Big Breaking: এবার বলিউডে যশ দাশগুপ্ত, বিপরীতে দিব্যা খোসলা কুমার, শুরু হয়েছে ছবির শ্যুটিং

মুম্বই-এর তুলনায় বাংলায় জলদি ভাগ্যের চাকাটা ঘুরেছিল যশের। কিন্তু, তা বলে বলিউডের অন্বেষণটা তিনি ছেড়ে দেননি। কারণ বলিউডে ছবি করবেন বলেই নিজেকে সেভাবে গ্রুম করেছিলেন তিনি। বলিউড কায়দায় নিজের অভিনয়ের অ্যাটিটিউড তৈরি করা থেকে শুরু করে সংলাপ বলার ধরণ- সবেতেই ছিল একটা বলিউডি ছোয়া। যার জন্য বাংলায় তাঁর প্রথম মেগা ধারাবাহিক বোঝে সে না বোঝে না-তে অনেকে যশের মধ্যে বলিউডের ছায়া দেখতে পেয়েছিলেন। 
 

Web Desk - ANB | Published : Jul 15, 2022 3:42 PM IST / Updated: Jul 15 2022, 11:23 PM IST

অবশেষে বলিউডে যশ দাশগুপ্ত। সূত্রের খবর ইতিমধ্যে ছবির শ্যুটিং-এর প্রথম পর্বটা সেরেও ফেলেছেন তিনি। যশের বিপরীতে রয়েছেন দিব্যা খোসলা কুমার। টি-সিরিজের ব্যানারে এই ছবিটি তৈরি হচ্ছে। শোনা যাচ্ছে ছবির মূল প্রযোজক সংস্থাও টি-সিরিজ। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে, ছবির নামটা ২০১৪ সালের ইয়ারিয়া বলে মুক্তিপ্রাপ্ত ছবির ছোঁয়া থাকতে পারে। এই ইঁয়ারিয়া ছবিটির পরিচালক ছিলেন দিব্যা খোসলা কুমার। পরিচালক হিসাবে এই ছবিটির মধ্যে দিয়ে তিনি বলিউডে অভিষেক ঘটিয়েছিলেন। তাই ছবির নামে ইয়ারিয়া-র ছোঁয়া থাকতে পারে বলে বলিউডের বিশ্বস্ত সূত্রে দাবি করা হয়েছে। 

ছবির পরিচালক বিনয় সাপ্রু ও রাধিকা রাও। এছাড়াও রয়েছেন হাঙ্গামা ২ খ্যাত মিজান জাফরি, যিনি জাভেদ জাফরির ছেলে। রয়েছেন হিন্দি টেলি সিরিয়ালে জনপ্রিয়তা পাওয়া পার্ল ভি, লিলেট দুবে-রা। ছবির গল্প অবশ্যই রোমান্টিকতায় ভরপুর এক পরিবারধর্মী। ছবির দ্বিতীয় পর্বের শ্যুটিং শুরু হওয়ার কথা এই জুলাই-এ। পুজোর আগেই ৯০ শতাংশ শ্যুটিং শেষ হওয়ার কথা রয়েছে। দিব্যা খোসলা কুমার ইতিমধ্যেই বলিউডে একাধিক ছবিতে সহনায়িকা এবং নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও পরিচালক হিসাবে তিনি অভিষেকও ঘটিয়েছেন। 

বহুদিন থেকেই বলিউডে একটা ভালো ব্রেক পাওয়ায় চেষ্টায় রয়েছেন যশ। বাংলা ছবির জগতে যশ দাশগুপ্ত ইতিমধ্যেই একটি প্রতিভাবান নাম। বাংলা চলচ্চিত্র প্রেমীদের মধ্যে যশের একটা ফ্যানবেসও তৈরি হয়ে গিয়েছে। টেলিপর্দার জনপ্রিয়তা তাঁর সিনেমা জগতের সফরকেও সাহায্য করেছে। কিন্তু, সকলেরই একটা জিজ্ঞাস্য ছিল যে বলিউডের মতো কায়দা- অ্যাটিটিউড নিয়ে টলিউডে কেন রয়েছেন যশ! সন্দেহ নেই বলিউড ভেঞ্চারে এবার নাম লিখিয়ে তাঁর নিন্দুকদের কড়া উত্তরটাই দিলেন তিনি। 

যশের টিম থেকে অবশ্য বলিউড ডেবিউ নিয়ে কোনও প্রতিক্রিয়াই দেওয়া হয়নি। তাঁদের সাফ জবাব, এই নিয়ে কোনও তথ্যই তাঁদের কাছে নেই। তবে কানাঘুষো খবর যে চলতি সপ্তাহে বা পরের সপ্তাহেই হয়তো একটা বড় সড় সাংবাদিক সম্মেলন করতে চলেছেন যশ। সেখানেই তাঁর বলিউড ডেবিউ-এর কথা ঘোষণা হওয়ার কথা। টি-সিরিজের সঙ্গে ছবির কিছু বিষয় নিয়ে চুক্তি চূড়ান্ত হওয়াটা বাকি। খুব শিগগিরি এটা হয়ে যাওয়ার কথা। আর সেটা হলেই মিডিয়ার সামনে হয়তো মুখ খুলবেন যশ। 

টলিউডে এই মুহূর্তে যশের হাতে একটি সিনেমা রয়েছে যার শ্যুটিং প্রায় শেষ। ছবিটির নাম রকস্টার। তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশের নুসরত ফারিয়া। এছাড়াও শিলাদিত্য ও এনারর ছবি মাস্টার মশাই আপনি কিছু দেখেননি ছবিটি পোস্ট প্রোডাকশন টেবিলে রয়েছে। কিন্তু, ক্রিয়েটিভ কিছু সমস্যায় শিলাদিত্য ও এনার সঙ্গে পেশাগত সম্পর্ক ছিন্ন করেছেন যশ। সুতরাং, মাস্টার মশাই আপনি কিছু দেখেননি ছবির ভাগ্য এখন বিশ বাঁও জলে। ক্রিয়েটিভ জনিত কিছু সমস্যার জন্য চিনে বাদাম ছবিটি মুক্তির দিন কয়েক আগে সেখান থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন যশ। যদিও এতে ছবিটির মুক্তি আটকায়নি। বক্স অফিসে অবশ্য তেমন সাফল্যের মুখ দেখেনি চিনে বাদাম। মাস্টার মশাই আপনি কিছু দেখেননি ছবিটিতে যশের বিপরীতে রয়েছেন তাঁর বান্ধবী নুসরত জাহান। টলিউডে এটা তাঁদের জুটিতে দ্বিতীয় ছবি ছিল। এছাড়াও যশের সঙ্গে আরও কিছু প্রোডাকশন হাউসেরও কথা চলছে নতুন ছবির বিষয়ে। এরমধ্যে কিছু চুক্তি খুব শিগগিরি সই হওয়ার কথা। 

আরও পড়ুন- যশের কাঁধে মাথা রেখে কোথায় চললেন নুসরত, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও 
আরও পড়ুন- 'যশরত'-এর ডে-আউট, হাতে হাত রেখে দরগায় টলিপাড়ার পাওয়ার কাপল 
আরও পড়ুন- মরুশহরে মধুচন্দ্রিমা, কার সঙ্গে রোম্যান্সে মত্ত নুসরত, চিনে নিন নায়িকার ভ্যালেন্টাইন-কে

 

Share this article
click me!