ব্রালেটে উন্মুক্ত বক্ষভাঁজ! মালতি, নিককে নিয়ে দিওয়ালি উদযাপনে প্রিয়াঙ্কা

সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র। এ দিকে উন্মুক্ত বক্ষভাঁজ! এ ভাবেই ডিজাইনার সিক্যুয়েন্সের ব্রালেট, প্যারালাল, জ্যাকেট, দোপাট্টায় সেজে দিওয়ালি পালন ‘খোলামেলা’ প্রিয়াঙ্কা চোপড়া।

Web Desk - ANB | Published : Oct 26, 2022 9:09 AM IST

খোলামেলা বিকিনি সাজ উধাও! দিওয়ালি আসতেই ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। গলায় মঙ্গলসূত্র, সিঁথিতে সিঁদুর। মাথায় ঘোমটা টেনে ‘ঘোর সংসারী’ তিনি। পুজোপাঠে মন আন্তর্জাতিক নায়িকার। বিশেষ দিনে এ ভাবেই ধরা দিলেন তিনি। পাশে নিক জোনাস। বৌয়ের মতো তিনিও পাক্কা ‘দেশি জামাই’! ভারতীয় সনাতনী সাজ তাঁর গায়ে। মাঝারি ঝুলের সাদা কুর্তা আর চোস্ত পাজামা যেন গায়ের রঙের সঙ্গে মিশে গিয়েছে! ‘নিয়াঙ্কা’র একরত্তি মেয়ে মালতিই বা বাদ যায় কেন? সেও এ দিন ফুটফুটে সাদা সিক্যুয়েনের লেহেঙ্গা-চোলিতে। তবে মেয়ের মুখ এ দিনও দেখাননি তারকা দম্পতি। দিওয়ালি উদযাপনের ছবি দেওয়ার পাশাপাশি নিক ভারতীয় অনুরাগীদের শুভেচ্ছাও জানিয়েছেন। লিখেছেন, ‘ভালবাসা পাশে থাকলে দিওয়ালির মতো আলোর উৎসব যেন আরও রঙিন হয়ে ওঠে! জোনার পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা সবাইকে।’

প্রিয়াঙ্কা কি বদলে গেলেন? যাঁর ইনস্টাগ্রামে খোলামেলা শরীরী বিভঙ্গের নানা ছবি হঠাৎ তিনি এত রেখেঢেকে? চমক আরও বাকি। ‘দেশি অবতার’-এ সপরিবার দিওয়ালির শুভেচ্ছা জানানো প্রিয়াঙ্কার পয়লা চমক। আসল চমক তার পরেই। নিকের ভাগ করে নেওয়া আরও একটি ছবিতে প্রিয়াঙ্কা চেনা ভঙ্গিতেই। জ্যাকেট আলগোছে তাঁর কাঁধ-শরীর জড়িয়ে। পোশাক ভেদ করে উঁকি দিয়েছে জরির ব্রালেট। প্রিয়াঙ্কার যৌবন আরও একবার নেশা ধরিয়েছে অনুরাগীদের চোখে। বক্ষভাঁজে জ্বলছে হিরের লকেট। সব মিলিয়ে তাপ ছড়িয়েছেন তিনি ইনস্টাগ্রামে।

 

 

বহু দিন পরে নায়িকাকে সনাতনী সাজে দেখে উৎফুল্ল অনুরাগীরা। প্রিয়াঙ্কার পরনেও সাদা পোশাক। তাতে অল্প জরি আর চুমকির কাজ। ঘাড়ের হাতখোঁপা। তাতে মরশুমি ফুল। কাঁধ ছোঁয়া হিরের দুল। কপালে লাল টিপ। যজ্ঞের টিপ তার উপরে। বাড়ি সাজিয়েছেন মোমবাতি, ফুল দিয়ে। প্রতি বছরের মতো এ বছরেও বলিউডে জমকালো ভাবে দিওয়ালি উদযাপিত হয়েছে। মণীশ মালহোত্রা, করণ জোহর, ভূমি পেডনেকর, অক্ষয় কুমার-সহ প্রায় সমস্ত তারকারা তাঁদের বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন। সেখানে তারকা-সন্তানদের ঝাঁক। এসেছিলেন বলিউডের প্রায় সমস্ত তারকারাও। তাঁদের সাজও ছিল দেখার মতো। প্রত্যেকেই উদযাপনে সেজেছিলেন সনাতনী সাজে। লেহেঙ্গা, ঘাঘড়া, শাড়িতেই অনন্যা নায়িকারা। নায়কেরা সুপুরুষ শেরওয়ানিতে। প্রত্যেকেই নিজেদের সাজানোর পাশাপাশি নিজের বাড়িও সুন্দর করে সাজিয়েছিলেন ফুল, প্রদীপ, মোমবাতিতে। ডায়েট ভুলে মুখমিষ্টি সেরেছেন নানা রকমের মিষ্টিতে।

Read more Articles on
Share this article
click me!