বোনের জন্য জীবন বাজি দাদার, ছেলের জন্য লড়ছে বাবা, 'হুনরবাজ'-এর কাহিনি অনুপ্রেরণা জোগাবে

সময় যত এগোচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে   'হুনরবাজ-দেশ কি শান'-এর মঞ্চ। বিচারকের আসনে রয়েছেন বলিউডের তিন সুপারস্টার করণ জোহর, মিঠুন চক্রবর্তী, পরিণীতি চোপড়া। প্রতিদিনই চমকে দেওয়ার মতো পারফরম্যান্স  সকলেই চমকে দিচ্ছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা প্রতিযোগিরা। 

Riya Das | Published : Jan 26, 2022 11:42 AM IST / Updated: Jan 26 2022, 06:03 PM IST

ধামাকাদার রিয়্যালিটি শো 'হুনরবাজ-দেশ কি শান'  ( Hunarbaaz Desh Ki Shaan) শুরু হয়েছে কালারসের মঞ্চে। সময় যত এগোচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে   'হুনরবাজ-দেশ কি শান'-এর মঞ্চ। বিচারকের আসনে রয়েছেন বলিউডের তিন সুপারস্টার করণ জোহর (Karan Johar), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। প্রতিদিনই চমকে দেওয়ার মতো পারফরম্যান্স  সকলেই চমকে দিচ্ছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা প্রতিযোগিরা। 

এবার 'হুনরবাজ'-এর  ( Hunarbaaz Desh Ki Shaan) আপকামিং এপিসোডের প্রোমো প্রকাশ্য এসেছে। যা দেখে সকলের চোখ কপালে উঠেছে। যেখানে দেখা গেছে একজন বাবা, যিনি পেশায় ধোপা তিনি তার সন্তানের স্বপ্নপূরণ করতে কীভাবে পাশা দাঁড়িয়েছেন। ছেলে রকিকে দেখে সকলেই বলে ধোপার ছেলে সেকথা যাতে আগামী দিনে না শুনতে হয় এবং রকি  যেন নিজের আলাদা একটা পরিচয় তৈরি করতে পারে তার জন্য যথাসাধ্যভাবে ছেলের পাশে দাঁড়িয়েছেন তার বাবা। প্রোমো দেখে রীতিমতো হতবাক হয়েছেন পরিণীতি চোপড়া, করণ জোহর, মিঠুন চক্রবর্তী সহ দর্শকরা সকলেই। শুধু তাই নয় মিঠুনও  ছেলে ও বাবার এই সাধনাকে স্যালুট জানিয়েছেন এবং এই ছেলে যে একদিন নিজের যোগ্যতায় নিজের জায়গায় পৌঁছবেন সেই আশ্বাসও দিয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ।

 

'হুনরবাজ'-এর  ( Hunarbaaz Desh Ki Shaan) দ্বিতীয় প্রোমোতে দেখা যাচ্ছে, যে কীভাবে একজন বড় ভাই তার ছোট বোনের জন্য আরও ভাল শিক্ষা এবং জীবন পাওয়ার জন্য লড়াই করে চলেছেন। বয়স মাত্র ১৫ হলে জীবনে বড় হওয়ার অনেক স্বপ্ন রয়েছে দাদা সুকদেবের। জীবনের সবকিছুই হল তার বোন। নিজের স্বপ্নে সফল হলেও শুধু বোনের জীবনই নয় বরং মা -বাবাকেও আর কাজ করতে দিতে চান না বছর ১৫-র সুকদেব। 'হুনরবাজ'-এর মঞ্চে নিজের প্রতিভা দেখিয়ে রীতিমতো সকলকে 'থ' করে দিয়েছেন এই প্রতিযোগী।

 

 

'হুনরবাজ'-এর '  ( Hunarbaaz Desh Ki Shaan)  তৃতীয় প্রোমোতে বেশ কিছু মজার দৃশ্য অপেক্ষা করছে দর্শকদের জন্য। যেখানে করণ চৌহানের ম্যাজিক দেখে রীতিমতো অবাক হয়েছেন শো-এর   বিচারকরা। যেখানে করণ জোহরের সঙ্গে ম্যাজিক করেছেন ওই প্রতিযোগি। বিভিন্ন প্রান্ত থেকে আসা 'হুনরবাজ'-এর  প্রতিটি প্রতিযোগী সকলকে চমকে দিচ্ছেন নিমেষের মধ্যে। যে কোনও প্রতিভা দেশের মানুষের সামনে তুলে ধরার সুযোগ থাকছে এই মঞ্চে।

 

আরও পড়ুন-Nusrat-Yash: যশের 'ডোমেস্টিক পার্টনার' নুসরত, এমন শব্দ শুনেই রেগে আগুন সাংসদ অভিনেত্রী

আরও পড়ুন-Priyanka Chopra: একরত্তি মেয়ের জন্যই কি ১৫০ কোটির বাংলো কিনেছেন নিক-প্রিয়ঙ্কা, জোর চর্চা নেটদুনিয়ায়

আরও পড়ুন-Malaika Arora : উন্মুক্ত ডিপ নেক ক্লিভেজ, পাথরের গয়নায় বক্ষ-বিভাজিকা ঢাকলেন মালাইকা আরোরা

 

 নাচ-গান- অভিনয়-ম্যাজিক সবকিছুই তুলে ধরছেন 'হুনরবাজ-দেশ কি শান'-'  ( Hunarbaaz Desh Ki Shaan)  এর মঞ্চে। সারা দেশ থেকে অসংখ্য প্রতিযোগী এই 'হুনরবাজ'-এর মঞ্চে অংশ নিতে আসছে। অডিশন পর্ব শেষ হয়ে মূল পর্বও শুরু হয়ে গেছে। একের পর এক চোখধাঁধানো পারফরমেন্সে দর্শকদের তাক লাগিয়ে দিচ্ছেন প্রতিযোগিরা। কালার্স টিভিতে সদ্য শুরু হওয়া শো-তে ভারতবর্ষের নানান রাজ্যের নানা প্রতিভা নিজেদের বিভিন্ন প্রদশর্নী সকলের সামনে তুলে ধরবেন।  তবে নাচে গানে থেমে থাকবে না প্রতিযোগীদের প্রতিভা প্রদর্শন। সেখানেই সেরার সেরা প্রতিভাবানদের খোঁজ করবে 'হুনরবাজ-দেশ কি শান'।  ২২ জানুয়ারি থেকে শনি ও রবিবার রাত ৯ টায় কালারসে। 

Read more Articles on
Share this article
click me!