শাহরুখ-রণবীর সকলেই ফেল, নিজেকে সলমন-অমিতাভের সঙ্গে রেখেই বিতর্কিত মন্তব্য কঙ্গনা রানাউতের

 কঙ্গনা ইনস্টাগ্রামে লক আপএর সাফল্য নিয়ে একটি লেখা পোস্ট করেছেন। সেখানেইতিনি বলেছেন, 'অনেক সফল অভিনেতা এসআরকে, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং, - সঞ্চালক হওয়ার চেষ্টা করেছেন।

Saborni Mitra | Published : Apr 5, 2022 1:00 PM IST

অমিতাভ বচ্চন কৌন বনেগা ক্রোড়পতিতে নতুন ভাবে নিজেকে চিনিয়ে ছিলেন। তেমনই বিগবস-এ সলমন খান সঞ্চলনাকে নিয়ে গেছেন অন্যমাত্রায়। তবে শুধু অমিতাভ বা সলমন নয়- হোস্ট হিসেবে বলিস্টারদের প্রায়ই দেখা যায় ছোট পর্দায়। তালিকায় রয়েছেন, শাহরুখ খান, রণবীর সিং, অক্ষয় কুমারসহ আরও অনেকে। কিন্তু তাদের অধিকাংশই ব্যর্থ হয়েছে। তবে সফলের তালিকায় রয়েছেন শুধুমাত্র অমিতাভ বচ্চন ও সলমন খান। আর সেই সফল স্টারদের তালিকায় নিজেকেও রেখলেন কঙ্গনা রানাউত। টার্গেট করলেন বিরোধীদের।

একতা কাপুরের ক্যাপটিভ রিয়েলিটি শো লক আপ সফল হলে তার পুরো কৃতিত্ব নেবেন কঙ্গনা রানাউত। সম্প্রতি কঙ্গনা ইনস্টাগ্রামে লক আপএর সাফল্য নিয়ে একটি লেখা পোস্ট করেছেন। সেখানেইতিনি বলেছেন, 'অনেক সফল অভিনেতা এসআরকে, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং, - সঞ্চালক হওয়ার চেষ্টা করেছেন। তাদের কেরিয়ার রীতিমত সফল। কিন্তু তারা হোস্টিং করতে ব্যর্থ হয়েছে। তারা ব্যর্থ হোস্ট। শেষপর্যন্ত শুধুমাত্র অমিতাভ বচ্চন আর সলমন খান সফল হোস্টের কৃতিত্ব অর্জন করতে পেরেছে। এবং কঙ্গনা রানাউত একজন সুপার স্টার হোস্ট হওয়ার গৌরব অর্জন করেছে।' এখানেই শেষ নয়। এবর আবারও বিতর্কিত মন্তব্য কঙ্গনার। তিনি বলেন, সিনেমা মাফিয়ারা তাঁকে হিংসা করেন। তিনি যাতে ব্যর্থ হন তারজন্য সবরকম চেষ্টা করেছিল। কিন্তু তিনি তাঁর যা কাজ সেটাই করেগেছেন। তাই এই সাফল্য এসেছে। তিনি আরও বলেছেন লকআপের সঞ্চালক এই প্রজন্মের একজন সফল হোস্ট। 

তবে এটাই প্রথমবার নয় যে কঙ্গনা বলিউডে তার প্রতিদ্বন্দ্বীদের টার্গেট করেছেন। এর আগেও একাধিকবার তিনি বলিউডের একাধিক স্টারকে নিশানা করেছেন। তবে সূত্রের খবর লকআপ-এ তিনি লক করতে চান করণ জোহরকে। করণ সম্পর্কে একাধিক বিতর্কিত মন্তব্য করেছেন কঙ্গনা। 

নতুন বছরে কি বিয়ে করতে চান, তাহলে জেনে নিন কোন কোন দিনগুলি শুভ সুখী দাম্পত্যের জন্য

Beauty Sleep: ঘুমিয়ে ঘুমিয়ে আরও সুন্দরী হওয়ার উপায়, ত্বক থেকে চুল করে তুলুন সুন্দর

এই পাঁচটি আসনে আপনার সন্তান হবে বুদ্ধিমান, স্মৃতিশক্তি বাড়াতে মায়েরা ভরসা রাখুন যোগার ওপর

Read more Articles on
Share this article
click me!