Viral virushka photo- আগের মত আবারও অনুরোধ বিরুষ্কার, বন্ধ করা হক ভমিকার ছবি শেয়ার

ভাইরাল ভামিকার ছবি, আবারও একই পথে অনুরোধ করলেন বিরুষ্কা। কী লিখলেন সেলেব দম্পতি!

Jayita Chandra | Published : Jan 25, 2022 3:09 AM IST

অত্যন্ত সতর্কতার সঙ্গে, মেয়ে ভামিকার (Vamika Kohli) পরিচয় গোপন রেখেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং তাঁর বলি অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মাঝে মধ্যে ভামিকার পিছন থেকে ছবি দেখা গেলেও, তাঁর মুখ এখনও জনসমক্ষে আনেননি বিরুষ্কা (Virushka)। তবে একাধিকবার অনুরোধ ভেঙে একই পথে ভাইরাল হয়ে উঠছে ভমিকা। এবার খেলার মাঠ থেকে ছবি লিক। তাই এবারও সেই একই সুর টেনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বিরাট কোহলি। লিখলেন ভমিকা ছবি ছড়িয়ে পড়া বন্ধ করা হোক। বন্ধ হোক ভমিকার ছবি প্রকাশ্যে বারে বারে নিয়ে আসা। এর কারম আগেই স্পষ্ট করেছেন তিনি। 

বিরাট জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কী, তা ভামিকা নিজে বোঝার আগে তাঁরা তার কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করবেন না। তবে, অতি সম্প্রতি দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Photo) হয়েছে, যেগুলি ভামিকার সঙ্গে বিরাট কোহলির ছবি বলে দাবি করা হচ্ছে। এই দুটি ছবিতেই কিন্তু শিশুকন্যাটির মুখ স্পষ্ট দেখা যাচ্ছে। এই পোস্ট নজর এড়ালো না নেট দুনিয়ার। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডে উঠে এলো অনুষ্কা ও বিরাটের সন্তানের নাম, পোস্ট রিপোস্টে সত্যি ভমিকা ভাইরাল। বিষয়টা অনুষ্কার নজরে আসতে খুব বেশিক্ষণ সময় লাগেনি। কিন্তু পরবর্তীতেই  খুব যত্নের সঙ্গে সমস্ত বিষয়টি সামলে নিয়েছিলেন অনুষ্কা শর্মা। সোশ্যাস মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেন তিনি, সেখানেই লিখেছিলেন তাঁর সন্তানকে নিয়ে একাধিক মন্তব্য। 

আরও পড়ুন- Rannaghar: 'রান্নাঘর'-এর কর্ত্রী আর সুদীপা নয়, সঞ্চালিকার ভূমিকায় নয়া অবতারে

আরও পড়ুন- Happy Birthday Riya Sen: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, ন্যুড হোক কিংবা বিকিনি ফোটোশ্যুটে

 

 

তবে কে কার কথা শোনে, আবারও একই পথে ভাইরাল ভমিকা। পাপরাজিৎ-দের উদ্দেশ্যে সহযোগিতা আগেই চেয়েছিলেন অনুষ্কা, তিনি লিখেছিলেন যে ভমিকাকে নিজের মত করে বেড়ে উঠতে দেওয়া হোক, যেহেতু সে ছোট তাই সোশ্যাল মিডিয়া বা স্পটলাইট নয়। তাঁর গতীবিধি বেঁধে দেওয়াটাও কাম্য নয়। তিনি লেখেন, আশা করবে যে সকলেই তাঁদেরকে সহযোগিতা করবে। অনুষ্কা শর্মা কখনই চাননি তাঁর সন্তানের ছবি প্রকাশ্যে আসুক। করিনা কাপুর তৈমুর ঝড়ে যখন কাবু সকলে, ঠিক সেই সময়ই কড়া সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি। তৈমুরের জনপ্রিয়তা দেখে শর্মিলা ঠাকুর বলেছিলেন, তিনি অপেক্ষায় আছেন কবে বরুষ্কার সন্তান হবে, তারপর ক্যামেরার ফোকাশ কিছুটা হলেও তৈমুরের ওপর থেকে সরে যাবে। কিন্তু তেমনটা ঘটতে দেননি বিরুষ্কা। তবে ভক্তের নজর এরিয়ে ভমিকাকে এখন আড়ালে রাখা বেজায় সমস্যার। 

Read more Articles on
Share this article
click me!