বাথরুমের থেকে ছোট ঘরেও হতো দিন গুজরান, 'নবাব' মহল তৈরি করে বাবার স্মৃতিচারণায় নওয়াজ

উত্তরপ্রদেশে জন্ম নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui  )। ছোটবেলায় উত্তরপ্রদেশের যে বাড়িতে নওয়াজ বড় হয়েছেন হুবহু সেই বাড়ির আদলেই এই বাড়িটি তৈরি করেছেন নওয়াজউদ্দিন  সিদ্দিকি। বাড়ি  তৈরির সময় বিপুল পরিমাণ টাকা যেমন খরচ করেছেন তেমনই সবটাই নিজে দায়িত্ব নিয়ে করেছেন নওয়াজ উদ্দিকি (Nawazuddin Siddiqui  ) । সম্প্রতি সাক্ষাৎকারে নওয়াজ জানিয়েছেন, আজকে আমার বাথরুমটা যতটা বড়, ঠিক ততটুকু ঘরে এক সময়ে আমি থাকতাম। কিন্তু যখন আমি মুম্বইতে আসি, তখন চারজন অভিনেতার সঙ্গে রুম শেয়ার করতাম। সেই ঘরটা এতটাই ছোট ছিল যে দরজা খুললেও কারোর পায়ে লেগে যেত। সবাই মিলে একসঙ্গেই মাটিতে শুতাম। তারপর আস্তে আস্তে তিনজনের সঙ্গে নিজের রুম শেয়ার করতাম। এরপর দুজনের সঙ্গে থাকতে শুরু করি। এবং  ২০০৫ সাল থেকে সম্পূর্ণ একা থাকতে শুরু করি।  যদি এই বাংলোটা আমার বাবা দেখে যেতে পারতেন, তাহলে খুবই ভাল লাগত। আধুনিক ডিজাইন নয়, বরং পুরোনো আমলের টানা বারান্দা এবং গাছপালা ভর্তি বাগানে সুসজ্জিত নওয়াজের প্রাসাদ 'নবাব' । 

Riya Das | Published : Feb 22, 2022 11:22 AM IST / Updated: Feb 22 2022, 05:53 PM IST

বলিউডের প্রথমসারির অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে নিয়ে একটা সময় জোর উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। দীর্ঘ দিনের সম্পর্কে ইতি টেনেছেন অভিনেতা। দেখতে কিংবা চেহারায় বলিউডের প্রথমসারির হিরোদের মতো না হলেও নিজের অভিনয় দক্ষতা দিয়ে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui  )। মুম্বইতে প্রাসাদসম বাড়ি (Bungalow) বানিয়েছেন অভিনেতা নওয়াজ। যার নাম রেখেছেন 'নবাব' (Nawab)। নিজের বাবার স্মৃতির উদ্দেশ্যেই স্বপ্নের বাড়ির নামকরণ করেছেন বলি অভিনেতা। তারপর থেকেই তার এই বাড়ি সংবাদের শিরোনামে। এই প্রাসাদ তৈরি করতে প্রায় তিন বছরের মতো সময় লেগেছে নওয়াজের।

উত্তরপ্রদেশে জন্ম নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui  )। ছোটবেলায় উত্তরপ্রদেশের যে বাড়িতে নওয়াজ বড় হয়েছেন হুবহু সেই বাড়ির আদলেই এই বাড়িটি তৈরি করেছেন নওয়াজউদ্দিন  সিদ্দিকি। বাড়ি  তৈরির সময় বিপুল পরিমাণ টাকা যেমন খরচ করেছেন তেমনই সবটাই নিজে দায়িত্ব নিয়ে করেছেন নওয়াজ উদ্দিকি (Nawazuddin Siddiqui  ) । সম্প্রতি সাক্ষাৎকারে নওয়াজ জানিয়েছেন, আজকে আমার বাথরুমটা যতটা বড়, ঠিক ততটুকু ঘরে এক সময়ে আমি থাকতাম। কিন্তু যখন আমি মুম্বইতে আসি, তখন চারজন অভিনেতার সঙ্গে রুম শেয়ার করতাম। সেই ঘরটা এতটাই ছোট ছিল যে দরজা খুললেও কারোর পায়ে লেগে যেত। সবাই মিলে একসঙ্গেই মাটিতে শুতাম। তারপর আস্তে আস্তে তিনজনের সঙ্গে নিজের রুম শেয়ার করতাম। এরপর দুজনের সঙ্গে থাকতে শুরু করি। এবং  ২০০৫ সাল থেকে সম্পূর্ণ একা থাকতে শুরু করি। 

 

 

আরও পড়ুন-প্রেগন্যান্সি গুঞ্জনের পরই প্রথমবার প্রকাশ্যে ফারহান-শিবানী, মিষ্টিমুখ করালেন তারকা জুটি

আরও পড়ুন-রেড হট লুকে গর্জিয়াস ঐশ্বর্য, আম্বানির ছেলের বিয়ের টুইনিং পোশাকে নজর কাড়ল আরাধ্যা

আরও পড়ুন-অনাবৃত উরুতে শিহরণ, বক্ষ-বিভাজিকার গভীর খাঁজে যৌন আবেদন ঝুমা বউদির

 

এখন মুম্বইয়ের  'নবাব' (Nawab) বাংলোতেই থাকেন নওয়াজউদ্দিন (Nawazuddin Siddiqui  ) সিদ্দিকি। নওয়াজের প্রাসাদতম বাড়িতে ছয়টি বিরাট ঘর রয়েছে। এছাড়া বড় দুটি হলঘর রয়েছে, সবুজে ঘেরা লনও রয়েছে। অভিনেতা জানিয়েছেন, নিজের বাবার স্মৃতির উদ্দেশ্যেই তিনি তার বাংলোর নামকরণ করেছেন 'নবাব'। তিনি আরও জানিয়েছেন, মুম্বইতে ফ্ল্যাট কেনার কোনও ইচ্ছেই ছিল না নওয়াজের। তাই যখনই নিজে কিছু করব বলে ঠিক করেছিলাম তখনই মুম্বইতে বড় জায়গায় বাড়ি বানানোর স্বপ্ন দেখতাম। তবে এসবের আগেই বাবা চলে গেলেন। যদি এই বাংলোটা আমার বাবা দেখে যেতে পারতেন, তাহলে খুবই ভাল লাগত। আধুনিক ডিজাইন নয়, বরং পুরোনো আমলের টানা বারান্দা এবং গাছপালা ভর্তি বাগানে সুসজ্জিত নওয়াজের প্রাসাদ 'নবাব' । গত বছর লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ পড়ে গিয়েছিল বি-টাউনে। বিবাহবিচ্ছেদের খবরেই শিরোনামে উঠে এসেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । পারস্পারিক তিক্ততার মধ্যেই নওয়াজের পরিবারের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগও এনেছিলেন নওয়াজের স্ত্রী আলিয়া।
 

Read more Articles on
Share this article
click me!