ক্ষুদে ফ্যানের সঙ্গে 'নাচ মেরি রানি'-তে কোমর দোলালেন নোরা ফতেহি, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে নোরা ফতেহি ও তাঁর এক খুদে ফ্যানের নাচের ভিডিও, যেখানে "নাচ মেরি রানী" তে যাচ্ছেন দুজনে।
 

Web Desk - ANB | Published : Jun 4, 2022 9:59 AM IST / Updated: Jun 04 2022, 05:11 PM IST

করোনার প্রায় দুবছর পর অনুষ্ঠিত হতে চলেছে  আইফা। এবার এর আসর বসছে দুবাই-এ।  এবার আইফায় হোস্ট হিসাবে অভিষেক ঘটালেন নোরা ফতেহি। ৩ এবং ৪ জুন এই দু দিন ধরে অনুষ্ঠিত হচ্ছে আইফা। এর মধ্যেই ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে আবু-ধাবি তে একটি ছোট্ট কন্যার সঙ্গে থুড়ি বলা ভালো এক ক্ষুদে ফ্যানের সঙ্গে নাচ মেরি রানি গান-টি তে নাচ করছেন নোরা। ভিডিও-টি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটি সবার মন ছুঁয়ে যায়। এর মধ্যেই কয়েক মিলিয়ন ভিউজ ও লাইকস কমেন্টস ও হার্ট ইমজি পেয়েছে সেটি। নোরা ফাতেহির ছোট্ট মিষ্টি  ক্ষুদে ফ্যানটি কেও অনেক ভালোবাসা দিয়েছে দর্শক কমেন্টে। 

ভাইরাল হওয়া ভিডিওতে নোরা ফাতেহিকে দেখা যায় শিশুটির নাম জিজ্ঞেস করতে। ভিড় করে দাঁড়িয়ে থাকা দর্শকদের মধ্যে কেউ-কেউ মজা করে বলে ওঠেন  'মা এবং বাবার আগে নোরা বলতে শিখেছে'। নোরা একটি সি-থ্রু টপ এবং প্রিন্টেড মিনি স্কার্ট পড়েছিলেন যা তিনি একটি ম্যাচিং প্রিন্টেড জ্যাকেট এবং নি লেন্থ বুট পড়েছিলেন।

আরও পড়ুন- কেকে- র মৃত্যুতে কাঠগড়ায় শহর কলকাতা, পাশে দাঁড়ালেন বাংলার জামাই সোনু নিগম

আরও পড়ুন- অতিরিক্ত সংলাপবাজি, পৃথ্বীরাজের বদলে পৃথ্বীরাজ কাপুরকে অনুকরণ, মুখ থুবড়ে পড়ল অক্ষয় কুমারের নতুন ছবি

আরও পড়ুন- মাসিকের প্রথম দিন যন্ত্রণায় কাতরাচ্ছেন উরফি, পিরিয়ড নিয়ে মুখ খুললেন ফ্যাশনের রানি

এই বছর ২২ তম আইফা অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হচ্ছে। ২ জুন ইতিহাদ এরিনা, ইয়াস আইল্যান্ড, আবুধাবিতে অনুষ্ঠিত আইআইফা উইকেন্ডে প্রেস কনফারেন্সে জানানো হয় যে ৩ এবং ৪ জুন আবুধাবি-তে আইফা অনুষ্ঠিত হওার খবর। আইফা মেন ইভেন্টটি হোস্ট করবেন সলমন খান, রিতেশ দেশমুখ এবং মনীশ পল। ৩ জুন আইফা রকস ইভেন্টে ফারাহ খান এবং অপারশক্তি খুরানাকে হোস্ট করতে দেখা গিয়েছে।  অনুষ্ঠানটি কালারসে লাইভ সম্প্রচার হবে যদিও এখনও তাঁর সময় ঘোষণা করা হয়নি। 

IIFA 2022 ইভেন্টটি তে একঝাঁক তারকা পারফর্ম করেছেন। পারফর্মারদের লাইনে ছিলেন অভিষেক বচ্চন, শাহিদ কাপুর, টাইগার শ্রফ, কার্তিক আরিয়ান, সারা আলি খান, অনন্যা পান্ডে, দিব্যা খোসলা কুমার এবং নোরা ফাতেহি। আইফার রকস পারফর্মার অবশ্য ছিলেন  দেবী শ্রী প্রসাদ, তানিষ্ক বাগচী, গুরু রনধাওয়া, হানি সিং, নেহা কক্কর, ধ্বানী ভানুশালী, জাহরাহ এস খান,  আশিস কৌর এবং অ্যাশ কিং। 

Read more Articles on
Share this article
click me!