বিয়ের পর থেকেই দূরে দূরে, ভিকিকে কাছে না পাওয়ায় আক্ষেপের সুর ক্যাটরিনার মুখে

সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছেন, বিয়ের পর জীবনে অনেক পরিবর্তন আসে। একজন মানুষের সঙ্গে জীবনটা ভাগ করে নিতে হয়। তার সঙ্গেই জীবনটা কাটাতে হয়। এটা সত্যিই খুব ভাল লাগে। তবে বিয়ের পর থেকেই দূরে দূরে থাকতে হচ্ছে ভিকিকে।  শুটের জন্য বেশিরভাগ সময়েই দূরে থাকেন ভিকি। তবে আমার ক্ষেত্রেও বিষয়টা একই। কাছে না পাওয়ার আক্ষেপ রয়েছে ক্যাটরিনার গলায়।

Riya Das | Published : Oct 13, 2022 7:20 AM IST

বয়স প্রায় ৪০-এর কোটায়। খবরের শিরোনামে থাকাটা যেন সিদ্ধহস্ত বলি তারকাদের। সেই তালিকায় সর্বদাই রয়েছেন ক্যাটরিনা কাইফ। নিজের অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দিয়েই বিশ্ববাসীর মন জয় করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। একাধিক হিট ছবি দিয়ে ফিল্মি কেরিয়ারে নিজের জায়গা করে নিয়েছেন ক্যাটরিনা। ২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। দেখতে দেখতে বছর ঘুরতে চলল। গত ডিসেম্বরেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত কারণে ফের শিরোনামে উঠে এলেন ক্যাটরিনা কাইফ। 

বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। শ্বশুরবাড়ির প্রতিটা রাত কেমন কাটাচ্ছেন নায়িকা, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে এটাও ঠিক যে ভিকিকে বিয়ের পর থেকেই পাঞ্জাবী বহু হয়ে ওঠার পুরো চেষ্টা চালিয়ে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি তাদের দাম্পত্য জীবনের বেশ কিছু গোপন কথা ভাইরাল হয়েছে।

 

 

আরব সাগরের তীরে বিলাসবহুল আবাসনে একসঙ্গে সোনার সংসার সাজিয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিন্তু সাধের বাড়িতে সময় কাটানোর জো নেই কারোরই। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানিয়েছেন, বিয়ের পর জীবনে অনেক পরিবর্তন আসে। একজন মানুষের সঙ্গে জীবনটা ভাগ করে নিতে হয়। তার সঙ্গেই জীবনটা কাটাতে হয়। এটা সত্যিই খুব ভাল লাগে। তবে বিয়ের পর থেকেই দূরে দূরে থাকতে হচ্ছে ভিকিকে।  শুটের জন্য বেশিরভাগ সময়েই দূরে থাকেন ভিকি। তবে আমার ক্ষেত্রেও বিষয়টা একই। কাছে না পাওয়ার আক্ষেপ রয়েছে ক্যাটরিনার গলায়। বিয়ের বছর ঘুরতে না ঘুরতেই  কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  এই প্রেগন্যান্সির খবরের মধ্যে দিনকয়েক আগেই ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফকে। প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। ২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ক্যাটরিনার আপকামিং ছবি ফোন ভূত-মুক্তি পেতে চলেছে।  যেখানে অভিনেত্রীকে ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দেখা যাবে।

Read more Articles on
Share this article
click me!