এক নজরে ব্রা সাইজ থেকে শুরু করে বয়ফ্রেন্ডের আনাগোনা, সঙ্গে আলিয়ার ফিল্মি কেরিয়ারে সাফল্য

রনবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে বলিপাড়ায় এখন উত্তেজনার পারদ একেবারে তুঙ্গে। খুব শীঘ্রই সাাত পাকে বাঁধা পড়তে চলেছে বলিদুনিয়ার দুই হেভওয়েট তারকা। তার আগে দেখে নিন আলিয়ার জীবনের খুঁটিনাটি। 

Kasturi Kundu | Published : Apr 5, 2022 3:52 PM IST

বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায় উঠে আসে মহেশ ভাট কন্যা আলিয়া ভাটের নাম। ভিন্নস্বাদের চরিত্রে অভিনয় করে বি-টাউনে পাায়ের নীচে মাটি শক্ত করেছেন কাপুর পরিবরের হবু ঘরণী। রনবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে নিয়ে বলিপাড়ায় এখন উত্তেজনার পারদ একেবারে তুঙ্গে। খুব শীঘ্রই সাাত পাকে বাঁধা পড়তে চলেছে বলিদুনিয়ার দুই হেভওয়েট তারকা। রুপোলি জগতের এই হাইভোলটেজ বিয়ে নিয়ে রনবীর-আলিয়া ভক্তদের মধ্যেও উৎসাহের পারদ একেবারে উর্ধ্বমুখী। পেজ ত্রি-র খবর জুড়ে েকন শুধুই রনবীর-আলিয়ার বিয়ের চর্চা। তাঁদের বিবাহ অভিযানের খুঁটিনাটি তথ্য জানার আগে হবু কনের বড় হওয়া থেকে ফিল্মি কেরিয়ারে দিকে একবার আলোকপাত করা যাক। নায়িকার পছন্দ-অপছন্দ থেকে শুরু করে তাঁর প্রেমিক এমনকি আলিয়ার ব্রা সাইজ কত এই সব কিছু নিয়ে রয়েছে এই বিশেষ প্রতিবেদন। 

১৯৯৩ সালের ১৫ মার্চ ভাট পরিবারে জন্ম নেয় মিষ্টি মেয়ে আলিয়া ভাট। মহেশ ভাট ও সোনিয়া রাজদানের জীবনের আরও একটি নতুন অধ্যায় শুরু হয়েছিল আলিয়াকে ঘিরে। ১৯৯৯ সালে হিন্দি চলচ্চিত্র সংঘর্ষে শিশুশিল্পী হিসাবে আত্মপ্রকাশ ঘটেছিল আলিয়ার। ফোর্বস ম্যাগাজিনর সুত্র অনুযায়ী নায়িকার বার্ষিক উপার্জনের পরিমান ৮ মিলিয়ান। বিভিন্ন বিজ্ঞাপনে একসময় আলিয়া সকলের চেনা মুখ উঠেছিলেন। পরে অবশ্য মেবলিন, কোকাকোলা, গার্নিয়ারের মত ব্র্যান্ডে ব্র্যান্ডাসডাার হয়ে ওঠেন ডিয়ার জিন্দেগী নাায়িকা। ২০১২ সালে করণ জোহরের হাত ধরে নায়িকার ভূমিকায় প্রথমবার দর্শক দরবারে আসেন রুপোলি পর্দার গাঙ্গুবাঈ। প্রথম ছবিতেই দর্শকের মনে নিজের একটা পাকাপোক্ত জায়দা করে নেন তিনি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি আলিয়াকে। হাইওয়ে, উড়তা পাঞ্জাব, হামটি শর্মা কি দুলহানিয়ার মত একের পর এক হিট বলিউড ছবিতে আলিয়ার অভিনয় বারবার দর্শকের হৃদয় বিশেষ প্রভাব ফেলেছে। 

আলিয়ার জীবনে বিভিন্ন সময় নানান পুরুষের আগমন ঘটেছে। বিনোদনের অন্দরমহলে কান পাতলে কখনো শোনা যেত বরুণ ধাওয়ান তো কখনো রমেশ দুবে, আলি দাদরাকর, কেভিন মিত্তলের মত পুরুষ মানুষের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। আর তারপর যে বিশেষ মানুষটির সঙ্গে মনের মিলন ঘটেছে তিনি নান আদার দ্যান রনবীর কাপুর। খুব শীঘ্রই  প্রিয় মানুষের সঙ্গে ছাদনাতলায় বিয়ের আসরে পৌঁছাবেন মহেশ কন্যা আলিয়া ভাট। বছর ২৯-এর আলিয়ার  উচ্চতা ৫ ফুট। দেহের ওজন ৫৪ কেজি। নায়িকার ব্রা সাইজ ৩৩ বি, কোমড়ের মাপ ২৬ ইঞ্চি আপ হিপ সাইজ ৩৪ ইঞ্চি যাকে বলে একেবারে চাবুক ফিগার। আলিয়ার পায়ের পাতার মাপ ৮ নম্বর। নায়িকার চোখের রং গাঢ় বাদামী আর রাশি পাইসেস। 

মুম্বইয়ের যমুনাবাই নার্সি স্কুলে আলিয়ার পড়াশুনা। উচ্চমাধ্যমিকের পরই অভিনয় জগতে পা রাখেন রাজি নাায়িকা। আলিয়ার পছন্দের নায়ক ও নায়িকা হল শাহরুখ খান ও করিনা কাপুর। তাঁর প্রিয় জায়গা লন্ডন। আর প্রিয় রং লাল। নায়িকার পছন্দের খাবারের মধ্যে রয়েছে রাগি চিপস আর ফ্রেঞ্চ ফ্রাই। গান শুনতে আর গান করতে দুটোই ভালোবাসেন কাপুর পরিবরের হবু ঘরণী। আয়ান মুখোপাদ্যায়ের ব্রাহ্মাস্থ ছবিতে প্রথমবার হবু স্বামী রনবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে দর্শক দরবারে আসবেন গ্ল্যামডিভা আলিয়া ভাট। এছাড়াও করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহিনি-তেও নায়িকা হিসাবে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে। 

আরও পড়ুন-কত কোটি টাকার মালিক আলিয়া ভাট, জেনে নিন কাপুর পরিবারের হবু বউমার সম্পত্তির পরিমাণ

আরও পড়ুন-রোদের মিঠে আলো আলিয়াার মুখে, ইন্সটাগ্রামে হার্ট আয়েড ইমোজি পোস্ট নিক ঘরণীর

আরও পড়ুন-কাউন্টডাউন শুরু, ফাঁস হল বিয়ের তারিখ, কবে ছাদনাতলায় বসছে রণবীর-আলিয়া, অতিথি কারা জানেন

Read more Articles on
Share this article
click me!