সিনু কি হলদি, গায়ে হলুদে ভিন্ন লুকে বরুণ, সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতীতে ভাইরাল ছবি

  • গায়ে হলুদে নয়া লুকে বরুণ 
  • বিয়ের পর একে একে ছবি পোস্ট 
  • ঝড় গতীতে ভাইরাল ছবি 
  • মুহূর্তে নজর কাড়ল ভক্তমহলের 

Jayita Chandra | Published : Jan 25, 2021 8:12 AM IST

সিনু হোক বা বদ্রীনাথ, বরুণ ধাওয়ানের বিয়ে মানেই এক ভিন্ন স্বাদের আমেজ, পরতে-পরতে হুল্লোর থেকে শুরু করে অ্যাডভেঞ্চার, পর্দার চরিত্র থেকে বাদ পড়ত না কিছুই। একাধিকবার পর্দায় দুলহেরাজা হওয়া বরুণের রিয়েল লাইফের বিয়ের আসর ঠিক কতটা জমে উঠল! তার বেশ খানিকটা ঝলক এতক্ষণে মিলেছে ভক্তমহলের। কিন্তু খুব একটা বেশি ছবি বিয়ের আসর থেকে বাইরে আসেনি। 

আরও পড়ুন- চুটিয়ে চলছে যশ-নুসরতের 'Dating', নিখিলকে ভুলে কি জীবনসঙ্গি খুঁজে পেলেন সাংসদ-অভিনেত্রী

যা মিলল তা হল অতিথিদের তালিকায় থাকা গেস্টদের লুক। শাহরুখ থেকে শুরু করে করণ জোহার, ভিন্ন ভিন্ন ফ্রেমে এদিন নয়া দম্পতির সঙ্গে ফ্রেমবন্দি হলেন। এর আগে ব্যাচেলার পার্টি থেকে একটি মাত্র ছবি শেয়ার হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তারপর একে একে সামনে আছে নতুন কনে ও দুলহেমিয়ার ছবি। ভিডিও প্রকাশ্যে আসে বেশ কয়েকটি। এবার সামনে এলো দায়ে হলুদের ছবি। 

 

 

বন্ধু ও পরিবারের সকলে মিলে বরুণের গায়ে হলুদে মত্ত। সারা গায়ে হলুদ মেখে কালা চশমায় ভাইরাল বরুণ। হিরো লুকে ছবি তুলে তা নেট দুনিয়ায় শেয়ার করলেন অভিনেতা। সঙ্গে হলদির থিম পোশাকে ভাইরাল হল পরিজনেরা। সেখানেও স্পেশাল টাচ। বরুণের বিভিন্ন সিনেমার চরিত্রের নামে নামে এক একটি টিশার্ট পরে রয়েছে সকলে। সেখানেই সামনে এলো নানা নামে বরুণ, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য সেই ছবি শেয়ার করে নেন বরুণ ধাওয়ান। 

Share this article
click me!