১৪ দিনে ৯০০ কোটির গণ্ডি পাড় আরআরআর-এর, চলতি সপ্তাহেই কী ছোঁবে হাজার কোটি মাইলস্টোন?

আর মাত্র দুদিনের  অপেক্ষা। চলতি সপ্তাহেই হাজার কোটির ক্লাবে পৌঁছে নতু মাইলস্টোন গড়ার অপেক্ষায় পরিচালক এসএস রাজামৌলির আরআরআর। বলা বাহুল্য, এখনও পর্যন্ত দুটি ভারতীয় ছবি যা হাজার কোটির গণ্ডি পাড় করেছে বক্সঅফিসে। সেই তালিকায় রয়েছে আমির খান অভিনীত সুপারহিট মুভি দঙ্গল আর এসএস রাজামৌলির নির্দেশনায় তৈরি বাহুবলী। এবার খুব শীঘ্রই হাজার কোটির ক্লাবের মুভির তালিকার নয়া সংযোজন হতে চলেছে এই পরিচালকেরই  নতুন ছবি আরআরআর। 
 

Kasturi Kundu | Published : Apr 8, 2022 10:52 AM IST

কিছুদিন আগেই দক্ষিণ ভারতে বলিউড ছবি সেইভাবে বক্সঅফিসে ব্যবসা করতে পারে না, কিন্তু বলিউডে দাপিয়ে রাজত্ব করে দক্ষিণী ছবি। ফের একবার সেই প্রমান ছিল এস এস রাজামৌলি পরিচালিত মাস্টারব্লাস্টার মুভি আরআরআর। ২৫ মার্চ বিগস্ক্রিনে মুক্তি পেয়েছে রাজামৌলি পরিচালিত আরআরআর। প্রতি সপ্তাহেই হক্সঅফিসে একপ্রকার রেকর্ড ব্যবসা করে চলেছে এই ছবি। এবার হাজর কোটি টাকার মাইলস্টোন ছুঁয়ে ফেলার সময় এসে গিয়েছে আরআরআর-এর। আর মাত্র দুদিনের  অপেক্ষা। চলতি সপ্তাহেই হাজার কোটির ক্লাবে পৌঁছে নতু মাইলস্টোন গড়ার অপেক্ষায় পরিচালক এসএস রাজামৌলির আরআরআর। বলা বাহুল্য, এখনও পর্যন্ত দুটি ভাররতীয় ছবি যা হাজার কোটির গণ্ডি পাড় করেছে বক্সঅফিসে। সেই তালিকায় রয়েছে আমির খান অভিনীত সুপারহিট মুভি দঙ্গল আর এসএস রাজামৌলির নির্দেশনায় তৈরি বাহুবলী। এবার খুব শীঘ্রই হাজার কোটির ক্লাবের মুভির তালিকার নয়া সংযোজন হতে চলেছে এই পরিচালকেরই  নতুন ছবি আরআরআর। 

গত ২৫ মার্চ সিলভারস্ক্রিনে মুক্তি পেয়েছিল এসএস রাজামৌলি পরিচালিত মুভি আরারআর। সিনেমা মুক্তির প্রথম দিন থেকেই বক্সঅফিসে দুর্দান্ত ব্যবসা করেছে এই ছবি। আর তৃতীয় সপ্তাহেই হাজার কোটির ক্লাবে এন্ট্রি নিতে তৈরি রাজামৌলির নতুন ছবি। প্রতিদিনই বক্সঅফিসে রেকর্ড ব্যবসা করে চলেছে ছবটি। আরআরআর মুক্তির চোদ্দ তম দিনে ৯০০ কোটির গণ্ডির অতিক্রম করে ফেলেছে  পরিচালক এসএস রাজামৌলির আরআরআর। ৮ এপ্রিল শুক্রবার, গোটা বিশ্বে ৯৬৮ কোটির  ব্যবসা ইতিমধ্যে করে ফেলেছে সকলের প্রিয় ছবি আরআরআর। পরিচালিক রাজামৌলি নিজেই নিজের ছবির রেকর্ড ভাঙছেন। ছবিটি মুক্তি পাওয়ার আগে দেশের প্রায় সব বড় শহরে প্রচারের জন্য দেখা গিয়েছিল রাম চরণ, জুনিয়র এনটিআর ও রাজামৌলিকে। বিভিন্ন দিক থেকে যাবতীয় রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি। করোনা পরিস্থিতির পর রবিবার সবথেকে বেশি দেখা ছবির মধ্যে শীর্ষে রয়েছে 'আরআরআর'। আর শুধুমাত্র ছুটির দিনই নয় উইকেন্ডে সবথেকে বেশি ব্যবসা হওয়ার ছবির তালিকার শীর্ষেও রয়েছে রাজামৌলির এই ছবি। করোনার আগে ও পরে বক্স অফিসে এত বেশি ব্যবসা করেনি কোনও ছবিই। আর এই ছবির মধ্যে দিয়েই 'বাহুবলী'-র পর ফের একবার নিজের আধিপত্য প্রতিষ্ঠা করলেন পরিচালক, যা রীতিমতো নাড়িয়ে দিয়েছে বক্স অফিসকে। 

আরও পড়ুন-নয়া রেকর্ড গড়ার প্রতীক্ষায় রাজামৌলি, ১০০০ কোটির ক্লাবে এন্ট্রি নিতে চলেছে আরআরআর

আরও পড়ুন-চমকে দেওয়া সাফল্য, সর্বোচ্চ উপার্জনকারী হিন্দি ডাব দক্ষিণী ফিল্মের তালিকায় তৃতীয় স্থানে আরআরআর

আরও পপড়ুন-দক্ষিণে হিন্দি সিনেমা কাজ করে না অথচ বলিউডে দক্ষিণী সিনেমা চলে', অবাক কান্ড! চিন্তার সুর সলমন খানের গলায়

এস এস রাজামৌলির ছবি প্রথম দিনই ২২৩ কোটির ব্যবসা করে ফেলেছিল বক্সঅফিসে। মুক্তির পর মাত্র ২ দিনেই থেকে ৫০০ কোটির ক্লাবে পৌঁছে তাক লাগিয়ে দিয়েছে এস এস রাজামৌলির পরিচালিত আরআরআর। করোনা পরবর্তী পরিস্থিতিতে বক্সঅফিসে চূড়ান্ত সাফল্য লাভের ছবির তালিকায় খুব স্বাভাবিকভাবেই উঠে এসেছে এই ছবি। সূরিয়াবংশীর বক্সঅফিস রেকর্ড তো আগেই ভেঙে চুরমার করে দিয়েছে আরআরআর। ফিল্ম সমলোচকরা মনে করছেন, চলতি সপ্তাহের শেষেই হাজার  কোটির মাইলস্টোন ছুঁয়ে রেকর্ড গড়বে রাজামৌলির আরআরআর। 

Share this article
click me!