কোন পথে মালাইকা-অর্জুনের সম্পর্ক, তাঁরা সবাই নাকি বলে দেবেন করণ জোহরকে

মুম্বইয়ের একটি সিনে ম্যাগাজিনের খবর করণ জোহর আমন্ত্রণ জানাতে পারেন মালাইকা  আরোরা আর অর্জুন কাপুর শো-তে উপস্থিত হতে রাজি হয়েছেন তাঁরা। তবে নির্মাতাদের পক্ষ থেকে বলা হয়েছে এখনও বিষয়টি আলোচনার স্তরেই রয়েছে।

Web Desk - ANB | Published : May 11, 2022 4:10 PM IST

শেষ পর্বের 'কফি ইউথ করণ'। নিজেই জানিয়েছেন করণ জোহর। তাই অনুগামীদের মধ্যে চর্চাও অনেক বেশি। বি-টাউনের গুঞ্জন  করণের মুখোমুখি হয়ে নিজের সম্পর্কের কথা প্রকাশ করবেন মালাইকা আর অর্জুন। টিনসেল টাউটে যথেষ্টই গুঞ্জন মালাইকা ও তার সাত বছরের ছোট বয়ফ্রেন্ড অর্জুন কাপুরকে নিয়ে। 


মুম্বইয়ের একটি সিনে ম্যাগাজিনের খবর করণ জোহর আমন্ত্রণ জানাতে পারেন মালাইকা  আরোরা আর অর্জুন কাপুর শো-তে উপস্থিত হতে রাজি হয়েছেন তাঁরা। তবে নির্মাতাদের পক্ষ থেকে বলা হয়েছে এখনও বিষয়টি আলোচনার স্তরেই রয়েছে। দুজনেই এখনও পর্যন্ত হ্যাঁ বলেননি। তবে এর আগেও করণ জোহরের শোতে এসেছিলেন মালাইকা আর অর্জুন। তবে তাঁরা একসঙ্গে আসেননি। মনে করা হচ্ছে তাঁরা একসঙ্গে হাজির হয়ে নিজের প্রেম, লিভ ইন সম্পর্ক সবকিছু উজাড় করে দেবেন করণ জোহরের সামনে। 

এমনিতেই মালাইকার সঙ্গে করণ জোহরের সম্পর্ক ভালো। আবার অর্জুন কাপুর ও তাঁর পরিবারের সঙ্গেও করণ জোহরের সুসম্পর্ক রয়েছে। তাই দুজনেই করণকে না বলতে পারবেন না। করণ ডাকলেই তাঁরা তাঁর অতিথি হতে রাজি হয়ে যাবেন বলেও মনে করছে অনেকে। 

সম্প্রতি মালাইকা আর অর্জুনকে নিয়ে মত চর্চা হয়। যদিও সোশ্যাল মিডিয়ায় দুজনেই যথেষ্ট সক্রিয়। কারণ দুজনেই একের পর এক পোস্ট করেন। যা নিয়ে অনেক সময় তাদের সমালোচনার মুখেও পড়তে হয়। তবে এই লাভবার্ড যে যেসব বিষয় খুব একটা পাত্তা দেন তা স্পষ্ট তাদের সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই। যাইহোক অর্জুন আর মালাইকাকে যদি একসঙ্গে করণ জোহরের শো-তে পাওয়া যায় তাহলে তা এরটি বড় পাওয়া দর্শদের। কারণ মালাইকা আর অর্জুনের সম্পর্ক নিয়ে যতই গুঞ্জন হোক না কেন এখনও পর্যন্ত তাঁরা নিজের সম্পর্কের কথা কিছুই জানাননি। দুজনের সম্পর্ক রয়েছে এই পর্যন্তই জানিয়েছেন তারা। তাঁদের সম্পর্ককে তাঁরা কোন পর্যায়ে নিয়ে যেতে চান তা নিয়েও কিছু বললেন অর্জুন ও মালাইকা। 
 

Read more Articles on
Share this article
click me!