Mouni Roy Wedding : বিয়ের আগে প্রথম ছবি পোস্ট, মৌনি-সূরজ বিবাহ অভিযান

বিয়ের আগের রাতেই সূরজ নাম্বিয়ারকে জড়িয়ে ধরে পোজ দিলেন মৌনি। পরণে লাল চুড়িদার, সূরজের পরণে সাদা পাঞ্চাবী। এই ছবি সামনে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে নেট দুনিয়া। 

Jayita Chandra | Published : Jan 27, 2022 4:53 AM IST

বুধবার থেকেই নেট দুনিয়ায় ভাইরাল আবারও বিটাউনের বিবাহ উৎসব (Mouni Roy Wedding)। এবার বিয়ের পিঁড়িতে সূরজ (Suraj Nambiar) -মৌনি (Mouni Roy)। ২৬ জানুয়ারি হয় গায়ে হলুদের (Haldi Ceremony) সমস্ত নিয়ম পালন, এদিন মাঝে মধ্যেই নানান সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছিল এই জুটির ছবি। কখনও একে অন্যকে জড়িয়ে ধরে পোজ, কখনও আবার হলুদ মেখে কাছের সামনুষদের সঙ্গে পোজ। আর ঝড়ের গতীতে সেই ছবি হয়ে ওঠে ভাইরাল। তবে ভক্তদের জন্য মৌনি এবার শেয়ার করলেন ছবি। ক্যাট-ভিকির মত নিরাশ করা নয়। বিয়ের আগের রাতেই সূরজ নাম্বিয়ারকে জড়িয়ে ধরে পোজ দিলেন মৌনি (Mouni Roy)। পরণে লাল চুড়িদার, সূরজের পরণে সাদা পাঞ্চাবী। এই ছবি সামনে আসতেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে নেট দুনিয়া। একের পর এক লাভ-লাইকের বন্যা, বৃহস্পতিবার সকাল থেকেই শুরু তোরজোর। 

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মৌনি, বিটাউনে একের পর এক বিয়ের মরসুম, রাজকুমার-পত্রলেখা থেকে শুরু করে অঙ্কিতা লোখাণ্ডে, রাজকীয় বিয়ের আসরে সকলকে ছাপিয়ে ক্যাট-ভিকি, সেই তালিকায় নতুন বছর পড়তেই নাম লেখালেন মৌনি রায়। সব রীতি মেনেই জমকালো বিয়ের আসরে মেতে উঠেছেন এই সেলেব। সর্বক্ষণ উপস্থিত কাছের বন্ধু মন্দিরা বেদী। প্রেমিক সুরাজ নম্বিয়ারের (Suraj Nambiar) গলায় মালা দেবেন মৌনি ২৭ জনুয়ারি, ২০২১-এর শেষ থেকেই একের পর এক তথ্য বিয়েকে কেন্দ্র করে আসছে সামনে। যদিও এই নিয়ে প্রকাশ্যে কোনও বিবৃতি দেননি মৌনি বা প্রকাশ্যে কোনও মন্তব্যই করেননি এর আগে। তবে মৌনির ফোটোগ্রাফার, গোয়াতে গালা পার্টিতে সামিল ছিলেন বছরের শেষে, মৌনির ব্যাচেলার পার্টি বলেই বিটাউনের গুজব। তবে কোথায় বসল এই গালা বিয়ের সেলিব্রেশন- প্রথমটায় খবর ছিল তাঁরা দুবাই বা ইতালিতে বিয়ে করবেন, কিন্তু বর্তমানে এই বিবাহের ডেস্টিনেশন গোয়াতেই। সূত্রের খবর অনুযায়ী তাঁরা একটি গোটা পাঁচতারা হোটেল এই মর্মে বুকিং করে নিয়েছেন। দুদিন ধরে চলছে এই বিয়ের অনুষ্ঠান। 

 

আরও পড়ুন- Padma Shree Sonu Nigam : পদ্মশ্রী পেলেন সোনু নিগম, শিল্পকলায় অবদানের জন্য

আরও পড়ুন- REPUBLIC DAY 2022 : অমিতাভ থেকে কঙ্গনা, ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা বলি তারকাদের

আরও পড়ুন- Monami Ghosh : 'সামি সামি' গানে ঝড় তুললেন মনামী, কোমরের ঠুমকায় শিহরণ

সদ্য বিয়ের হ্যাঙ্গওভার থেকে বেরিয়েছে ভক্তমহল, বিটাউনে (Bollywood) একের পর এক গালা বিয়ের সেলিব্রেশন নিয়ে মত্ত ছিল আট থেকে আশি। ক্যাটরিনা কইফ (Katrina kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে একদিকে যেমন ঝড় তোলে, ঠিক তার পাশাপাশি খবরের শিরোনামে অঙ্কিতা লোখান্ডের বিয়ের আসর, কয়েকদিন আগেই হয়ে গিয়েছে রাজকুমার ও পত্রলেখার বিয়ে, এই সময় থেকেই খবরের শিরোনামে আবার জায়গা করে নেয় মৌনি রায়ের (Mouni Roy) বিয়ে, একের পর এক স্টারেরা বিয়ে পিঁড়িতে কোভিডের (COVID 19) মাঝেই, পরিস্থিতি বেশ জটিল, এমনই পরিস্থিতিতে সাবধানতা অবলম্বন করেই নিজের বিয়ে সারছেন ফেললেন মৌনি রায়।

Read more Articles on
Share this article
click me!