Lata Mangeshkar Health Update: টানা ১৮ দিন ধরে আইসিইউ-তে, কেমন আছেন এখন লতা মঙ্গেশকর

পাঁচ সদস্যে চিকিৎসকদের বিশেষ টিম স্পষ্টই জানিয়ে দিয়েছে, বর্তমানে ভালোই আছেন তিনি, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।  

Jayita Chandra | Published : Jan 25, 2022 3:37 AM IST

চিকিৎসায় মিলছে সাড়া, কেটে গিয়েছে বিপদ, তবে বার্ধক্যজনিত সমস্যা থাকায় বার করে নেওয়া হচ্ছে না আইসিইউ থেকে। তবে পাঁচ সদস্যে চিকিৎসকদের বিশেষ টিম স্পষ্টই জানিয়ে দিয়েছে, বর্তমানে ভালোই আছেন তিনি, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন সুর-সম্রাজ্ঞী। টানা ১৮ দিন ধরে হাসপাতালে রয়েছেন লতা মঙ্গেশকর। গত কয়েকদিন ধরেই সকলের নজর রয়েছে কিংবদন্তী প্রবাদপ্রতিম শিল্পী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) স্বাস্থ্যের দিকে (Health Update)। একের পর এক আপডেট আসতে থাকজে নিত্যদিন। করোনায় আক্রান্ত (Covid 19 Positive) হয়ে ১৮ আগেই হাসপাতালে ভর্তি (Admitted To Hospital)  হয়েছিলেন তিনি। তবে থেকেই চলছিল কঠিন লড়াই। ৮ জানুয়ারি করোনায় আক্রান্ত হন তিনি। এরপর সকলের সামনে সেই খবর আসে ১১ জানুয়ারি। তবে থেকেই আরোগ্য কামনায় ভক্তমহল। 

খবর সামনে আসার পরই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছিল ভক্তমহল। মিলেছিল প্রতিটা মুহূর্তের নতুন বুলেটিন আপডেট, ঠিক কেমন আছেন তিনি! শরীরে রয়েছে বার্ধক্য জনিত সমস্যা, তার ওপর করোনা, কয়েকদিন আগেই তাঁকে বার করে নিয়ে আসা হয় ভেন্টিলেশন থেকে। প্রতিটা মুহূর্তে লতা মঙ্গেশকরের শরীরস্বাস্থ্যের যাবতীয় খবর ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। এবার তা নিয়ে মুখ খুললেন পরিবার। লতা মঙ্গেশকরের পরিবারের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় যে, কোনও রকমের গুজবে যেন সকলে কান না দেন। লতা মঙ্গেশকর এখনও আছেন আইসিইউ-তেই। চলছে চিকিৎসা। 

আরও পড়ুন- Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে

আরও পড়ুন- VIRAL VIRUSHKA PHOTO- আগের মত আবারও অনুরোধ বিরুষ্কার, বন্ধ করা হক ভমিকার ছবি শেয়ার

আরও পড়ুন- PM Modi Honors Dhritishman Chakraborty: ৫ বছর বয়সে ৫ ভাষায় গান, ভারতীয় রেকর্ড বুকে

দেশের বিভিন্ন মহল থেকে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) সুস্থতা কামনা করে বার্তা শেয়ার করা হচ্ছে, পরিবারের সকলেই অপেক্ষায় কবে সুস্থ হয়ে বাড়ি ফিরবেন লতাজি। তবে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) বয়সের কথা মাথায় রেখে কোনও রকমের ঝুঁকি নিতে নারাজ চিকিৎসকদের টিম (Special Medical Team), তাই তাঁরা স্থির করেন, ভেন্টিলেশন থেকে বার করে নিয়ে আসা হলেও তাঁকে বর্তমানে রাখা হবে আইসিইউ-তেই (ICU)। সূত্রের খবর অনুযায়ী করোনার আক্রান্ত (COVID 19) হয়েছিলেন লতা মঙ্গেশকর তাঁর বাড়ির স্টাফের দ্বারাই। তবে চিন্তার কোনও কারণ নেই বলেই জানিয়ে দিয়েছে চিকিৎসক, কেবল দ্রুত সুস্থতার দিকে লক্ষ্য রেখেই রাখা হয়েছে আইসিইউতে। আশা করছেন তাঁরা, শীঘ্রই শারীরিক জটিলকা কাটিয়ে উঠবেন লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। চিকিৎসায় দ্রুত মিলছে সাড়া। এই খবরেই বর্তমানে স্বস্তি ফিরল ভক্তমহলে। এখন অপেক্ষায় দিনগোনা, কবে সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরবেন লতা মঙ্গেশকর। 

Read more Articles on
Share this article
click me!