বাবার মৃত্যু শোকে পাথর মেয়ে রেমা লাহিড়ি, একদম ভাল নেই বাপ্পি কন্যা, জানালেন ইলা অরুণ

একদমই ভাল নেই বাপ্পি লাহিড়ির কন্যা রেমা লাহিড়ি। বাবার মৃত্যুর পর থেকেই যেন শোকে পাথর রেমা। কোনওভাবেই যেন তাকে সামলাতে পারছেন না পরিবারের লোকেরা। চোখের জল অনবরত পড়েই চলেছে।  আচমকা সকলকে ছেড়ে ডিস্কো কিং-এর চলে যাওয়াটা মেনে নিতে পারছে না মেয়ে। প্রথমসারির সংবাদসংস্থা ইলা অরুণ জানিয়েছে, বাপ্পি দার মেয়ের অবস্থা খুবই শোচনীয়। বাবাকে হারিয়ে ও প্রচন্ড ভেঙে পড়েছ। পরিবারের সকলেই এখন বাপ্পি জার শোকে কাতর।  সকলের মন খারাপ করে না ফেরার দেশে চলে গেলেন বাপি লাহিড়ি।  গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহিড়ি(Bappi Lahiri Passes Away) , তিনি আর নেই। এখন যেনন কথাটা ঠিক বিশ্বাস হচ্ছে না। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। সূত্র থেকে জানা গেছে, মেয়ে রিমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি। বাবার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন মেয়ে রেমা। বাবার শোকে প্রচন্ড কান্নায় ভেঙে পড়েছেন মেয়ে রেমা লাহিড়ি। 

Riya Das | Published : Feb 18, 2022 5:14 AM IST / Updated: Feb 18 2022, 12:33 PM IST

সকলের মন খারাপ করে না ফেরার দেশে চলে গেলেন বাপি লাহিড়ি।  গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহিড়ি(Bappi Lahiri Passes Away) , তিনি আর নেই। এখন যেনন কথাটা ঠিক বিশ্বাস হচ্ছে না। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। সূত্র থেকে জানা গেছে, মেয়ে রিমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি। বাবার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন মেয়ে রেমা। বাবার শোকে প্রচন্ড কান্নায় ভেঙে পড়েছেন মেয়ে রেমা লাহিড়ি। 

একদমই ভাল নেই বাপ্পি লাহিড়ির কন্যা রেমা লাহিড়ি। বাবার মৃত্যুর পর থেকেই যেন শোকে পাথর রেমা। কোনওভাবেই যেন তাকে সামলাতে পারছেন না পরিবারের লোকেরা। চোখের জল অনবরত পড়েই চলেছে।  আচমকা সকলকে ছেড়ে ডিস্কো কিং-এর চলে যাওয়াটা মেনে নিতে পারছে না মেয়ে। প্রথমসারির সংবাদসংস্থা ইলা অরুণ জানিয়েছে, বাপ্পি দার মেয়ের অবস্থা খুবই শোচনীয়। বাবাকে হারিয়ে ও প্রচন্ড ভেঙে পড়েছ। পরিবারের সকলেই এখন বাপ্পি জার শোকে কাতর। গতকালই ইতিমধ্যেই মুম্বইয়ে পবন হংস শ্মশানে বাপ্পি লাহিড়ির শেষকৃত্য সম্পন্ন হয়েছে (Bappi Lahiri Passes Away)। ছেলের কাঁধে চেপেই শশ্মানের পথে গিয়েছিলেন বলিউডের ডিস্কো কিং। বাবাকে হারিয়ে মরদেহের পিছল ছুটতেও দেখা গিয়েছিল মেয়ে রিমাকে, বাবার শোকে প্রচন্ড কান্নায় ভেঙে পড়েছেন মেয়ে রিমা। বাবাকে যেন একমুহূর্তের জন্যও কাছ-ছাড়া করতে চাইছিলেন না রেমা। বাবার অন্তিম যাত্রায় সারক্ষণই বাপ্পি লাহিড়ির পাশে ছিলেন মেয়ে।

 

 

আরও পড়ুন-গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডেও নাম ছিল বাপ্পি লাহিড়ির, সোনার সন্তানের কাহিনি অবাক করবে আপনাকে

আরও পড়ুন-বিয়ের পিঁড়িতে ফারহান-শিবানী, ধুমধাম করে শুরু হয়ে গেল প্রাক বিবাহের অনুষ্ঠান,রইল ছবি

আরও পড়ুন-সাদা ব্রালেটে যৌনতার উঁকি, দুধ সাদা বিছানায় সেক্সি পোজে বেডরুম সিক্রেট ফাঁস জাহ্নবীর

 

বাপ্পি লাহিড়ির প্রয়াণে শোকস্তব্ধ গোটা দেশ।মঙ্গলবার রাতেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের গোল্ডেন ম্যান বাপ্পি লাহিড়ি। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৬৯ বছর। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ (Bappi Lahiri Passes Away) ।  গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। সূত্র থেকে জানা গেছে, মেয়ে রেমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি। সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রয়াত শিল্পীর বন্ধু  জানিয়েছেন, রেমার কোলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বাপ্পি দা। ওর সঙ্গেই শেষ কথা বলেন। ওর পরিবারের সকলেই ভেঙে পড়েছেন  আকস্মিক মৃত্যুতে । একের পর এক স্বনামধন্য শিল্পীর মৃত্যতে শোকে কাতর বিনোদন জগত। একের পর এক ধাক্কা,তবে এ ধাক্কা যেন নেওয়ার নয়, এ যেন মৃত্যুমিছিল। বলিউডের দুঃসময় যেন আর কাটছে না।  ২০২২-র শুরু থেকেই একের পর এক দু-সংবাদ বিদ্ধ করে রেখেছে বি-টাউনকে।  এর  আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী বাপ্পি লাহিড়ি। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কোভিডকে হারিয়ে সুস্থ হয়ে বাড়িও ফিরেছিলেন । তারপরও শরীর সায় দেয়নি। চিকিৎসক দীপক নমজোশি জানিয়েছেন, অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া এবং বুকে সংক্রমণে ভুগছিলেন বাপ্পি দা (Bappi Lahiri Passes Away) । একটানা ২৯ দিন হাসপাতালে ভর্তি ছিলেন। সুস্থ হয়ে বাড়ি ফিরলেও এবার আর শেষরক্ষা হল না। বাপ্পি লাহিড়ির মৃত্যুতে সঙ্গীতজগতে শোকের ছায়া নেমে এসেছে। আশির দশকে উল্কার মতো বলিউডে তার উত্থান ছিল চোখে পড়ার মতো। একের পর এক হিন্দি ছবিতে কম্পোজ করা থেকে সুর তার গানের নেশায় বুঁদ হয়েছিল আট থেকে অষ্টাদশী। তার সেই গানের সুর এবং গান আজও দর্শকদের মণিকোঠায় উজ্জ্বল।

Share this article
click me!