২২ গজ ছেড়ে বলিউডে? ‘ডাবল এক্সেল’ স্টার শিখর ধওয়নের বক্ষলগ্ন হুমা কুরেশি!

এ ভাবেই তাঁরা হাতে হাত রেখে নেচে উঠলেন। শিখর ধওয়ন-হুমা কুরেশি! খবর, হুমার জন্যই নাকি ২২ গজ ছেড়ে বলিউডে এই ক্রিকেটার।

Web Desk - ANB | Published : Oct 12, 2022 12:30 PM IST / Updated: Oct 12 2022, 09:01 PM IST

পর্দায় রীতিমতো নায়কোচিত উপস্থিতি। চুলে নিখুঁত ক্রিউ কাট। কালো কোট-ট্রাউজারে চূড়ান্ত ঝকঝকে। পরিচ্ছন্ন করে ছাঁটা ফ্রেঞ্চকাট দাড়ি-গোঁফ। গাড়ি থামিয়ে লাল কার্পেটে পা রাখতেই চারপাশ যেন তাঁর জৌলুসে ঝলমলে! কিন্তু তিনি যে এক নারীতে মগ্ন। শুধু তাঁরই জন্য সেই নারী ‘সাহসী’ এক দিকের কাঁধখোলা গাউনে। গলায় হিরের হারের চমক। এ ভাবেই তাঁরা হাতে হাত রেখে নেচে উঠলেন। শিখর ধওয়ন-হুমা কুরেশি! খবর, হুমার জন্যই নাকি ২২ গজ ছেড়ে বলিউডে এই ক্রিকেটার।

হুমাও তাঁকে যোগ্য সঙ্গত দিয়েছেন। হাতে হাত রেখে পরিচয় করিয়ে দিয়েছেন রুপোলি পর্দার দর্শকদের সঙ্গে। তাঁদের যুগল উপস্থিতি ইতিমধ্যেই সারা দেশের আলোচনার বিষয়। সত্যিই ব্যাট-প্যাড ছেড়ে বলিউডে আসছেন শিখর? বিষয়টি নিয়ে কেউ মুখ খোলেননি। তবে বলিউড বলছে, পরিচালক সত্রম রমানির আগামি ছবি ‘ডাবল এক্সেল’-এর বড় চমক শিখর। এই ছবিতে তিনি অতিথি শিল্পী। যার প্রথম ঝলক বুধবার ভাইরাল টি সিরিজের ইউটিউব চ্যানেল, সোশ্যাল মিডিয়ায়। 

শিখরকে দেখে ইতিমধ্যেই অনুরাগীরা দারুণ খুশি। ক্রিকেটারের হাঁটা-চলা, কথা বলা দেখে বোঝার উপায় নেই— তিনি এই প্রথম অভিনয় দুনিয়ায়। এখানেও নিজস্ব ভঙ্গিতেই ছক্কা হাঁকিয়েছেন। ভক্তদের দাবি, আগামিতে তাঁকে সবাই নায়ক হিসেবে দেখতে চান। যদিও এই ছবির প্রাণভোমরা দুই নায়িকা— সোনাক্ষী সিংহ, হুমা কুরেশি। এঁরা তথাকথিত ‘প্লাস সাইজ’-এর প্রতিনিধি। হুমার স্বপ্ন, তিনি সফল ক্রীড়া উপস্থাপক হবেন। দিল্লি যাবেন। সোনাক্ষ্মির পছন্দ স্টাইলিং। তাই উড়ে যেতে চান বিদেশে। দু’জনের স্বপ্নই ধূলিস্মাৎ তাঁদের ভারী চেহারার জন্য। এই এক কারণে হাজারো নেতিবাচক মন্তব্য, সমালোচনা সহ্য করতে হয় দু’জনকে। এই যন্ত্রণাই তাঁদের হঠাৎ মুখোমুখি করিয়ে দেয়। তাঁরা প্রশ্ন তোলেন, একুশ শতকেও কেবল চেহারা দিয়েই গুণের কদর হবে? আগামি ছবির মাধ্যমে এই প্রশ্ন সমাজের কাছে রাখতে চলেছেন পরিচালক।
প্রকাশিত টিজারেও তারই ইঙ্গিত। নিজেদের দেশ ছেড়ে পালিয়ে সোনাক্ষী-হুমা প্রবাসে। নিজেদের স্বপ্ন পূরণের আশায়। নিজেদের শর্তে বাঁচার জেদ নিয়ে। কখনও রসিকতার মোড়কে তো কখনও নির্মম সংলাপে বিঁধে সমাজের চোখ খুলে দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছেন পরিচালক। দুই নায়িকার সঙ্গে জোরালো অভিনয় করেছেন জাহির ইকবাল এবং মাহাত রাঘবেন্দ্র। নিজের আগামি ছবি প্রসঙ্গে বক্তব্য রেখেছেন সোনাক্ষী সিংহও। তাঁর কথায়, “আমি নিজে এই সমস্যা ভোগ করেছি। আমিও এক সময় প্রচণ্ড মোটা ছিলাম। তাই আমি জানি, কোনও মেয়ের চেহারা ভারী হলে তাকে কতখানি হীনমন্যতায় ভুগতে হয়।"

আরও পড়ুন

আজও সলমনের ভয়ে কাঁপেন এই বলি ডিভা, সামনে এলেই বাক্যহারা হয়ে যান, কেন জানেন?

কোপ পড়ল সলমনের পারিশ্রমিকে,বিগ বসের ১৬-র জন্য হাঁকিয়েছিলেন ১০০০ কোটি, কত পাচ্ছেন জানেন?

ভিকির সঙ্গে ফুলশয্যার দিন কী কী হয়েছে ক্যাটরিনার, সঙ্গম নিয়ে বোমা ফাটালেন করণ-এর শোতে

Read more Articles on
Share this article
click me!