বিকিনি পরে মল্লিকা, ছবি পোস্ট হতেই সোশ্যাল পেজে উপচে পড়েছে ভিড়

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই রূপের ঝলক দিয়ে যান। তার এই আবেদনময়ী ছবি এবং ভিডিওগুলি শেয়ার করেন সোশ্যাল পেজে। এই ধারাবাহিকতায়, তার সাম্প্রতিক লুক ভক্তদের তার একটি ছবির কথা মনে করিয়ে দিচ্ছে।
 

deblina dey | Published : Mar 1, 2022 10:42 AM IST

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতকে সেই অভিনেত্রীদের মধ্যে একজন বলে মনে করা হয়, যাঁরা যৌবনে আগুনে সহজেই পাগল করে তুলতে পারে। যদিও তিনি ফিল্ম জগতে খুব একটা সক্রিয় নন, তবুও তিনি সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই রূপের ঝলক দিয়ে যান। তার এই আবেদনময়ী ছবি এবং ভিডিওগুলি শেয়ার করেন সোশ্যাল পেজে। এই ধারাবাহিকতায়, তার সাম্প্রতিক লুক ভক্তদের তার একটি ছবির কথা মনে করিয়ে দিচ্ছে।
আসলে, মল্লিকা শেরাওয়াত তার হট ছবিগুলি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে, তাকে একটি প্রিন্টেড বিকিনি এবং টপ স্কার্ট পরা অবস্থায় দেখা যাচ্ছে। এই ছবিতে তাকে কিলার পোজ দিতে দেখা গিয়েছে। ভক্তরা তার স্টাইল দেখে আকর্ষিত হয়ে পড়ছেন বলে কমেন্ট করেছেন। এমনকি তার স্টাইল দেখেও তার 'মার্ডার' ছবির লুকের কথা মনে পড়ছে ভক্তদের, এমনটাও কমেন্ট করেছেন অনেকেই।
কমেন্ট সেকশনে অভিনেত্রীর প্রশংসা করছেন ভক্তরা। একজন তার ছবির গানের একটি মাত্র লাইন  লিখেছেন, 'কাহো না কাহো ইয়ে আঁখোঁ বলি হ্যায়..' কেউ অবাক হয়েছেন। তিনি তার সিজলিং ছবি দিয়ে অনেক আবেদনমূলক আবহ সৃষ্টি করেন।


মল্লিকা তার ক্যারিয়ার শুরু করেছিলেন টিভি দিয়ে। বিজ্ঞাপনগুলি থেকে যেখানে তিনি প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চন এবং শাহরুখ খানের সঙ্গে উপস্থিত ছিলেন। 'জিনা সিরফ মেরে লিয়ে' ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র জীবন শুরু হয়। তিনি 'পেয়ার কে সাইড এফেক্টস', 'আপ কা সুরুর', 'ওয়েলকাম', 'হিস' এবং 'ডার্টি পলিটিক্স'-এর মতো অনেক ছবিতে অভিনয় করেছেন। কিন্তু ২০০৪ সালে 'মার্ডার' ছবিতে কাজ করার পর মল্লিকা বেশ জনপ্রিয় হয়ে ওঠেন। এই ছবিতে তিনি ইমরান হাশমির সঙ্গে অনেক অন্তরঙ্গ দৃশ্য করেছেন।

 

Read more Articles on
Share this article
click me!