শাহিদকে যেন কেউ অস্কার দিয়ে সম্মানিত করেন, মীরার আর্জিতে হতবাক নেটিজেনরা!

রণবীর সিং আর অমিতাভ বচ্চনের কন্ঠের আদলে সংলাপ শাহিদ কাপুরের। সেই বিশেষ মুহুর্তের ভিডিও পোস্ট করলেন শাহিদের স্ত্রী মীরা রজপুত। সেই সঙ্গে মজার ছলে মীরা বলেছেন, কেউ যেন শাহিদকে অস্কার দেয়। 
 

Kasturi Kundu | Published : Apr 6, 2022 8:35 AM IST / Updated: Apr 06 2022, 02:29 PM IST

শাহিদ কাপুর ও মীরা রাজপুত বলিউডের অন্যতম সেরা কপলের মধ্যে অন্যতম। এই তারকা জুটির বিয়ের পর তাঁদের ব্যক্তিগত সমস্যা নিয়ে কোনও চর্চা বা গসিপ পেজ থ্রি-র ক্রিসপি আইটেম হতে দেন নি শাহিদ বা মীরা কেউই। তবে শাহিদ পত্নীর সদ্য শেয়ার করা ভিডিও কিন্তু অন্য কথা বলছে। সেখানে একেবারে স্পষ্ট যে মীরার থেকে অনেকবার আঘাত পেয়েছেন শাহিদ। মুখ বুঝে তিনি সব সহ্য করেছেন। তবে তখন একটা কথাই ভেবেছেন যে, একদিন তাঁর সময়ও আসবে। কীভাবছেন, দীর্ঘ যন্ত্রনা সহ্য করার পর এবার আউট ব্লাস্ট করলেন রুপোলি পর্দার কবীর সিং। না, বিষয়টা একেবারেই কিন্তু সেই রকম নয়। পুরোটাই আসলে নিছক মজা। শাহাদি কাপুর রণবীর সিং-র স্টাইলে ভিডিও-তে এই কথা গুলো বলেছেন, আর সেই সঙ্গে মুখে টক টক আওয়াজ করছেন। 

আসলে শাহিদ  কাপুরের আগামী ছবিতে একজন ক্রিকেট তারকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। ক্রিকেট কেন্দ্রীক ছবিতে ব্যাটের সঙ্গে বল লেগে যেমন টক টক আওয়াজ হয় সেই রকমই আওয়াজ করছেন শাহিদ কাপুর। শাহিদের এই স্টাইল দেখে বুঝতে বাকি নেই যে এটা তাঁর আগামী ছবি জার্সি-র প্রচারেরই একটা ভঙ্গি। রণবীরের স্টাইলে এই সংলাপ বলার পর অমিতাভের সেই ব্যারিটোন ভয়েসের আদলে স্ত্রী মীরাকে বলছেন, আজ খুশ তো হুত হোগী তুম...শাহিদের এই অভিনয় দেখে মীরা মজা করে লিখেছেন, কেউ যেন শাহিদকে অস্কার দিয়ে যায়। এই গোটা ভিডিওটি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন শাহিদ ঘরণী। আর স্বামী-স্ত্রীর এই মজার ভিডিও নেটিজেনদেরও বেশ পছন্দ হয়েছে। শাহিদের মা-ও তাঁর এই ভিডিও-তে কমেন্ট করেছেন। 

আরও পড়ুন-গুরমিত-দেবিনার হাতের মধ্যে দিয়ে উঁকি মারছে ছোট্ট হাত, ঘরে লক্ষ্মী আসতেই সেলিব্রেশন মুডে দু'জনে

আরও পড়ুন-শুধু হৃত্বিক- সাবা নন, প্রেম করছেন সুজান ও মুম্বই বিমানবন্দরে ছবি ভাইরাল

আরও পড়ুন-নিক-প্রিয়াঙ্কার পারফেক্ট গেম ডে, নেটদুনিয়ায় ভাইরাল জোনাস দম্পত্তির প্লেয়ার লুক

আগামী ১৪ এপ্রিল বিগস্ক্রিনে মুক্তি পেতে চলেছে শাহিদ কাপুরের পরবর্তী ছবি জার্সি। শাহিদের বিপরীতে এই ছবিতে দেখা যাবে ম্রুনাল ঠাকুরকে। সিনেমার পোস্টারে মাথায় হেলমেট আর ব্যাট হাতে দেখা যাচ্ছে শাহিদকে। এর থেকে স্পষ্ট একজন খেলোয়ারের ভূমিকায় নয়া অবতারে দর্শক দরবারে হাজির হবেন বলি অভিনেতা শাহিদ কাপুর। সিনেমার ট্রেলারে দেখা যাচ্ছে, শাহিদ শুধু একজন খেলোয়ারই নন, বরং সেই সঙ্গে একজন বাবা, একজন কেয়ারিং স্বামী, জীবনে হেরে যাওয়ার পরও ঘুরে দাঁড়ানোর যে প্রয়াস, যে উন্মাদনা সেই  প্রতিটি স্তরই একেবারে নিখুঁত বুনোটে প্রতিফলিত হয়েছে জার্সির জার্সির ট্রেলারে। মীরা রাজপুত একদিকে যেমন শাহিদের ভিডিও পোস্ট করেছেন,তেমনই আবার ইন্সটাগ্রাম স্টোরিতে আরেকটি ছবি পোস্ট করেছেন সেখানে মীরা নিজের আউটফিট শো-অফ করেছেন। সেই সঙ্গে শাহিদের জুতোর ছবি  দেখিয়ে মীরা লিখেছেন, শাহিদের কতগুলো জুতো।  

 

 

Read more Articles on
Share this article
click me!