রুপোলি পর্দায় ফিরছে কার্তিক-কৃতী জুটি, শুটিং সেটে কার্তিকের ঝাক্কাস লুকে ফিদা অনুরাগীরা

২০২১ সলের অক্টোবরে শুরু হয়েছে রোহিত ধাওয়ানের শেহেজাদা ছবির শুটিং। আশা করা হচ্ছে চলতি বছরেই অর্থাৎ ২০২২-এই বিগস্ক্রিনে দর্শক আবার কার্তিক-কৃতীর জুটির সেই পুরনো স্বাদ উপভোগ করার সুযোগ পাবেন। আগামী ছবির শুটিং সেটের কয়েকটি ছবি এখন ঘোরাফেররা করছে সোশ্যাল মিডিয়ায়। 
 

Kasturi Kundu | Published : Apr 8, 2022 11:00 AM IST / Updated: Apr 08 2022, 04:36 PM IST

বেশ  অনেক  দিন পর আবার বিনোদনের খবরে উঠে আসছে বলিউডের হার্টথ্রব কার্তিক আরিয়নের নাম। এই মুহুর্তে মরিসাসে রয়েছেন বলিউডের এই অভিনেতা। না, কোনও হবি ডে মুড বা স্পেশাল ওয়ানের সঙ্গে ডেটিং নয়। শুটিং-এর সুবাদেই মরিসসে রয়েছেন প্যায়ার কা পঞ্চনামা স্টার। আগামী ছবির শুটিং সেটের কয়েকটি ছবি এখন ঘোরাফেররা করছে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যাচ্ছে নিজেকে শরীরে সুরক্ষিত কবচ জড়িয়ে শুটিং সেটে ঘোরাফেরা করছেন রুপোলি পর্দার নায়ক কর্তিক আরিয়ান। বলি অভিনেতার ফ্যান পেজ সেটের কয়েকটি ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন। 

শুটিং সেটে অভিনেতা কার্তিক আরিয়ানের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে রকিং কমব্যাট প্যান্ট সেই সঙ্গে পায়ে রয়েছে বুট। আর কার্তিকের মুখের দিকে দেখলে তাঁর সেই অগোছালো কুঁচকানো চুলের বাহার মন কেরেছে ভক্তদের। যে ছবির হাত ধরে ফের লাইম লাইটে এসেছেন কার্তিক আরিয়ান, সেই ছবির পরিচালনা ও নির্দেশনার দায়িত্বে রয়েছেন পরিচালক রোহিত ধাওয়ান। এই ছবিতে কার্তিকের বিপরীতে নায়িকার ভূমিকায় দেখা যবে অভিনেত্রী কৃতি স্যাননকে। ২০১৯ সলে লুকাছুপির পর আবার রোহিত ধাওয়ানের ছবিতে দেখা যাবে কার্তিক-কৃতী জুটিকে। অ্যাকশন মুখর এই ছবির নাম শেহজাদা। রোহিত ধাওয়ান পরিচালিত এই ছবিতে কার্তিক-কৃতী ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়াল. মনিষা কৈরালা, রোহিত রয় ও শচীন খেদেকার। 

আরও পড়ুুন-১৪ দিনে ৯০০ কোটির গণ্ডি পাড় আরআরআর-এর, চলতি সপ্তাহেই কী ছোঁবে হাজার কোটি মাইলস্টোন?

আরও পড়ুন-খুল্লামখুল্লা লিভ-ইন এখন অতীত, তৃতীয় ব্যক্তির কারণেই কি ভেঙে গেল গৌরব-জেসমিনের মাখোমাখো প্রেম

আরও পড়ুন-৭ কোটি টাকার ভ্যানিটি ভ্যান, জানেন আল্লু অর্জুনের কাছে রয়েছে কোন কোন বিলাসবহুল আশ্চর্য জিনিস

২০২১ সলের অক্টোবরে শুরু হয়েছে রোহিত ধাওয়ানের শেহেজাদা ছবির শুটিং। আশা করা হচ্ছে চলতি বছরেই অর্থাৎ ২০২২-েই বিগস্ক্রিনে দর্শক আবার কার্তিক-কৃতীর জুটির সেই পুরনো স্বাদ উপভোগ করার সুযোগ পাবেন। শেহেজাদা ছাড়াও কার্তিকের ঝুলিতে রয়েছে আরও দুটি ছবি। যেমন-ভুলভুলাইয়া টু ও ফ্রিডি। পরিচালক হানসাল মেহেতারর আগামী ছবি ক্যাপ্টেন ইন্ডিয়াতেও কাজ করতে পারেন সোনু কে টিটু কি সুইটি অভিনেতা। কৃতীর পাইপলাইনেও রয়েছে বেশ কয়েকটি ছবি। তার মধ্যে রয়েছে হাম দো হামারে দো, ভেদিয়া ও আদিপুরুষ। ফিল্মি কেরিয়ারে জনপ্রিয় নায়িকার তালিকায় এখন উঠে আসে কৃতীর নাম। বলা বাহুল্য, আদিপুরুষ ছবিতে সীতার মত আইকনিক চরিত্রে দেখা যাবে নায়িকাকে। 

Read more Articles on
Share this article
click me!