কনের লুকে নাতাশা, সাদা ল্যাহেঙ্গায় ভাইরাল বরুণ-ঘরণী, মুহূর্তে ছড়িয়ে পড়ল ভিডিও

  • রঙের থিয়ে সাদা সিলভার 
  • কোটিং হালকা হলুদ কখনও পিঙ্ক 
  • এভাবেই সেজে উঠেছিল বরুণের বিয়ের আসর
  • এবার ভাইরাল ক্লোজআপে নাতাশার লুক 

Jayita Chandra | Published : Jan 25, 2021 8:39 AM IST

রবিবার আলিবাগে বসেছিল আলিসান বিয়ের আসর। বরণ ধাওয়ান ও নাতাশার বিয়েতে মেতে ছিল সকলেই। সীমিত অতিথিদের মধ্যেই হাজির হয়েছিলেন বলিউডের তারকারা। উপস্থিত ছিল ঘনিষ্ট মহলের অনেকেই। শুক্রবার থেকে শুরু হয়ে বিয়ের আসর। মেহেন্দি থেকে শুরু করে হলদি, মাঝে বরুণের ব্যাচেলারও যুক্ত হয়েছিল শনিবার। রবিরা সকাল থেকেই অতিথি আসা শুরু হয়ে যায় আলিবাগে। 

আরও পড়ুন- সিনু কি হলদি, গায়ে হলুদে ভিন্ন লুকে বরুণ, সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতীতে ভাইরাল ছবি

রবিবার সকাল থেকেই ছিল ব্যস্ততা তুঙ্গে। বিকেলেই বসে বিয়ের আসর। নতুন কনেকে তাই তড়িঘড়ি সাজিয়ে নেওয়া। বিয়ের থিমের সঙ্গে ম্যাচ করেই সিলভার আর সাদা রং-কেই বেছে নিয়েছিল এই জুটি। সেই মত পোশাক তৈরি হয়ে চলে এসেছিল যথা সময়। বরুণের সঙ্গে ম্যাচিং করে ল্যাগেঙ্গা পরেন নাতাশা। চুলেও ওঠে সাদা ফুল। মাথায় লিসভার রঙের কাজের ওড়না। সব মিলিয়ে নজর কাড়া লুকে এদিন ভাইরাল হয়ে ওঠে নবদম্পতী। 

 

 

প্রথমে তেমন কোনও ছবি না মেলায় বেশ হতাশ হয়েছিল বরুণের ভক্তমহল। কিন্তু বিয়ের কিছুটা সময় যেতে না যেতেই একের পর এক ছবি হয়ে ওঠে ভাইরাল। মুহূর্তে তা নজর কাড়ে ভক্তমহলের। এবার সামনে এলো নাতাশার কনে লুকে সাজের ছবি। হু-হু করে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। হালকা মেকআপ, সঙ্গে ম্যাচিং কার অল্প গয়না, এতেই বিশেষ দিনে নিজেকে সাজিয়ে তুললেন নাতাশা। 

Share this article
click me!