বিকিনি পরা শরীরে মিশরের নীল সমুদ্রের জলের স্পর্শ, সাহসীনায় ইনস্টাগ্রামে ঝড় আমিশা প্যাটেলের

বাহরাইনের সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী আমিশা প্যাটেল। বিকিনি পরনে নজর কেড়েছেন অনুরাগীদের। তাঁর হট ও সেক্সি লুকে মুগ্ধ সকলেই। সমুদ্রের মাঝেই নিজেকে লাস্যময়ী করে তুলেছেন অভিনেত্রী। 
 

Rimpy Ghosh | Published : Sep 12, 2022 2:17 PM IST / Updated: Sep 12 2022, 08:48 PM IST

"কাহো না পেয়ার হ্যায়" গানটি সকলেরই জানা। সিনেমাটির প্রচারকাল ২০০০ সালে হলেও সিনেমার আইটেম গানটি সকলের মনে ঠিক একই ভাবে জনপ্রিয়তা বিস্তার করে আছে। "কাহো না পেয়ার হ্যায়" এর সোনিয়া ওরফে আমিশা দর্শকদের নজর কেড়েছে তার প্রথম সিনেমা দিয়েই। শুধু অভিনয়েই নয়, জনপ্রিয় অভিনেত্রী বরাবরই ছিলেন হট অ্যান্ড বোল্ড। 

 

বর্তমানে অভিনেত্রী  পৌঁছে গিয়েছেন মিশরে এবং ছুটি কাটাচ্ছেন বাহরাইন এর সমুদ্র সৈকতে। সমুদ্রের মাঝেই নিজেকে লাস্যময়ী করে তুলেছেন আমিশা। তার সেক্সি লুকে আকর্ষণ করেছেন গোটা নেটপাড়াকে। অভিনেত্রী আমিশা প্যাটেলের নেই কোনো পরিচয়ের প্রয়োজন।২০০০ সালে অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে 'কাহো না... পেয়ার হ্যায়' দিয়ে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার আত্মপ্রকাশ ঘটে। তার প্রথম চলচ্চিত্রের পর, আমিশাকে সানি দেওল-অভিনীত 'গদর'-এ 'সকিনা'-এর একটি অসাধারণ ভূমিকায় দেখা যায়।তখন থেকেই বুবলি অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা পান আমিশা।  গত কয়েক বছরে, আমিশা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট অভিনেত্রী হিসাবে পরিচিত হয়ে উঠেছেন।

আমিশা প্যাটেল কীভাবে তার হটনেসের জন্য জনপ্রিয়তা অর্জন করেছেন তার কথা বলতেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট ভর্তি। ভিডিও বা  ছবি হোক না কেন, আমিশা তার পোস্টগুলিতে হটনেস বজায় রেখেছেন সর্বদাই

সোমবার আমিশা প্যাটেল তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন।  ভিডিওতে, আমিশাকে সমুদ্র সৈকতে হাঁটার সময় তার সেক্সি পিঠ দেখাতে দেখা যাচ্ছে ।আমিশা যে ভিডিওটি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, সেটি তার বাহরাইন সফরের।

 

তিনি সম্প্রতি একটি রিল শেয়ার করেছেন যেখানে তাকে তার ছুটি উপভোগ করার সময় বিকিনি পরিধান করতে দেখা গেছে।  ভিডিওতে, আমিশাকে শুধু তার পিছন দিক থেকেই দেখা গিয়েছে। 

 

এদিকে, আমিশা প্যাটেল সেখানে পৌঁছানোর পর বাহরাইনে ভারতীয় দূতাবাসের আধিকারিকদের সঙ্গেও দেখা করেন।  তিনি কর্মকর্তাদের সাথে তার বৈঠকের ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন।  পেশাদার ফ্রন্টে, আমিশা প্যাটেলকে পরবর্তীতে 'গদর'-এর সিক্যুয়েলে দেখা যাবে।  তিনি, সানি দেওলের সাথে, আবারও একসঙ্গে পর্দায় দেখা যাবে, কারণ দুজনেই 'গদর 2'-এর মুক্তির জন্য প্রস্তুত হচ্ছেন।

Share this article
click me!