katrina-Vicky Wedding: উপহারের সঙ্গে পৌঁছে যাচ্ছে নিমন্ত্রণ পত্র, ফোকাসে এবার ভিক্যাটের রিসেপশন

পরিবারের পর এবার মুম্বই শহরে সেলেব বন্ধুবর্গের সঙ্গে রিসেপশন পার্টি, চলছে বিশেষ আয়োজনের পালা। 

debojyoti AN | Published : Dec 13, 2021 6:44 AM IST

রাজস্থানে গালা বিয়ের (Katrina-Vicky Marriage) অনুষ্ঠানের পর এবার তড়িঘড়ি আয়োজন শুরু হলো রিসেপশন (Reception) এর। বিয়ের অনুষ্ঠানে সকলকে নিয়ে আনন্দ করে সেলিব্রেশন এর সুযোগ ছিল না, তাই এই পর্বে পরিবার বন্ধু-বান্ধব (Family-Friend) ও হাতেগোনা বলিউডের (Bollywood Celebrity) কয়েকজন কে নিয়ে ছাড়তে হয়েছিল অনুষ্ঠান। তবে এবার বিটাউনে সেলিব্রেশন এর পালা। মুম্বাইতে (Mumbai) শহরেই এবার ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের সারতেনা স্বার্থেই সকলকে রীতিমতো চিঠি দিয়ে জানিয়েছিলেন তাঁরা বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ করতে না পারার জন্য আক্ষেপ। তবে রিসেপশন পার্টিতে তেমন কোনো ফাঁক থাকবে না। তাই উপহার সহযোগে নিমন্ত্রণ পত্র এবার পৌঁছে যাচ্ছে সকল সেলিব্রিটিদের দরজায় দরজায়। তাই আবারও কৌতুহলী পারদ চড়িয়ে প্রসঙ্গ সেই ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। এবার পালা রিসেপশনের। 

 

 

ক্যাটরিনা (Katrina Kaif) ও ভিকির (Vicky Kaushal) বিয়ের মন্ডপ ঠিক সেভাবেই সাজিয়ে তোলা হয়েছিল, সোশ্যাল মিডিয়ায় (Social Medial) সে ছবি বর্তমানে ভাইরাল। বিয়ের পরিকল্পনা থেকে শুরু করে তাদের বিয়ের অনুষ্ঠান পর্ব (katrina-Vicky Wedding) , আয়োজনে বিন্দুমাত্র ফাঁক থাকেনি ভিক্যাট এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠানে। বিয়ের পর যখন প্রাসাদের বাইরে দাঁড়িয়ে ছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ, চতুর্দিকে আলোর রোশনাই ভোরে ওঠার ছবিতে মন ভরেছে ভক্তদের। দুজনের বিয়ের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ঝড়ের গতিতে তা হয়ে ওঠে ভাইরাল। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে ও আশীর্বাদ করতে কমেন্ট বক্সে ক্রমেই জমছে ভিড়। বর্তমানে সেই ছবিতেই বুঁদ নেট পাড়া। এবার পালা রিসেপশনের। 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

 

 

এই পার্টি মুম্বইতে হলেও বেশ কিছু সেলেব উপস্থিত থাকবেন না রিসেপশনে। যার মধ্যে অন্যতম নাম হল শাহরুখ খান, তিনি বর্তমানে শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। দেশেই রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, কিন্তু তিনি আসবেন না বিয়েতে। কারণ তাঁরও শ্যুটিং, রণবীর কাপুর ক্যাটের নির্দেশেই তালিকা থেকে বাদ। অন্য দিকে নানান গুজবের জেরে আসছেন না ভাইজান। বরুণ ধাওয়ানের সঙ্গে ধর্মা প্রযোজনার একটি ছবি ঘিরে ভিকির সঙ্গে বিবাদ হওয়ায় তিনিও আসছেন না। আর আসছেন না হার্লিন, ভিকির সঙ্গে বিচ্ছেদের পর তিনিই ইতি টেনেছেন কোনও রকমের সম্পর্কে। উপস্থিতিদের তালিকা নিয়ে চর্চা শুরু হলেও তাঁদের রিসেপশন নিয়ে এখনও তেমন কোনও খবর আসেনি সামনে।

Read more Articles on
Share this article
click me!