নিতম্ব উঁচু করে হাঁসের মতো হাঁটেন মালাইকা, ফ্যাশনিস্তাকে নকল করতেই হাসির রোল উঠল নেটদুনিয়ায়

মালাইকার হাঁটার ধরন নিয়ে নেটদুনিয়ায় মিমে ভরে গিয়েছে। যা নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মালাইকার 'ডাক ওয়াক' নিয়ে মজা করলেন সঞ্চালক-অভিনেতা মণীশ পাল।  মালাইকার সেই বিখ্যাত হাঁটা নকল করে দেখান অভিনেতা। আর মণীশের হাঁটা দেখে হেসে লুটিয়ে পড়েন বাকি তারকারা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

Riya Das | Published : Sep 13, 2022 7:33 AM IST

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। তবে এসব কিছুকে মোটেই পাত্তা দেন না মালাইকা। অভিনেত্রী মালাইকার হাঁটার ধরন নিয়েও সমালোচনা কম হয় না। সকাল সকাল পোষ্যকে নিয়ে হাঁটতে বেরিয়ে  পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হন মালাইকা আরোরা। সেই ভিডিও নিয়েও তোলপাড় হয়েছিল নেটমাধ্যম।

মালাইকার হাঁটার ধরন নিয়ে নেটদুনিয়ায় মিমে ভরে গিয়েছে। যা নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়। কেউ মালাইকার হাঁটার ভঙ্গি দেখে তাকে ব্যঙ্গ করে বলেছেন , হাঁসের হাঁটাচলার সঙ্গে মালাইকার হাঁটার সাদৃশ্য খুঁজে পাওয়া যায়। কেউ আবার তার হাঁটাকে 'ডাক ওয়াক' বলে অ্যাখা দিয়েছিলেন। সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মালাইকার 'ডাক ওয়াক' নিয়ে মজা করলেন সঞ্চালক-অভিনেতা মণীশ পাল। মালাইকাকে মণীশ বলেন, আপনি কখনও গল্ফ খেলেছেন, মালাইকা বলেন না। তারপরই মণীশ বলেন, গল্ফ কোর্টগুলি আপনার জন্য অপেক্ষা করছে কবে আপনি ওদের উপর দিতে হেঁটে যাবেন। এই কথা শেষ করেই মালাইকার সেই বিখ্যাত হাঁটা নকল করে দেখান অভিনেতা। আর মণীশের হাঁটা দেখে হেসে লুটিয়ে পড়েন বাকি তারকারা। ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে এই প্রথমবার নয়,  এর আগে  দ্য কপিল শর্মার শো-তে মালাইকার ডাক ওয়াক নকল করে দেখিয়েছিলেন গীতা কাপুর।  

মালাইকা আরোরার ছবি তুলতে সর্বদাই মুখিয়ে থাকেন পাপারাৎজিরা। বলতে পাপারাৎজিদের পছন্দের অন্যতম অভিনেত্রী হলেন বলিউডের মাল্লা। বাইরে বেরোলেই তাকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। আসলে ফ্যাশন সেন্সে সকলের নজর কাড়েন মালাইকা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।  যদিও এটা এমন কিছু নতুন বিষয় নয়। তার নামটা শুনলেই যেন ভক্তদের চোখের সামনে ভেসে ওঠে লাস্যময়ীর সেক্সি ফিগার।  ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। ফের হট ফ্যাশনে ঝড় তুললেন মালাইকা আরোরা। 
 

Read more Articles on
Share this article
click me!