ফুসফুসে সংক্রমণ, হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহকে

  • হাসপাতালে ভর্তি নাসিরুদ্দিন শাহ
  • ফুসফুসে ছড়িয়ে সংক্রমণ
  • কেমন আছেন এখন অভিনেতা
  • পরিবার সূত্রে প্রকাশ্যে খবর

Jayita Chandra | Published : Jun 30, 2021 8:46 AM IST

ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ। বেশ কয়েকদিন আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন তিনি। চলেছিল চিকিৎসা। এরই মাঝে আবারও সমস্যা হওয়ায় কারণে আবারও ডাক্তারের পরামর্শ নেওয়া হয়। এরপরই মেলে ফুসফুসের সংক্রমণ। তড়িঘড়ি নাসিরুদ্দিনকে ভর্তি করা হয় হাসপাতালে। গত দুদিন ধরে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। পরিবারের তরফ থেকে কোনও ঝুঁকি না নিয়েই এই সিদ্ধান্ত নেওয়া হয়। 

বর্তমানে হাসপাতালে তাঁর স্ত্রী রত্না পাঠক ও তাঁর সন্তান রয়েছেন। নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার পর ফুসফুসে সংক্রমণ ছড়ায়। বর্তমানে চলছে চিকিৎসা। তবে বর্তমানে অভিনেতার অবস্থা স্থিতিশীল। চিকিৎসায় সাড়া দিচ্ছেন, পরিবারসূত্রে তেমনই খবর। এই খবর সামনে আসার পরই উদ্বেগ বেড়েছে ভক্তমহলে। 

একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে সকলের নজর কাড়া এই প্রবীণ অভিনেতার অভিনয়গুণে মুগ্ধ ভক্তমহল। তাঁ দ্রুত সুস্থতার কামনায় সকলে। বলিউডে ফের দুঃসংবাদ। বুধবার সকালেই প্রয়াত হন পরিচালক প্রযোজক রাজ কৌশল। কিছু সময় পরই সামনে আসে নাসিরুদ্দিনের অসুস্থতার খবর। যার জেরে বলিউডে উদ্বেগের মাহল। যদি এখন অনেকটাই সুস্থ আছেন অভিনেতা। তেমনটাই জানানো হয় পরিবারের তরফ থেকে। 
 

Share this article
click me!