গভীর রাতেই সিল করা হল মালাইকার আবাসন, আতঙ্কে দিন কাটছে অভিনেত্রীর

  •  
  •  বলি অভিনেত্রী মালাইকার আরোরার বিল্ডিংয়ে করাল থাবা পড়েছে করোনার
  • গতকাল গভীর রাতেই বিএমসি সিল করে দিয়েছে মালাইকার আবাসন
  • তারপর থেকেই আতঙ্কে দিন কাটছে অভিনেত্রীর
  •  নিজেকে ফিট রাখতে ঘরে বসেই যোগ ব্যায়াম করছেন মালাইকা
     

Riya Das | Published : Jun 11, 2020 6:36 AM IST

করোনা আতঙ্কে ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। একের পর শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই মহামারী থেকে বাচার একটাই উপায় সেটা হল হোম কোয়ারেন্টাইন। সেইমতোনই বলিউড তারকা থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই এখন গৃহবন্দি। করোনা রুখতে পঞ্চম দফার লকডাউনে  আনলক-১ ঘোষণা করেছে সরকার। কিন্তু এতে আখেরে কি কোন লাভ হচ্ছে। মহারাষ্ট্র, দিল্লির মতো রাজ্যে হু হু বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। সম্প্রতি বলি অভিনেত্রী মালাইকার আরোরার বিল্ডিংয়ে করাল থাবা পড়েছে করোনার। 

আরও পড়ুন-তিন বছর আগেই বিয়ে সেরেছিলেন মোনালি, ফাঁস হল গোপন খবর...

গতকাল সন্ধ্যাবেলাতেই মালাইকা আরোরার আবাসনে এক ব্যক্তির শরীরে ধরা পড়েছে করোনা ভাইরাস।  খবর প্রকাশ্যে আসার পরই  গতকাল গভীর রাতেই বিএমসি সিল করে দিয়েছে মালাইকার আবাসন। তার পর থেকেই আতঙ্কে দিন কাটছে অভিনেত্রীর। এর আগেও বলিউডের  অভিনেতা -অভিনেত্রীদের আবাসনও সিল করা হয়েছিল। এছাড়া টিভি সিরিয়ালেরও একাধিক তারকাদের আবাসন সিল করে দিয়েছিল বিএমসি।

আরও পড়ুন-মোটা টাকার বিনিময়ে প্রস্তাব, অমিতাভের কন্ঠস্বর শোনা যেতে পারে এবার গুগল ম্যাপেও...

আগামী ২১ জুন যোগা দিবস। যোগ দিবসের আগেই শরীরচর্চাতে আরও বেশি করে মন দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কঠিন যোগাভ্যাসের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এই ছবি ঘিরেই আপাতত উত্তাল নেটদুনিয়া। 

 


গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন শরীরচর্চায় মন দিয়েছে। বাড়িতে থেকে নিয়মিত কঠোর ওয়ার্কআউটও করছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা। মালাইকা ফিটনেস মন্ত্র কে না জানতে চায়। তার মেদহীন ছিপছিপে শরীরের পিছনে লুকিয়ে রয়েছে অনেক রহস্য। নিজেকে ফিট রাখতে ঘরে বসেই যোগ ব্যায়াম করছেন মালাইকা। হাজারো কাজের ব্যস্ততার মধ্যেও সেখান থেকে সময় বার করে ওয়ার্কআউট মাস্ট। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী।

Share this article
click me!