Merry Christmas Shooting: বিয়ে পর্ব ইতি, ক্রিসমাসেই মেরি ক্রিসমাসের শ্যুটিং সেটে ক্যাটের

 বড়দিনে শুটিং সেটে থাকবেন ক্যাটরিনা। হাতে একের পর এক ছবি এখন পাইপলাইনে, বর্তমানে এই সেলেব ব্যস্ত রয়েছে তার নতুন পরিবার গুছিয়ে নিতে।

debojyoti AN | Published : Dec 22, 2021 5:34 AM IST

ক্যাটরিনা কাইফ, বর্তমানে এই সুপারস্টার কে ঘিরে একের পর এক খবর ভাইরাল। কারণ একটাই সদ্য তিনি ভিকি কৌশলের গলায় মালা দিয়ে সাত পাকে বাঁধা পড়েছেন। তবে বিয়ে পর্ব কাটিয়ে বেশ কিছুটা বিরতি এমনটা নয়, সেলেব মহলের মধ্যে একটু নজর রাখলেই চোখে পড়ে যে অধিকাংশই বিয়ের পর বেশ কিছুটা বিরতিতে ছিলেন নবদম্পতীরা। প্রথম প্রথম প্রেম পর্ব থেকে শুরু করে, নতুন পরিবারে মানিয়ে নেওয়া, সেখান থেকে বেশ কিছুটা গুছিয়ে সংসারের স্বাদ নিয়ে তবেই তবে ফিরেছেন শুটিং সেটে।

তবে বেশ কিছু দিন লকডাউন এর জন্য বিনোদন জগতে থাকায় এবার আর সময় নষ্ট করতে রাজি নন নবদম্পতি। আর তাই বিয়ে পর্ব মিটতে না মিটতেই তড়িঘড়ি শুটিং সেটে ফিরছেন ক্যাটরিনা কাইফ। বড়দিনে শুটিং সেটে থাকবেন ক্যাটরিনা। হাতে একের পর এক ছবি এখন পাইপলাইনে, বর্তমানে এই সেলেব ব্যস্ত রয়েছে তার নতুন পরিবার গুছিয়ে নিতে। সেখান থেকে নিজেই শেয়ার করেছিলেন রোমান্টিক মুডে একটি ছবি। ৯ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসে ছিল ক্যাটরিনা কাইফ। তবে মাস শেষ হতে না হতেই মেরি ক্রিসমাস ছবির শুটিংয়ে ফিরছেন তিনি। এখানেই শেষ নয়, এরপর পাইপলাইনে অপেক্ষায় রয়েছে টাইগার থ্রি সিনেমা।

আরও পড়ুন-Malaika-Arjun Wedding : ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন, ভবিষ্যৎবাণী ফাঁস তারকা জ্যোতিষীর

আরও পড়়ুন-Aishwarya ED Interrogation : ম্যারাথন জেরার মুখে ঐশ্বর্য, পানামা কান্ডে ৫ ঘন্টায় কী তথ্য পেল ইডি

তবে বিয়ে পর্ব এখনই শেষ নয়, এবার পালা রিশেপশনের। এই স্পেশ্যাল অনুষ্ঠানে  এবার সকলকে তাক লাগিয়ে দিতে প্রস্তুতি চলছে জোর কদমে। যদিও বাড়ছে করোনার কোপ, তার জেরে বর্তমানে এই প্ল্যানিং-এ কোনও পরিবর্তন এসেছে কি না তা এখনও স্পষ্ট নয়। তবে এই নিয়ে বিটাউনে গুঞ্জণ তুঙ্গে। অন্যদিকে নজর রাখলে বেশ কিছুটা স্পষ্ট হয়ে যায় এই সেলেবদ্বয়ের ব্যস্ততা। 

তাদের ভক্ত-অনুগামীরা শুভেচ্ছা জানানোর পাশাপাশি শুভেচ্ছা জানান বলিউডের একাধিক তারকার। নতুন জীবনের জন্য ক্যাট-ভিকিকে শুভেচ্ছা জানান প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, আলিয়া  ভাট, হৃত্বিক রোশন,  টাইগার শ্রফ, পরিনীতি চোপড়া, জাহ্নবী কাপুর, বিপাশা বসু সহ অন্যান্যরা।  

গত একমাস ধরে বি-টাউনের চলে সাজ সাজ রবের অবশেষে ৯ ডিসেম্বর হল ইতি। এখন আর গোপনে প্রেম নয়, সামাজিক বিয়ে সেরে খুল্লামখুল্লা স্বামী-স্ত্রী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবে বিয়ের পর নেই তেমন কোনো হানিমুনে পরিকল্পনা। কারণ কাটরিনা কাইফের সিডিউল অনুযায়ী তিনি বিয়ে পর্ব সেরেই যোগ দেবেন শুটিংয়ে। আবারো লাইট-ক্যামেরা-অ্যাকশন তবে তার সঙ্গে জুড়ে গেল এবার সংসার জীবন। 

Read more Articles on
Share this article
click me!