কখন আসবে প্রেগন্যান্সির খবর, মলদ্বীপ থেকেই কি সুখবর দেবেন ক্যাটরিনা ও ভিকি

বলিউডে এখন খুশির খবর। মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ গর্ভবর্তী। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে তা ঘোষণা করা হবে। সূত্র থেকে জানা গেছে, ১৬ জুলাই নিজের জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ। আপাতত সেই সুখবরের অপেক্ষাতেই রয়েছেন ভক্তরা। তবে কি বিয়ের পর প্রথম জন্মদিনের দিনই ভক্তদের এই উপহার দিতে চলেছে দর্শকদের।

Riya Das | Published : Jul 16, 2022 7:46 AM IST

৩৯ বছরে পা দিলেন ক্যাটরিনা কাইফ।  ঘড়ির কাটা ১২ টা পেরোতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। প্রিয় অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।  বিয়ের পর এটাই প্রথম জন্মদিন। তাই এবারের জন্মদিনটা একটু বেশি স্পেশ্যাল। জন্মদিনের প্রতিটা আপডেট জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। বয়সে ছোট ভিকিকে বিয়ে করে তিনি যে কতটা খুশি তা আর বলার অপেক্ষা রাখে না। ২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  
বলিউডে এখন খুশির খবর। মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি  প্রেগন্যান্ট। আর এই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের থেকে যখন আসল খবরটি জানার জন্য অপেক্ষা করছে ভক্তরা। তখনই ক্যাটরিনার ঘনিষ্ঠ একটি সূত্র  এশিয়ানেট-কে  অন্তঃসত্ত্বার খবর নিশ্চিত করেছে। সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ গর্ভবর্তী। খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে তা ঘোষণা করা হবে। সূত্র থেকে জানা গেছে, ১৬ জুলাই নিজের জন্মদিনের দিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা কাইফ। আপাতত সেই সুখবরের অপেক্ষাতেই রয়েছেন ভক্তরা। অনেকেই মনে করছেন, সোশ্যাল মিডিয়াতে আজকেই সবটা খোলসা করে দেবেন ক্যাটরিনা। তবে কি বিয়ের পর প্রথম জন্মদিনের দিনই ভক্তদের এই উপহার দিতে চলেছে দর্শকদের।

 

 

গতকাল অর্থাৎ শুক্রবার সকালেই ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে বিমানবন্দরের বাইরে দেখা গেছে।  ভিকির হাত ধরেই নজর কেড়েছেন ক্যাটরিনা। তবে ছবি তোলার জন্য মুখ মাস্ক খুলতেই ভিকিকে দেখে চমকে যান সকলে। গোঁফ কেটে ফেলেছেন ভিকি। যা দেখে সকলেই হতবাক। তবে ক্যাটরিনা মাস্ক না খুলে পাপারাৎজিদে র দিকে তাকিয়ে হাত নাড়েন। সূত্রের খবর, ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ মলদ্বীপে উড়ে গেছেন। এবং তাদের এই ট্রিপের সঙ্গে ভিকির ভাই সানি কৌশল ও চর্চিত প্রেমিকা শর্বরী ওয়াগ। প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি ফোন ভূত-এর মোশন পোস্টার মুক্তি পেয়েছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে। 

Read more Articles on
Share this article
click me!