ব্লকবাস্টার 'ভারত ', খুশ মেজাজে বিদেশে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা

  • ক্যাটরিনার ভ্যাকেশন ট্রিপ
  • ছুটির কাটাবে বিদেশে পাড়ি দিলেন তিনি
  • ভারতরে সাফল্যের পর স্বস্তিতে নায়িকা
  • শেয়ার করলেন ছবি

Jayita Chandra | Published : Jul 15, 2019 6:38 AM IST

ক্যাটরিনা-সলমন জুটি অভিনীত ছবি ভারত ২০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছিল মুক্তি পাওয়ার কয়েকদিনের মধ্যেই। মাঝে কবীর সিং-এর এন্ট্রি না হলে হয়তো তা পৌঁচ্ছে যেত ৩০০ কোটির ক্লাবেও। এবার সেই সাফল্যকেই উপভোগ করার পালা। ছবির শ্যুটিং থেকে শুরু করে তার প্রচার, বিশেষ নজর দিয়েছিলেন এই জুটি। চলতি বছর ইদে মুক্তি পায় ভারত, প্রথম দিনেই বাজিমাত।

 

 

এবার কাজের থেকে খানিকটা ছুটি নিয়ে ক্যাটরিনা বেড়িয়ে পড়লেন ছুটি কাটাতে। বক্স অফিসের সাফল্যে বেজায় খুশ দুই তারকাই। ফলেই ব্যাস্ততার মাঝে খানিকটা সময় ক্যাটরিনা নিজের জন্য হাতে রেখেই পৌঁচ্ছেগেলেন মেক্সিকো-তে। সেখান থেকেই ভক্তদের জন্য সোশ্যাল মিডিয়ার পাতায় ছবিও শেয়ার করলেন তিনি।

 

 

পর্দায় ম্যাজিকের মতন কাজ করেছিল সলমন-ক্যাটরিনা জুটি। ফলেই প্রথম দিনেই এই ছবি সংগ্রহ করেছিল ৪২ কোটি টাকা। সলমন খানের জীবনে যা নয়া ইতিহাস গড়েছিল। ফলেই এই ছবি ক্যাটরিনার জন্যও এক নয়া মোড় ছিল। 

আরও পড়ুনঃ অমরনাথ দর্শণে মৃত্যু টেলি অভিনেত্রীর বাবার, বি টাউনে শোকের ছায়া

বি টাউনের এই সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় ভিষণভাবে অ্যাকটিভ। প্রতিনিয়তই নিজের ভক্তদের উদ্দেশ্যে সব আপডেটই দিয়ে থাকেন। সেখানেই ছবি শেয়ার করলেন ক্যাটরিনা, যেখানে তাকে মেকাপ ছাড়াই ফ্রেস লুকে দেখা গেল। মেক্সিকো-তে গ্রীষ্মের আবহাওয়াই ফুটে ওঠে এই ছবির মধ্যে দিয়ে। রোদ, জল, ট্যানট স্কিন, সুইমিং কস্টিউম সব মিলিয়ে নির্ভ্যাজাল ছুটির আমেজ। 

Share this article
click me!