Sara Ali Khan Maldives Video: মলদ্বীপ মেমরিতে বুঁদ সারা, স্মৃতিতে ভেসে অদেখা ভিডিও কোলাজ শেয়ার

সাহসী পোশাক থেকে শুরু করে সাবেকি লুক, সারা যাই পরে তাই যেন এক কথায় পার্ফেক্ট। সারার এই অনবদ্য লুকের ছটায় এবার বোল্ড আউট সকলেই। শ্যুটিং, ছবির কাজ, আর মাঝে মধ্যে সময় পেলে ভ্যাকেশন ট্রিপ। 

Jayita Chandra | Published : Jan 19, 2022 4:11 AM IST

সারা আলি খান (Sara Ali Khan), বিটাউনে পা রাখা মাত্রই তাঁর অনবদ্য অভিনয় সঙ্গে বোল্ডনেসের ঝড়ে কাবু ভক্তমহল। সাহসী পোশাক থেকে শুরু করে সাবেকি লুক, সারা যাই পরে তাই যেন এক কথায় পার্ফেক্ট। সারার এই অনবদ্য লুকের ছটায় এবার বোল্ড আউট সকলেই। শ্যুটিং, ছবির কাজ, আর মাঝে মধ্যে সময় পেলে ভ্যাকেশন ট্রিপ (Vaccation Trip)। সারা আলি খান (Sara Ali Khan), বিকিনে বরাবরই তিনি স্বাচ্ছন্দ অনুভব করেন। একের পর এক ছবিতে তা বারে বারে প্রমাণিত হয়েছে। সারা পোশাক বিতর্কে (Troll) ঠিক যেমন জড়িয়েছেন, ততটাই তাঁকে কাছের করে নিয়েছে নেটমহল তাঁর প্রাণবন্ত পোস্টের জন্য। হটনেস হোক বা বোল্ড বিউটি, সারা যেন একরাশ মুক্ত বাতাসের মত, রিল থেকে শুরু করে পরিবারের প্রত্যেকের সঙ্গে তাঁর পোস্ট, এমন কি তাঁর পোশাক নির্বাচনও বেশ নজরে আসে সকলের। বর্তমানে বিটাউনের কাজ নিয়ে যতটা ব্যস্ত সারা, ঠিক ততটাই তিনি মিস করছেন মলদ্বীপ সফরকে (Maldives Trip)। তার প্রমাণ মিলল এবার সোশ্যাল মিডিয়ার পাতায় (Social Media Post)। 

একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান (Sara Ali Khan)।  বলিউড তারকাদের পছন্দের ডেস্টিনেশন বরাবরই মলদ্বীপ। সম্প্রতি মলদ্বীপে গিয়ে ফ্রেশ ফিল নিয়ে এসেছেন সারা। মুহূর্তের মধ্যে সেক্সি চাবুক ফিগারে একাধিক ছবিতে তিনি হয়ে উঠেছেন ভাইরাল (Viral Photo)। সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটাতে মলদ্বীপ চলে যান পতৌদির নাতনি সারা আলি খান (Sara Ali Khan)। কিছুদিন আগে মলদ্বীপেও (Maldives) মা এবং ভাইকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন সারা।

 

আরও পড়ুন- VIRAL JANHVI KAPOOR: মুখে ফেস মাস্ক, সানবার্থে হটকুইন জাহ্নবী, শরীরী ভাঁজে নেটপাড়ায় আগুন

আরও পড়ুন- Lata Mangeshkar Health Update: ICU-তে ভর্তি লতা মঙ্গেশকর অনেকটাই সুস্থ

এরপর ফের মলদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন সারা (Sara Ali Khan)। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ারও করেছেন। কিন্তু ভ্যাকশেন হ্যাঙ্গওভার কাটার নয়। আর ঠিক তাই সারা এবার বেশ কিছু অদেখা ভিডিও কোলাজ শেয়ার করলেন নেট দুনিয়ার পাতায়। কখনও তিনি সাইকেলিং-এ ব্যস্ত, কখনও আবার তিনি ব্যস্ত রয়েছেন সানবাথ নিতে। বন্ধুদের সঙ্গে জলকেলি, কখনও এবার নিভৃতে যোগা। দোলনায় দোল, সবটাই যেন পরিপাটি, সুন্দর এক স্মৃতি। সেই স্মৃতিতেই ভাসলেন এবার সইফ কন্যা। ঝড়ের গতীতে ভাইরাল মলদ্বীপ সফরের অদেখা ভিডিও (Unseen Video)। 
 

Read more Articles on
Share this article
click me!