বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। যার মোহিত গলার স্বর সমস্ত ভারতীয়দের কাছে পরিচিত। এবার তার মুকুটে নয়া পালক। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের কন্ঠস্বর এবার শোনা যেতে পারে গুগল ম্যাপে। সম্প্রতি একটি রির্পোট সূত্রে জানা গিয়েছে,  ইতিমধ্যেই গুগল অমিতাভের সঙ্গে এই বিষয়ে কথা বলেছে। শুধু তাই নয়, এর বিনিময়ে অমিতাভ বচ্চনকে মোটা অঙ্কের টাকারও প্রস্তাব দেওয়া হয়েছে। অমিতাভ সেই প্রস্তাবে রাজি হলেই আসমুদ্র হিমাচল তার বিখ্যাত কন্ঠস্বরে সমস্যার সমাধান খুঁজে পাবেন।

আরও পড়ুন-জিমের পোশাকই হয়ে উঠল বিকিনি ব্লাউজ, হট স্টাইলে নজর কাড়লেন বিপাশা...

কেউ যখন রাস্তা হারিয়ে ফলে বা কোনও জায়গা খুঁজে না পায়, তখন তাকে সাহায্য করে গুগল ম্যাপ।  আর এবার সেই বিখ্যাত কন্ঠস্বর সমাধানের পথ খুঁজে দেবে। যদিও অমিতাভ কিংবা গুগলের পক্ষ থেকে এই বিষয়ে কোনও মন্তব্য শোনা যায়নি।  বর্তমানে গুগল ম্যাপে নিউ ইয়র্কের শিল্পী কারেন জ্যাকবসেনের কন্ঠস্বর শোনা যায়। ২০১৮ সালে যশরাজ ফিল্মসের 'ঠগস অফ হিন্দোস্তান' ছবির প্রচারের অঙ্গ হিসেবে আমির খানের কন্ঠস্বর ব্যবহার করা হয়েছিল। তবে সেটা আবার কিছুদিন পরেই সরিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু এবার প্রস্তাবে অমিতাভ রাজি হলে গুগল অমিতাভের কন্ঠস্বরই গুগল ব্যবহার করবে।

আরও পড়ুন-স্ট্রেচ মার্কসও গর্বের সঙ্গে ফ্লন্ট কর, দেবলীনার 'ব্যাকলেস' অবতারেই বদলাবে গতে বাঁধা সৌন্দর্য...

নিউ ইয়র্কের শিল্পী কারেন জ্যাকবসেনের কন্ঠস্বর ইংরাজিতে থাকবে। এবং অমিতাভের কন্ঠস্বর হিন্দিতে ব্যবহার করা হবে। বয়স যত বাড়ছে ততই যেন তার কন্ঠস্বরের ক্রেজ বাড়ছে। এর আগেও নিজের গলায় গান, আবৃত্তি করতে দেখা গিয়েছে অমিতাভকে। এবার সম্পূর্ণ ভূমিকায় দেখা যাবে অমিতাভকে। গুগল ম্যাপে কন্ঠস্বর দিতে রাজি হলে লকডাউনে বাড়িতে বসেই চলবে রেকর্ডিং।সম্প্রতি করোনা মোকাবিলায় ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। করোনা আতঙ্কে নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ। এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।