কয়েক দশক ধরে সফলভাবে চলছে। হোস্ট সলমান খান তাঁর অ্যাঙ্করিং দক্ষতা দিয়ে মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। নির্মাতারা বিগ বস সিজন ১৬ -এর সাথে ভক্তদের বিনোদন দেওয়ার জন্য প্রস্তুত। নির্মাতারা তাদের ভক্তদের একটি নতুন ধারণার সাথে বিনোদন দিতে কোন কসরত বাকি রাখছেন না।

নির্মাতারা শোটির জন্য বেশ কয়েকটি সেলিব্রিটির সাথে যোগাযোগ করেছেন। অর্জুন বিজলানি, সানায়া ইরানি, দিব্যাঙ্কা ত্রিপাঠী এবং আরও কিছু সেলিব্রিটিদের মধ্যে রয়েছেন যাদের এই অনুষ্ঠানের জন্য যোগাযোগ করা হয়েছে। জানা গেছে, কসৌটি জিন্দেগি কে অভিনেত্রী সোনিয়া অযোধ্যাকে বিগ বস ১৬-এর প্রস্তাব দেওয়া হয়েছে৷ যদি গুঞ্জন সত্যি করা হয় তবে সোনিয়া এবং বিগ বস ১৬-এর নির্মাতাদের মধ্যে আলোচনা হয়েছে৷ এখন পর্যন্ত কোনও নিশ্চিত করা হয়নি৷ যদি হয়, তাহলে সোনিয়াকে বিগ বস ১৬-এ দেখা যাবে যা হবে তাঁর প্রথম রিয়েলিটি শো। সোনিয়া কে কসৌটি জিন্দেগী কি ২ ছাড়াও আরও অনেক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে।সৃষ্টি গুপ্ত নাম বদলে তিনি সোনিয়া অযোধ্যা রাখেন নিজের নাম।স্টার প্লাস তাঁর প্রথম সিরিয়াল ছিল 'নজর' যেখানে ডাইনি রুবি রাথরের চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর তাঁকে 'শক্তি -অস্তিত্ব -কে -এহেসাস- কি' তারপর 'কসৌটি- জিন্দেগী-২' তে দেখা যায়।সোনিয়া খুবই ফিটনেস-ফ্রিক একজন অভিনেত্রী, তিনি একদিনও জিম যাওয়া মিস করেননা।

 

৩ নভেম্বর ২০০৬ তে প্রথম এই রিয়ালিটি শো টি আরম্ভ হয়। তখন থেকেই এর হোস্ট সলমন। এই শো টির প্রযোজনা করেন এনডেমল শাইন,  ভায়াকম ১৮ এবং ডিজনি স্টার। আগে এটি শুধুমাত্র টেলিভিশনেই সীমাবদ্ধ ছিল দখন ওটিটি প্যাটফর্মেও দেখা যাবে এই থ্রিলিং রিয়ালিটি শো টি। আগের সিজনে প্রতীক সেজপাল, শমিতা শেট্টি, তেজস্বী প্রকাশ, নিশান্ত ভাট প্রমুখ দের দেখা গিয়েছিল। তেজস্বী প্রকাশ ছিলেন চ্যাম্পিয়ন।

আরও পড়ুন,ইউপি নয় দুবাই এ শ্যুটিং করতে আগ্রহী ঋত্বিক, সিনেমার বাজেট অতিক্রান্ত,তবে কি বন্ধ হয়ে যাবে বিক্রম-বেধার শ্যুটিং?

আরও পড়ুন,আলিয়া থেকে নেহা,বিয়ের হওয়ার সঙ্গে সঙ্গেই গর্ভবতী এই সেলেবরা

আরও পড়ুন,শরীরি সৌন্দর্যে সোশ্যাল মিডিয়াকে ঘায়েল করেছেন এঁরা, ৫ সেরা সুন্দরীর ১০ বিকিনি ড্রেস

 যদিও এখনো কোনো অফিসিয়াল স্বীকৃতি বা ঘোষণা বিগবস টিমের পক্ষ থেকে করা হয়নি, কিন্তু শোনা যাচ্ছে যে কৌতুক অভিনেতা আশীষ চঞ্চলানিকে, ফয়সাল শেখ, জান্নাত জুবায়ের, কাবেরী প্রিয়াম এবং বাসির আলি কেও শোয়ের জন্য যোগাযোগ করা হয়েছিল। তবে বিগবসের যে বিশাল ফ্যান ফলোয়িং অধীর আগ্রহে বসে আছে নতুন সিজনের অপেক্ষায়।

 

Read more Articles on
Share this article
click me!