রাধে শ্যাম ছবি ঘিরে আরও এক চমক, ছবিতে থাকছে অ্যাঙ্গরি ইয়ং ম্যান বচ্চন ন্যারেশান

সদ্য ছবির মুক্তি ঘিরে দর্শক মনে মার্চ মাসের বিগ রিলিসে নাম লিখিয়েছে রাধে শ্যাম। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই ছবিতের খবরে এবার নতুন নামের সংযোজন। অমিতাভ বচ্চন, যাঁর কণ্ঠেস্বরের ভক্ত আট থেকে আশি, সেই বিগ বি এবার রাধে শ্যাম ছবির ন্যারেশনে যুক্ত হলেন। 

Jayita Chandra | Published : Feb 22, 2022 7:52 AM IST

রাধে শ্যাম ছবিতে এবার নয়া চমক। প্রভাসের আগামী ছবি ঘিরে ক্রমেই বাড়ছে ভক্তদের উত্তেজনার পারদ। সদ্য ছবির মুক্তি ঘিরে দর্শক মনে মার্চ মাসের বিগ রিলিসে নাম লিখিয়েছে রাধে শ্যাম। ঝড়ের গতীতে ভাইরাল (Viral News) হওয়া এই ছবিতের খবরে এবার নতুন নামের সংযোজন। অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), যাঁর কণ্ঠেস্বরের ভক্ত আট থেকে আশি, সেই বিগ বি এবার রাধে শ্যাম (Radhy Shyam) ছবির ন্যারেশনে যুক্ত হলেন। তাঁকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্টও শেয়ার করেছে টিম রাধে শ্যাম। 

২০২১-এর শেষেই ছন্দে ফিরছিল সিনে জগত (Cinema World) , একের পর এক ছবি মুক্তি নিয়ে আশাবাদী ছিলেন পরিচালক থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরা, ২০২২-কে পাখির চোখ করে একের পর এক ছবি সাজাচ্ছিলেন সকলেই। এমনই সময় আবারও ঘুরে দাঁড়ালো করোনা ভাইরাস (Coronavirus Out Break)। ঝড়ের গতিতে একের পর এক ছবি মুক্তির (Big Movie Releasee) দিন আবারও পিছনো শুরু। বিগ বাজেট (Big Budget Movie) একাধিক ছবি ছিল মুক্তির অপেক্ষায়। সেই তালিকাতেই নাম লিখিয়েছিল রাধে শ্যাম (Radhe Shyam) ।

 

 

কয়েকদিন আগেই রাধে শ্যাম ছবির মুক্তিতে থাবা বসিয়েছিল করোনা ভাইরাস, প্রভাসের ছবির মুক্তির অপেক্ষাতে দিন গুনছিল ভক্তমহল, এই ছবিতেই প্রভাসের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে পুজাকে। সোশ্যাল মিডিয়ায় আগে থেকেই ভাইরাল হয়েছিল খবর, পিছিয়ে যেতে চলেছে ছবির মুক্তি, তবে তা নিয়ে কোনও অফিসিয়াল খবর ছিল না, তবে কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অবশেষে এই খবর নিশ্চিত তা জানিয়েছিলেন পুজা। তবে কয়েকদিন আগেই প্রভাস দিয়েছিলেন সুসংবাদ, মুক্তি পেতে চলেছে রাধে শ্যাম, ১১ মার্চ প্রেক্ষাগৃহে আসছে ছবি।

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

বাহুবলি থেকে সফর শুরু, প্রভাব সিনে দুনিয়ায় রয়েছে বহুদিন। তবে ভারতের ছবির জগতের মুখ হয়ে বিশ্ব জয় শুরু তাঁর বাহুবলি থেকে। তবে থেকেই প্রভাব এক প্যান ইন্ডিয়া ফেস। প্রভাস অভিনীত যে কোনও ছবির বক্স অফিস নিয়েই এখন বাজি ধরতে পারেন ভক্তরা। তবে মাঝে ২০২০ সিনে জগতের চেনা ছবি পাল্টে দেয়। মুক্তি পায়নি একাধিক ছবি। সেই সাহো শেষ। তারপর পর্দায় পাওয়া হয়নি প্রভাসকে। ২০২১-এই প্রেম দিবসে সুখবর শুনিয়েছিলেন প্রভাস। মুক্তি পেয়েছিল তাঁর পরবর্তী ছবি রাধে শ্যামের টিজার। ঝড়ের গতীতে তা হয়ে উঠেছিল ভাইরাল। প্রভাস অভিনীত এই ছবিতে দেখা যাবে পূজা হুগকে। ছবির টিজার মুক্তি পাওয়া মাত্রই তা ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। প্রভাস ভক্তদের উত্তেজনায় সকাল সকল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে ধরা দিয়েছিল রাধে শ্যাম ছবির টিজার। হালকা ঝলক আর দুটি সংলাপ। এতেই কাবু আট থেকে আশি। 

Read more Articles on
Share this article
click me!