Kat bridal looks-অনস্ক্রিন বধূ থেকে অফস্ক্রিন বধূ ক্যাটরিনা,একঝলকে দেখুন অনস্ক্রিনের ভিন্নস্বাদের বধূ চরিত্র

ভিকি কৌশলের সঙ্গে চার হাত এক করে নতুন জীবন শুরু করছেন ক্যাটরিনা কাইফ। বাস্তবের বধূ অনস্ক্রিনেও চরিত্রের প্রয়োজনে খ্রীষ্টান বধূ থেকে পাঞ্জাবী বধূর সাজে একেবারে সুপারহিট।  

Kasturi Kundu | Published : Dec 7, 2021 6:27 PM IST

কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত সূর্যবংশী ছবিতে নীল রঙের পোশাকে বধূ হিসেবে দেখা গেল ক্যাটরিনা কাইফকে। শুধু সিনেমার পর্দাতেই নয়, বিজ্ঞাপনের ক্ষেত্রেও বধূর সাজে ধরা দিয়েছেন ক্যাট সুন্দরী। ট্রাডিশনাল বধূর সাজে বিভিন্ন ফটোশ্যুটেও জুড়ি মেলা ভারএই বলি নায়িকার। পর্দায় চরিত্রের প্রয়োজনে বারবার বধূর সাজে নিজেকে মেলে ধরেছেন। এবার বাস্তবের বধূ হলে ক্যাটরিনা কাইফ। 

বলিউডের হাইভোলটেজ ম্যারেজের আওতায় পড়ছে বলি অভিনেতা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বহুপ্রতিক্ষীত বিবাহ। রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারোয়ারায় বসবে বিয়ের আসর।  নিরাপত্তারে চাদর ঢেকে রয়েছে তারকাখচিত এই বিয়ের আসর। ক্যাট-ভিকির বিয়ের প্রতিটি মুহুর্তের আপডেট হয়ে উঠছে বিনো দুনিয়ার হট কেক। রিয়েল লাইফে প্রথমবার বধূর সাজে দেখা যাচ্ছে বলিডিভা ক্যাটরিনা কাইফকে। হিন্দি ছবির দর্শকরা বহুবার রুপোলি পর্দায় বধূ বেশে দর্শকের মন জয় করেছেন ক্যাট সুন্দরী। রিল লাইফের পর এবার রিয়েল লাইফেও প্রকৃত বধূর সাজে বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: আল্লাহ নাকি গড- কাকে বিশ্বাস করেন ক্যাট, জেনে নিন নায়িকার ধর্ম কী

বাস্তবে বধূ হতে যাওয়া ক্যাটরিনা রুপালি পর্দায় বেশ কয়েকবার এসেছেন বধূর সাজে। ক্যাটরিনার চর্চিত প্রেমিক সলমন খানের বিপরীতে অভিনয় করেছিলেন ম্যায়নে প্যায়ার কিউ কিয়া। সেই ছবি দুধ সাদা গাউনে বধূর সাজে দেখা গিয়েছিল ক্যাটরিনা সুন্দরীকে। খ্রীষ্টান বধূর বেশে দর্শক দরবারে হাজির হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। রিল লাইফের খ্রীষ্টান বধূ আজ একেবারে ট্রাডিশনাল লুকে ভিকি কৌশলের অর্ধাঙ্গিনীর সাজে সজ্জিত। 

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: বিদেশ থেকে এসেছে ফল, ক্যাট-ভিকির বিয়ের অতিথিদের পাতে পড়বে হরেক পদ

সিদ্ধার্থ মলহোত্রার বিপরীতে বার বার দেখো ছবিতে পাঞ্জাবি নববধূর সাজে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। সেই সাজে অবশ্য ছিল একটা হালকা কুল লুক। সিঁথিতে সিঁদুর, চোখে সানগ্লাস আর বিয়ের সাজে ক্যাটরিনার ক্রেজি লুকে মজেছিল দর্শক মহল। আর সেই সঙ্গে এই ছবির হিট গান কালা চশমা আইটেম নম্বরে বাজিমাত সিদ-ক্যাট জুটির। এখন অপেক্ষা বাস্তবে সিঁথি রাঙিয়ে কেমন লাগে ভিকি ঘরণীকে। বাস্তবেও পাঞ্জাবি বধূই হচ্ছেন নিউলি ব্রাইড ক্যাটরিনা কাইফ। 

আরও পড়ুন-Katrina- Vicky Wedding: 'ক্যাটরিনাকে বিয়ে কি ভিকির কোনও কৌশল' প্রশ্ন তুলেছেন টলিউড তারকা মীর

অক্ষয়কুমার-অনিল কাপূর আর ক্যাটরিনা, ত্রয়ী মেলবন্ধনে বিগস্ক্রিনের সুপারহিট মুভি হামকো দিওয়ানা কর গ্যায়া। এই মুভিতেও পারফেক্ট বধূর সাজে ক্যাটের দিক থেকে নজর ফেরাতে পারেননি অনস্ক্রিন উব বি হাবি অনিল কাপূর। বাস্তব বিয়ের আসরেও নিশ্চই নববধূর দিক থেকে চোখ ফেরাতে পারছেন না ভিকি কৌশল। শুধু ভিকি কেন,বধূর সাজে ক্যাটের লুকে মজেছে বিয়ের আসরে উপস্থিত সকলেই। 

আরও একবার অনস্ক্রিন বধূর সাজে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। সৌজন্যে বলিউড ব্লকব্লাস্টার মুভি নমস্তে লন্ডন। এই ছবির শেষ দৃশ্যে দুধ সাদা গাউনে খ্রীষ্টান বধূর সাজে দর্শক দরবারে ধরা দিয়েছিলেন ক্যাট সুন্দরী। এই ছবিতেও নববধূর হাত ধরে মন্ডপের দিকে এগিয়ে নিয়ে গিয়েছেন বলিউডের খিলারি, থুরি ছবির নায়ক অক্ষয় কুমার। 

বলিউডের অন্যতম চর্চিত মুভি রাজনীতি।  এই ছবিতে অর্জুন রামপালের স্ত্রী-র ভূমিকায় দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। চরিত্রের প্রয়োজনে এই ছবিতেও বধূ বেশে দর্শকের সামনে এসেছিলেন ক্যাটরিনা কাইফ। ট্রাডিশনাল লুকে সাত পাক ঘুরে মঙ্গলসুত্র পড়ে বিয়ের বাঁধনে বাধা পড়েছিলেন ক্যাটরিনা। এবার বাস্তবে ভিকি কৌশলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ে বিবাহ বিন্ধনে আবদ্ধ হচ্ছেন এই বলি অভিনেত্রী। 

সিনেমার নাম মেরে ব্রাদার কি দুলহান।  সিনেমার নামের মধ্যেই রয়েছে বধূর ছোঁয়া। তাই খুব স্বাভাবিক ভাবেই এই ছবিতে বিয়ের সাজে রুপোলি পর্দায় হাজির হয়েছিলেন ছবির নায়িকা ক্যাটরিনা কাইফ। ছবিতে ইমরান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের বিয়ের দৃশ্য মন জয় করেছিল দর্শকের। বলা বাহুল্য, বিয়ের সাজে ক্যাটরিনার লুকে মুগ্ধ হয়েছিল ক্যাট অনুরাগীরা।
 

Share this article
click me!