অবশেষে সিদ্ধার্থের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন কিয়ারা? নিজেই খোলসা করলেন অভিনেত্রী !

বহুদিন ধরেই সিদ্ধার্থ ও কিয়ারার মধ্যে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে, তবে তাঁদের কেউ ই নিজে মুখে সে কথা স্বীকার করেননি। তবে এবার নাকি এই বিষয় মুখ খুলতে চলেছেন কিয়ারা আদভানি। চলুন জেনে নি কি বললেন তিনি।
 

Abhinandita Deb | Published : Jul 1, 2022 6:04 AM IST

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানি ডেট করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। গত বছরের ব্লকবাস্টার শেরশাহে একসঙ্গে কাজ করেছেন তাঁরা। যাইহোক, শেরশাহের শ্যুটিং-এর পর থেকেই বি-টাউন তাদের ডেটিংয়ের গুজবে গুঞ্জন ছিল। সিদ্ধার্থ মালহোত্রার বাসভবনে কিয়ারা আদভানির অনেক বার গিয়েছেন, তারপরেই আরও বেশি করে তাঁদের ডেটিং এর গুঞ্জনে আহুতি দেয়ার কাজ করে এটি।দাবানলের মতো ছড়িয়ে পড়ে ডেটিং রিপোর্টগুলি। সম্প্রতি, এই দুই 'লাভবার্ডস' (গুজব) অফিসিয়ালি নিজের রিলেশনশিপ সম্পর্কে মুখ খুলবেন বলে শোনা যাচ্ছে। সিদ্ধার্থ এবং তাঁর ডেটিং এর গুঞ্জন সম্পর্কে জিগেস করা হলে কিয়ারা একই প্রতিক্রিয়া জানিয়েছিলেন, জিজ্ঞাসা করেছিলেন মিডিয়া কোথা থেকে মির্চি-মসলা খবর পায়। এবং এখন, ভুল ভুলাইয়া ২ অভিনেত্রী প্রকাশ করেছেন যে তিনি কখন 'গুজব' এর বিষয় মুখ খুলবেন করবেন। 

কিয়ারা আদভানি সিদ্ধার্থ মালহোত্রার সাথে তাঁর ডেটিংয়ের গুজব নিয়ে কথা বলতে প্রস্তুত
সুতরাং, একটি মিডিয়া পোর্টালের সাথে একটি সাম্প্রতিক কথোপকথনে, কিয়ারা আদভানিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর ডেটিং এবং ব্রেকআপের গুজব সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল যেগুলি শেরশাহের শ্যুটিং-এর পর থেকেই আলোচনার বিষয় ছিল৷ কিয়ারা বলেন, এ বিষয়ে তাঁর কিছু বলার নেই। 'দ্য লাস্ট স্টোরিজ' অভিনেত্রী যোগ করেছেন যে তিনি কিছু না বললেও তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে খবর থাকে। কিয়ারা ভাবছেন যে তিনি তাঁর ডেটিং লাইফ সম্পর্কে মুখ খুলবেন কি না এবং তখন খবরটা কেমন হবে। 'যখনই আমি অনুভব করব আমি অবশ্যই এই বিষয়ে কথা বলব। এই মুহূর্তে আমি আমার ব্যক্তিগত এবং পেশাগত উভয় জীবনেই খুব খুশি,'তিনি জানান৷সিদ্ধার্থ এবং কিয়ারা জুটি কে দর্শক খুবই পছন্দ করেছিল শেরশাহ তে, তাঁদের এই অনলাইন কেমিস্ট্রি অফলাইনেও কিন্তু দ্যখবার মত, বিশেষ করে বিভিন্ন ইভেন্টে কিয়ারা ও সিদ্ধার্থ যেভাবে একে অপরের সাথে ঘনিষ্ঠ ভাবে পোজ দেন, পিডিএ করেন তাতে তাঁদের ফ্যানেরাও এই জুটি কে ইতিমধ্যেই কাপল এর চোখে দেখতে শুরু করে দিয়েছে।

আরও পড়ুন,হটনেস অ্যলার্ট! নতুন টিউব টপ ও মিনি স্কার্টে শহরের তাপমাত্রা কয়েক গুণ বাড়িয়ে দিলেন উত্তরফি

আরও পড়ুন,ভিলেনই কি আসল হিরো? প্রকাশিত এক ভিলেন রিটার্নস-এর ট্রেলার, নতুন খলনায়ক জন না অর্জুন?

আরও পড়ুন,৩৬৫ দিন রাজ-হীন মন্দিরা, স্বামীর মৃত্যুবার্ষিকী- তে আবেগঘন-পোস্টে শোক প্রকাশ অভিনেত্রীর
 

সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদভানির হাতে প্রচুর ছবি রয়েছে এই মুহূর্তে,কিয়ারা আডবানি বর্তমানে ভুল ভুলাইয়া ২ এবং জুগ্জগ জিও-এর সাফল্যে জর্জরিত। অভিনেত্রীর কার্তিক আরিয়ানের সঙ্গে 'সত্যনারায়ণ কি কথা', রাম চরণের সঙ্গে 'আরসি১৫' এবং ভূমি পেডনেকার এবং ভিকি কৌশলের সঙ্গে 'গোবিন্দ নাম মেরা' রয়েছে। অন্যদিকে, সিদ্ধার্থ মালহোত্রাকে দেখা যাবে ভারতীয় 'পুলিশ বাহিনী', ধারাবাহিকে। তিনি 'যোধা', একজন অভিনয়শিল্পী, রশ্মিকা মান্দান্নার সাথে 'মিশন মজনু' এবং অজয় ​​দেবগন এবং রাকুল প্রীত সিং এর সঙ্গে দেখা যাবে।

Read more Articles on
Share this article
click me!