সিএএ-এর সমর্থনে প্রচার অনুপমের, 'ভাঁড়' বলে কটাক্ষ নাসিরুদ্দিনের

  • নাগরিকপুঞ্জ , সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধ দেশ জুড়ে তীব্র প্রতিবাদ চলছে
  • বিজেপি ঘনিষ্ঠ অনুপম খের সিএএ-এর সমর্থনে প্রচার চালিয়ে যাচ্ছেন
  • এই প্রসঙ্গে মুখ খুলেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ
  • সিএএ- নিয়ে মুখ খুলতে গিয়ে অনুপমকে 'ভাঁড়' বলে কটাক্ষ করছেন নাসিরুদ্দিন

Riya Das | Published : Jan 23, 2020 4:21 AM IST / Updated: Jan 23 2020, 09:52 AM IST

দেশ জুড়ে যেন অরাজকতা হয়েই চলেছে। নাগরিকপুঞ্জ , সংশোধিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধ দেশ জুড়ে তীব্র প্রতিবাদ চলছে। সারা দেশের মানুষ একত্রিত হয়ে যখন এর প্রতিবাদে গলা চড়িয়ছেন ঠিক সেই সময়েই বিজেপি ঘনিষ্ঠ অনুপম খের সিএএ-এর সমর্থনে প্রচার চালিয়ে যাচ্ছেন। গত কয়েকদিন ধরে এই নিয়ে তরজা যেন বেড়েই চলেছে। এই এই প্রসঙ্গে মুখ খুলেছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ।  

আরও পড়ুন-তিলোত্তমায় পা রাখলেন বব বিশ্বাস, শ্যুটিং শুরু আগামিকাল থেকে...

সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অনুপমের সিএএ- নিয়ে মুখ খুলতে গিয়ে তিনি 'ভাঁড়' বলে কটাক্ষ করছেন অনুপমকে। শুধু তাই নয়, তিনি আরও বলেছেন, 'ওর কোনও কথা সিরিয়াসলি নেওয়ার দরকার নেই। ওকে কোন গুরুত্ব দেওয়া উচিত বলে আমি অন্তত মনে করি না। ও একটা ভাঁড়। ও একটা জোকার। ওর সহপাঠীদের জিজ্ঞেস করলেই জানা যাবে তোষামোদ করা ওর কাছে নতুন নয়। আর এটা ওর রক্তেই রয়েছে। '

আরও পড়ুন-'প্যাঁচা প্যাঁচানী'র হ্যাশট্যাগে টুইট মিথিলার, টলিউডে ফের গুঞ্জন...

অনুপমের স্ত্রী কিরণ খের বর্তমানে বিজেপি সাংসদ। এমনকী নিজেকে নরেন্দ্র মোদীর গুনগ্রাহী বলে দাবিও করেন তিনি। আর সেই কারণেই তিনি এটাকে সমর্থন করছেন। নাসিরুদ্দিন আরও বলেন, 'বলিউডেও অনেক কমবয়সি পরিচালক ও অভিনেতারাও এই আইনের বিরোধিতা সরব হয়েছেন।' যদিও এই প্রথমবার নয়, এর আগেও কাশ্মীরিদের অধিকারের লড়াই প্রসঙ্গে অনুপম খেরকে কটাক্ষ করে কড়া মন্তব্য করেছিলেন নাসিরুদ্দিন।


 

Share this article
click me!