ইউপি নয় দুবাই -এ শ্যুটিং করতে আগ্রহী ঋত্বিক, ছবির বাজেট অতিক্রান্ত, বন্ধ হয়ে যাবে কি বিক্রম-বেধার শ্যুটিং?

শোনা যাচ্ছে, বিক্রম-ভেদা ছবির বাজেট নিয়ে সমস্যা শুরু হয়েছে। সমস্যার সূত্রপাত ঘটে এই ছবির নায়ক ঋত্বিক রোশনের দাবি নিয়ে, ঋত্বিক নাকি ইউপির বদলে দুবাই এ শ্যুটিং করার প্রস্তাব দিয়েছেন, এবং এর মধ্যেই ছবির কিছু তা অংশ ইউপি তে শ্যুট করা বয়ে গিয়েছে, তাই এখন প্রশ্ন ছবি কি তাহলে বন্ধ হয়ে যাবে? চলুন জেনে নি

Abhinandita Deb | Published : Jun 28, 2022 8:45 AM IST / Updated: Jun 28 2022, 02:32 PM IST

বিক্রম- ভেধা-এর বলিউড রিমেকটি ঘোষণার পর থেকেই আলোচনায় রয়েছে এটি একটি অত্যন্ত জনপ্রিয় তামিল চলচ্চিত্রের রিমেক এবং এতে ঋত্বিক রোশন এবং বলিউডের আরেক বিখ্যাত তারকাও রয়েছে, সাইফ আলী খান কেও দেখা যাবে এই ছবি তে। এটা বলাই যথেষ্ট যে বিক্রম-বেধা আসন্ন সিনেমাগুলির মধ্যে সবচেয়ে প্রত্যাশিত বলিউড সিনেমাগুলির মধ্যে একটি।  ছবি টি নিয়ে তুমুল প্রত্যাশা এর মধ্যেই শুরু হয়েছে।কিন্তু সম্প্রতি ছবি নিয়ে এক চাঞ্চল্যকর খবর শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে ছবিটির বাজেট নিয়ে সমস্যা শুরু হয়েছে ছবিটির নির্মাতা ও ছবির নায়ক ঋত্বিক রোশনের মধ্যে।

বিক্রম-বেধার বাজেট বেড়েছে, অরিজিনাল বিক্রম বেধার মতোই হিন্দি রিমেকেরও লেখক এবং পরিচালক জুটি পুষ্কর-গায়ত্রী সীমিত বাজেটে সিনেমাটি শেষ করতে আগ্রহী ছিলেন।স্পষ্টতই তামিল সিনেমাটির বাজেট ও কাস্ট হিন্দি টির চেয়ে বেশি ছিল ঠিকই কিন্তু বলাই বাহুল্য যে তা ঋত্বিক রোশনের সিনেমার তুলনায় অনেক কম। যাইহোক, তবে দেখা যাচ্ছে ঋত্বিকের নিজের অন্য ধারণা ছিল, যা দীর্ঘমেয়াদে চলচ্চিত্রের বাণিজ্যিক সম্ভাবনাকে ক্ষতিগ্রস্ত করতে পারে।

ঋত্বিক কে শেষ দেখা গিয়েছিল ২০১৯ এ 'ওয়ার' এবং 'সুপার থার্টি' মুভি তে। এরপর শোনা যায় এই হিট তামিল ছবিটির হিন্দি রিমেক ভার্সনে দেখা যাবে ঋত্বিক কে। শোনা যাচ্ছে ঋত্বিক রোশন ইউপির বদলে দুবাইয়ে সেটের দাবি তোলেন নির্মাতা দের কাছে।পুষ্কর এবং গায়ত্রী যখন ইউপির কিছু জরাজীর্ণ গলিতে সিনেমাটির শুটিং করতে আগ্রহী ছিলেন, ঠিক যেমন তারা তামিলনাড়ুতে কলিউড বিক্রম-ভেদা-এর ক্ষেত্রে করেছিলেন, একই রকমের চেহারা এবং অনুভূতি বজায় রাখার জন্য। যাইহোক, কিন্তু শোনা যাচ্ছে ঋত্বিক রোশন ইউপি তে শ্যুটিং করতে আগ্রহী নন। শুটিংয়ের এই মডেলটি প্রত্যাখ্যান করে  তার পরিবর্তে, লেখক এবং পরিচালক জুটি এবং প্রযোজকদেরও দুবাইয়ের জমকালো সেটগুলির মাধ্যমে উত্তর প্রদেশের একই লেনগুলি পুনরায় তৈরি করার জন্য অনুরোধ করেন, যা ফিল্মের বাজেটকে সরাসরি অতিক্রম করে যাচ্ছে বলে অভিযোগ করা হয়েছে। এতে ছবির বাজেট দ্বিগুন বেড়ে যাচ্ছে। এই ছবি তে হৃত্বিক ছাড়াও সইফ আলী খান, রাধিকা আপ্তে, সারাফ, শরিব হাশমি রয়েছেন। এখন অবধি এই বাজেট- সমস্যার কোনো সমাধান হয়নি বলেই শোনা যাচ্ছে। তবে কি বন্ধ হয়ে যাবে ছবির শ্যুটিং? তা একমাত্র সময়ই বলতে পারবে।

আরও পড়ুন,আলিয়া থেকে নেহা,বিয়ের হওয়ার সঙ্গে সঙ্গেই গর্ভবতী এই সেলেব রা

আরও পড়ুন,শরীরি সৌন্দর্যে সোশ্যাল মিডিয়াকে ঘায়েল করেছেন এঁরা, ৫ সেরা সুন্দরীর ১০ বিকিনি ড্রেস

আরও পড়ুন,'রালিয়া' কে মাম্মি-ড্যাডি ক্লাবে স্বাগত জানালেন অনুষ্কা, ইনস্টাতে আলিয়া কে নিয়ে আবেগঘন পোস্ট করণের!
 

Read more Articles on
Share this article
click me!