Katrina-Vicky Viral Photo: নতুন সংসার থেকে রোম্যান্টিক পোজ, ভাইরাল ভিক্যাটের নতুন ছবি

ক্যাটরিনা ভিকির নতুন সংসার, এক কথায় বলতে গেলে এই দুই সেলেবের বিয়ে ও লাইফস্টাইল ঘিরে নেট দুনিয়ার কৌতুহল তুঙ্গে, তারই মাঝে সামনে এলো এবার জুটির নতুন ছবি। 

Jayita Chandra | Published : Dec 21, 2021 5:31 PM IST

নতুন পরিবারে সদ্য নকুন সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পর হানিমন সেরে নতুন ঠিকানায় এখন এই জুটির বাস। সদ্য সেখানে গৃহপ্রবেশ সেরেছেন এই নবদম্পতি। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সর্বত্র। জল্পনা  আগে থেকেই  শোনা যাচ্ছিল যে বিয়ের পর ভারতীয় টেস্ট দলের (Indian Test Team) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মার (Anushka Sharma) প্রতিবেশী হতে চলেছেন বলিউডের নতুন সেলেব দম্পতি ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) এ নিয়ে জোর আলোচনা  চলছিল। কিন্তু সরকারিভাবে খবরের কোনও নিশ্চয়তা ছিল না। কিন্তু অবশেষে ক্যাট-ভিকির বিয়ে হতেই  যে সকল জল্পনা সত্যি বাস্তবে রূপান্তরীত হল তাদের মধ্যে অন্যতম হল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রতিবেশী হওয়ার বিষয়টি। অনুষ্কা শর্মার সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে অনুষ্কা জানান শুভেচ্ছা।

সোশ্যাল মিডিয়ায় নব দম্পতিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিষয়টি নিয়ে নিশ্চয়তা দিয়েছিলেন বিরাট পত্নী অনুষ্কা। বিয়ের পর হানিমুন সেরেই এবার সেই বাড়ির পথে পা বাড়ালেন নবদম্পতি। রবিবার পরিবারের সকলের সঙ্গে হয়ে গেল গৃহপ্রবেশ। জুহুর এই নতুন ঠিকানাতে দেখা গেল সেলেব জুটির পরিবারের সদস্যদের আসতে। এবার থেকে এই নতুন ঠিকানাই হবে ভিকি কৌশল ও ক্য়াটরিনা কাইফের। সেখানেই রয়েছেন এখন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিচের ধারে রোম্যান্টিক মুডে এই জুটি। হাতে হাত রেখে তুললেন ছবি। মুহূর্তে সেই  ফ্রেম হয়ে উঠল ভাইরাল। নেটপাড়া  সেই ছবিতেই মুগ্ধ, জীবনের নতুন এক অধ্য়ায় শুরু করলেন দুই বলি তারকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল  (Vicky Kaushal)। স্বামী-স্ত্রীর বন্ধনে আবদ্ধ হলেন ক্যাটরিনা-ভিকি (Katrina-Vicky)। বিয়ের পর সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিয়ের নানা মুহূর্তের  ছবি শেয়ার করেছেন ক্যাট-ভিকি। 

আরও পড়ুন-Malaika : স্তনের একাংশই উন্মুক্ত, লেপার্ড প্রিন্টেড লো নেকে 'Hotness' অ্যালার্ট মালইকার

আরও পড়ুন-Nora-Sukesh : হিরের গয়না থেকে BMW গাড়ি, সুকেশের সঙ্গে নোরার চ্যাট ফাঁস হতেই শোরগোল বি-টাউনে

এবার পালা রিশেপশনের। এই স্পেশ্যাল অনুষ্ঠানে  এবার সকলকে তাক লাগিয়ে দিতে প্রস্তুতি চলছে জোর কদমে। তাদের ভক্ত-অনুগামীরা শুভেচ্ছা জানানোর পাশাপাশি শুভেচ্ছা জানান বলিউডের একাধিক তারকার। নতুন জীবনের জন্য ক্যাট-ভিকিকে শুভেচ্ছা জানান প্রিয়ঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, আলিয়া  ভাট, হৃত্বিক রোশন,  টাইগার শ্রফ, পরিনীতি চোপড়া, জাহ্নবী কাপুর, বিপাশা বসু সহ অন্যান্যরা।  

Read more Articles on
Share this article
click me!